SEND FEEDBACK

English
Bengali

জিও দিচ্ছে ১৬৮ জিবি ফ্রি ফোর জি ডেটা। ১০ মে-র আগে করতে হবে এই কাজ

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ১৮, ২০১৭
Share it on
নিজেদের ক্রিকেট-প্রেমী গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এলো জিও। এই অফারের অধীনে ১৬৮ জিবি ফোর জি ডেটা একেবারে বিনাপয়সায় পেয়ে যেতে পারেন গ্রাহক।

রিলায়েন্স জিও-র ‘ফ্রি জমানা’ শেষ হয়ে গিয়েছে। এ বার জিও পরিষেবা পেতে হলে গ্রাহকদের রীতিমতো গাঁটের কড়ি খরচা করতে হবে। কিন্তু নিজেদের ক্রিকেট-প্রেমী গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এলো জিও। এই অফারের অধীনে ১৬৮ জিবি ফোর জি ডেটা একেবারে বিনাপয়সায় পেয়ে যেতে পারেন গ্রাহক। শর্ত একটাই, গ্রাহকের কাছে থাকতে হবে একটি ভিভো মোবাইল ফোন, এবং সেই ফোনে থাকতে হবে একটি জিও সিম। 

কী ভাবে ‘ভিভো-জিও ক্রিকেট মেনিয়া অফার’ নামে এই অফারের সুবিধা নেওয়া যাবে? জিও-র নিজস্ব ওয়েবসাইটের ঘোষণা অনুযায়ী, মূলত আইপিএল ভক্তদের কথা মাথায় রেখেই এই অফার বাজারে এনেছে জিও। এই অফারের সুবিধা নিতে যাঁরা আগ্রহী তাঁদের প্রথমে নিজেদের পছন্দের আইপিএল টিমের নাম ১০ মে-র আগে রেজিস্টার করাতে হবে জিও ওয়েবসাইটে। এর পর যদি গ্রাহকের প্রিয় টিম কোনও ম্যাচ জেতে, তা হলে ৩ জিবি ফ্রি ফোর জি ডেটা পেয়ে যাবেন গ্রাহক। যদি ম্যাচ ড্র, টাই বা অমীমাংসিত থাকে, তা হলে পাওয়া যাবে ২ জিবি ফ্রি ফোর জি ডেটা। আর প্রিয় টিম হারলে গ্রাহক ১ জিবি ফোর জি ডেটা ফ্রি-তে পাবেন। 

আরও পড়ুন
জিও সামার সারপ্রাইজ অফার বন্ধ। কী হবে তাঁদের যাঁরা ৩০৩ টাকার রিচার্জ করিয়েছেন
আবার পুরনো মহিমায় জিও। অবিশ্বাস্য নতুন অফার। জেনে নিন, কত টাকায় কী সুবিধা

জিও-র তরফে জানানো হয়েছে, গ্রাহকের প্রিয় আইপিএল টিম যদি কোয়ালিফাইং রাউন্ডে পৌঁছয়, তা হলে প্রতি জয়ের জন্য ৬ জিবি ফ্রি ডেটা পাওয়া যাবে। যদি সেই টিম ফাইনালে পৌঁছয় তা হলে মিলবে ৯ জিবি ফ্রি ফোর জি ডেটা। আর গ্রাহকের প্রিয় টিম যদি চ্যাম্পিয়ন হয়ে যায়, তা হলে একেবারে ১২ জিবি ফ্রি ফোর জি ডেটা পেয়ে যাবেন গ্রাহক। 

জানানো হয়েছে, গ্রাহককে জিও সিম এবং ভিভো মোবাইল ব্যবহার করে নিজেদের এন্ট্রি এসএমএস করতে হবে ৫৯০০৯ নম্বরে। এর জন্য জিও ওয়েবসাইটে প্রদর্শিত বিশেষ ফরম্যাটটি ব্যবহার করতে হবে। 

কোম্পানির তরফে জানানো হয়েছে, এই অফারের অধীনে এক জন গ্রাহক সর্বোচ্চ মোট ১৬৮ জিবি ফোর জি ডেটা একেবারে বিনাপয়সায় পেয়ে যেতে পারেন। তবে এর জন্য অবশ্যই তাঁর ফেভারিট টিমকে আইপিএল চ্যাম্পিয়ন হতে হবে। 

আবির্ভাবের পরেই সারা দেশে জিও সাড়া ফেলে দিয়েছিল নিজেদের ফ্রি পরিষেবার মাধ্যমে। সেই ফ্রি-যুগ অতীত হয়েছে। এখন সামার সারপ্রাইজ অথবা ধন ধনা ধন অফারের অধীনে জিও পরিষেবা পাচ্ছেন গ্রাহকরা। তবে এ বার এই ভিভো-জিও ক্রিকেট ম্যানিয়ার মাধ্যমে আবার ফ্রি জিও পরিষেবা পাওয়ার সুযোগ এসে গিয়েছে গ্রাহকদের সামনে।

Reliance Jio Mobile Vivo-Jio Cricket Mania
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -