SEND FEEDBACK

English
Bengali

জিও গ্রাহকদের বিল তৈরি শুরু হয়েছে? কীভাবে চেক করবেন নিজের বিল?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ১৫, ২০১৭
Share it on
ফ্রি অফার যদিও ৩১ মার্চ পর্যন্ত, তবুও এখন থেকেই নাকি অনেকে জিও-র বিল পেতে শুরু করেছেন। আপনাকেও জেনে নিতে হবে যে, কী ভাবে চেক করবেন নিজের বিল অ্যামাউন্ট।

রিলায়েন্স জিও-র হ্যাপি নিউ ইয়ার অফার শেষ হওয়ার মুখে। এখনও পর্যন্ত কোম্পানির তরফে যা জানা গিয়েছে, ৩১ মার্চের পরে আনলিমিটেড ফ্রি ফোর জি ইন্টারনেট এবং কলিং পরিষেবা শেষ হবে। তার পর এই সমস্ত পরিষেবা পাওয়ার জন্য গাঁটের কড়ি খরচা করতে হবে। স্বাভাবিক ভাবেই যাঁরা পোস্ট পেইড গ্রাহক, তাঁদের জন্য তৈরি হবে বিল। সোশ্যাল মিডিয়ায় কান পাতলে শোনা যাচ্ছে, ফ্রি অফার যদিও ৩১ মার্চ পর্যন্ত, তবুও এখন থেকেই নাকি অনেকে জিও-র বিল পেতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হচ্ছে সেই সমস্ত বিলের ছবিও। এমতাবস্থায় আপনি যদি জিও-র গ্রাহক হন, তা হলে আপনাকেও জেনে নিতে হবে যে, কী ভাবে চেক করবেন নিজের বিল অ্যামাউন্ট। 

আরও পড়ুন
জিও-কে টেক্কা দিতে এবার বাজারে নতুন সংস্থা, প্রতিশ্রুতি ফ্রি ইন্টারনেট পরিষেবার
১০০০ টাকায় ৪জি ভোলটিই ফোন! স্বপ্ন নয় বাস্তব, আসছে ফেব্রুয়ারিতেই

জিও ইউজার্সরা অবশ্য এখনও ঠিক ভাবে জানেন না যে, তাঁদের সিমটি পোস্ট পেইড নাকি প্রি পেইড। তবে, যদি তাঁরা পোস্ট পেইড পরিষেবার অন্তর্ভুক্ত হন, তা হলে তাঁদের বিল দেখার পদ্ধতিটি অবশ্যই শিখে নিতে হবে। জেনে নিন, কী ভাবে দেখবেন সেই বিল— 

১. গুগল প্লে স্টোরে যান। 
২. ‘মাই জিও’ অ্যাপটি ডাউনলোড করুন। 
৩. ইনস্টল করুন অ্যাপটি। 
৪. অ্যাপের আইকনে ক্লিক করলেই ‘সাইন ইন’ অপশন আসবে। 
৫. অপশনটি ‘স্কিপ’ করে যান। তা হলেই লগ-ইন হয়ে যাবেন আপনি। 
৬. এ বার ‘মাই বিল’ অপশনে ক্লিক করলেই নিজের বিল অ্যামাউন্ট দেখে নিতে পারবেন। 

তবে এখনও যেহেতু ফ্রি অফার চলছে, সেহেতু বিল অ্যামাউন্ট জিরো-ই দেখাবে। ৩১ মার্চের পরে এই অ্যামাউন্টে নতুন অঙ্ক সংযোজিত হবে। 

Jio Reliance Bill
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -