SEND FEEDBACK

English
Bengali

এবার পেটিএম থেকে মেটান জিও-র বিল

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মার্চ ৯, ২০১৭
Share it on
জিও যে দিন দিন অপ্রতিরোধ্য হয়ে উঠছে, তা ক্রমশই স্পষ্ট হয়ে উঠছে। এ বার পেটিএম-এও ঢুকে পড়ল জিও।

পেটিএম-এ এ বার এসে গেল জিও-তে টাকা ভরার সুবিধা। টুইটারে পেটিএম নিজেই এ কথা ঘোষণা করেছে। দেশের সর্ববৃহৎ মোবাইল পেমেন্ট প্ল্যাটফর্মে এ বার জিও ঢুকে পড়ায় মোবাইল পরিষেবার বাজারে আরও প্রতিযোগিতা বেড়ে গেল বলেই মনে করা হচ্ছে। 

পেটিএম-এ এখন প্রিপেড জিও অ্যাকাউন্টই রিচার্জ করা যাবে। পোস্টপেইড জিও অ্যাকাউন্টে কবে এই সুবিধা পেটিএম দেবে, তা টুইটারে জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে জিও পেড সার্ভিস পাকাপাকি ভাবে শুরু হয়ে গেলেই পেটিএম এই পথে হাঁটবে।  

টুইটারে পেটিএম-এর ঘোষণা

পেটিএম-এর আগে অবশ্য মোবিউইক, ফ্রি-রিচার্জ, রিচার্জ ইট নাউ-এর মতো থার্ড পার্টি ওয়েবসাইটে জিও অ্যাকাউন্ট রিচার্জ করার সুবিধা দেওয়া শুরু হয়েছে। 

আরও পড়ুন... 

এত অফার এই প্রথম, বেছে নিন জিও, ভোডাফোন, এয়ারটেলের সেরা প্ল্যান 

জিও যুদ্ধে সরকারও কুপোকাত! কয়েক’শ কোটি টাকার লোকসানের ধাক্কা!

এ দিকে ১ মার্চ থেকে জিও প্রাইম-এ নম্বর নথিভুক্তির কাজ শুরু হয়ে গিয়েছে। ১ এপ্রিল থেকে আরও ১ বছরের জন্য মাসে ৩০৩ টাকায় আনলিমিটেড পরিষেবা পেতে চলেছেন জিও-প্রাইমের সদস্যরা। সন্দেহ নেই, এই সময় জিও রিচার্জের সংখ্যা হুহু করে বাড়বে। তাই সময় থাকতে থাকতেই পেটিএম ব্যবসায়িক স্বার্থে জিও-কে তাদের রিচার্জ পরিষেবার আওতায় নিয়ে এল বলেই মনে করা হচ্ছে। 

জিও-র জন্য এমনিতেই মাথায় হাত প্রতিদ্বন্দ্বী এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া, সেলুলারের। এর মধ্যে পেটিএম-এর প্ল্যাটফর্মে জিও-র সংযোজন এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া সেলুলারে মনে আরও আতঙ্ক তৈরি করবে বলেই মনে করা হচ্ছে।

Paytm JIO Recahrge Mobile Service Smartphone 4G
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -