হলিউডে ‘পোস্ত’
ওয়াক অফ ফেম’এ গ্রেটা গার্বোর হাত ধরা আর লস অ্যাঞ্জেলেসে ‘হোম শান্তি হোম’ রিলিজ। শিবপ্রসাদ-নন্দিতার হলিউড-সফর নিয়ে এবারের ছ’নম্বর কিস্তি।
হলিউডে ‘পোস্ত’
ওয়াক অফ ফেম’এ গ্রেটা গার্বোর হাত ধরা আর লস অ্যাঞ্জেলেসে ‘হোম শান্তি হোম’ রিলিজ। শিবপ্রসাদ-নন্দিতার হলিউড-সফর নিয়ে এবারের ছ’নম্বর কিস্তি।
হ্যাশট্যাগ ব্রেক দ্য বিয়ার্ড
আইপিএল টেন’এর ট্যাগলাইন হয়ে গিয়েছে, ‘এক্সপিরিয়েন্স মেন উইদাউট বিয়ার্ড’। চ্যালেঞ্জের শুরুয়াত হয়েছিল রবীন্দ্র জাডেজা’কে দিয়ে। এমনিতেই স্যার জাডেজা মানেই একটা রাফ অ্যান্ড টাফ ব্যাপার। দাড়ি ছাড়া যেন আরও সেক্সি দেখাচ্ছে তাঁকে।
বিদেশ ভ্রমণের এমন সুযোগ মিস করবেন না যেন
গরমের ছুটি পড়তে আর বেশিদিন বাকি নেই। অনেকেই হয়ত প্ল্যানও করে নিয়েছেন কোথায় যাবেন। এই গরমের ছুটিতে চাইলেই আপনি বিদেশ থেকে ঘুরে আসতে পারেন। কেন না এয়ার এশিয়া তাদের বিমানের টিকিটে দিচ্ছে অবিশ্বাস্য ছাড়। এই সুযোগ হাতছাড়া করবেন না যেন!
মেট্রো রেলে আসছে দু’টি নতুন এসি রেক
গত ডিসেম্বর মাসে চেন্নাইয়ের কারখানা থেকে দু’টি নতুন এসি রেক কলকাতায় এসে পৌঁছনোর কথা ছিল। কিন্তু চালু থাকা এসি রেক গুলিতে রোজকার সমস্যার কথা মাথায় রেখে নয়া রেকগুলিতে বেশ কিছু প্রযুক্তিগত বদলের সুপারিশ করেন মেট্রো কর্তৃপক্ষ। ওই বদলের কাজ করতে গিয়েই কয়েক মাসের বিলম্ব বলে খবর।
‘মেদমুক্ত’ কমিটি গঠন লক্ষ্য মমতার, পিছোলেন বৈঠকও
সাম্প্রতিক পরিস্থিতি বিশ্লেষণ করে এ ব্যাপারে নিশ্চিত তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। সাংগঠনিক পদ দেওয়ার ক্ষেত্রেও নেত্রীর ওই মনোভাবের প্রভাব থাকবে বলে মনে করছেন তাঁরা। সেক্ষেত্রে সম্পাদকমণ্ডলী, ওয়ার্কিং কমিটি বা রাজ্যস্তরে সম্পাদকমণ্ডলী আকারে ছোট হতে পারে।
সেলাই করে সংসার চালান মা, মেয়ের চোখে অলিম্পিক্সের স্বপ্ন
‘‘মা সেলাই করে অনেক কষ্টে আমাদের মানুষ করছে। দিদি বাংলায় মাস্টার ডিগ্রি করছে। আমিও খেলাধুলোর পাশাপাশি পড়াশোনা চালিয়ে যাচ্ছি। মা বলেছে, পড়াশোনা না করলে বড় সাফল্য পাওয়া যাবে না।’’
বিজ্ঞাপনে বামপন্থা লজ্জাজনক শ্লাঘার বোধ
এমনিতে বাঙালি রাজনীতি যাপন করে থাকে। রাজনীতি বাঙালির কাছে সারাজীবনের অঙ্গীকার। পুরনো কংগ্রেসিদের আচরণে এই ধরনটি দেখা যেত। ষাট-সত্তর দশকের নিষ্ঠাবান বামপন্থীদের যাপনেও তা দৃশ্যমান ছিল।
গরুর আধার কার্ড, সিদ্ধান্ত জানাল কেন্দ্র। চোখের ছবি, খুরের ছাপ!
গরু নিয়ে অনেক বিতর্কের জবাব দিতে চাইছে কেন্দ্র। কিন্তু তা করতে গিয়ে নতুন বিতর্কের জন্ম হবে না তো!
রোহিতদের গতি থামিয়ে মহারাষ্ট্র ডার্বিতে রুদ্ধশ্বাস জয় পুণে দলের
পুণে ম্যাচ বার করে নিল নিখুঁত ফিল্ডিং এবং সঠিক লাইন এবং লেংথে বল রেখে। ২৭ বলে ৩৩ রানের ঝোড়ো ইনিংস খেলে পার্থিব পটেল ঝড়ের ইঙ্গিতই দিয়েছিলেন। কিন্তু মুম্বই ডুবল মাঝের সারির ব্যাটিং ব্যর্থতার কারণে।
এই ক্রিকেটারকে দলে নিতে শাহরুখ নিজের ‘পাজামা’ বেচতেও রাজি
শাহরুখ খানের কি গৌতম গম্ভীরের উপর থেকে ভরসা উঠে গেল নাকি? নাহলে তিনি এই ক্রিকেটারকে দলে নিতে চাইছেন কেন?
দেশে বড়সড় মাওবাদী হামলা, মৃত কমপক্ষে ২৪ জওয়ান, চলছে তল্লাশি
দেশে ফের বড়সড় মাওবাদী হামলা। শেষ পাওয়া খবর পর্যন্ত মাও হানায় কমপক্ষে ২৪ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়েছে।
গোটা দেশ ধোনির জন্য জয়ধ্বনি করছে। করিনার পছন্দের ক্রিকেটার অন্য কেউ
অবশ্য করিনার এমন ভাবনা অমূলক নয়। টাইগার পতৌদিকে এখনও শ্রদ্ধা করেন ক্রিকেটভক্তরা।

আপনার মত

বিনোদন সম্পূর্ণ বিভাগ
খেলা সম্পূর্ণ বিভাগ
Photo Gallery সম্পূর্ণ বিভাগ
Video Gallery সম্পূর্ণ বিভাগ