সাঙ্ঘাতিক ঘটনা! আপনার অজান্তেই আপনার অ্যাকাউন্ট থেকে টাকা কাটছে ব্যাঙ্ক
বিষয় এতদূর গড়িয়েছে যে, সরকারি উপভোক্তা দফতর রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (আরবিআই)-কে এই বিষয়ে রিপোর্ট পাঠাবে বলে স্থির পর্যন্ত করে ফেলেছে।
Bank
সাঙ্ঘাতিক ঘটনা! আপনার অজান্তেই আপনার অ্যাকাউন্ট থেকে টাকা কাটছে ব্যাঙ্ক
বিষয় এতদূর গড়িয়েছে যে, সরকারি উপভোক্তা দফতর রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (আরবিআই)-কে এই বিষয়ে রিপোর্ট পাঠাবে বলে স্থির পর্যন্ত করে ফেলেছে।
আরবিআই-এর নতুন নিয়ম। আগামী শনি, রবি, সোম বড় অঙ্কের নোট ব্যবহারে বিপদ
মূলত ডিজিটাল ট্রানজ্যাকশনকে প্রণোদিত করার লক্ষ্যেই এই গাইডলাইন দিয়েছে আরবিআই।
আর মাত্র এক দিন। স্মার্টফোনের সেল দিচ্ছে স্যামসং, ‘স্যামসং গ্যালাক্সি’কিনুন কম দামে
আর মাত্র এক দিন। স্মার্টফোনের সেল দিচ্ছে স্যামসং, ‘স্যামসং গ্যালাক্সি’কিনুন কম দামে বড় সেল ঘোষণা করল স্যামসং। শুক্রবার থেকে শুরু হচ্ছে স্যামসং গ্যালাক্সি এ নাইন প্রো স্মার্টফোনের সেল।
ব্যাঙ্ক পরিচালনায় বড় সিদ্ধান্ত। বন্ধ হচ্ছে স্টেট ব্যাঙ্কের ৫০ শতাংশ অফিস
‘২৪ এপ্রিলের পর থেকে হেড অফিস, জোনাল অফিস এবং আঞ্চলিক অফিস-সহ সহযোগী ব্যাঙ্কগুলির বেশ কিছু অফিস বন্ধ করে দেওয়া হবে।’
আরবিআই-এর নতুন নির্দেশিকা ব্যাঙ্কগুলিকে। হাসি গ্রাহকদের মুখে
সরকারি আর্থিক লেনদেনের সঙ্গে সংযুক্ত আরবিআই-এর দফতরগুলিকেও চালু রাখা হচ্ছে। আরবিআই-এর সিদ্ধান্তে স্বভাবতই খুশি করদাতা এবং সাধারণ মানুষ।
‘মিথ্যা কথা বলছে এয়ারটেল’, অভিযোগে আইনি নোটিস রিলায়েন্স জিও-র
এয়ারটেল বনাম জিও-র লড়াইয়ের মাত্রা আরও বেড়ে গেল। এবার সরাসরি আইনি নোটিস নিয়ে ময়দানে মুকেশ অম্বানীর রিলায়েন্স জিও-র।
‘পালস’ তো খান, গত ২ বছরে এর বিক্রির অঙ্কটা শুনলে চমকে যাবেন
হার্ড বয়েলড ক্যান্ডি হিসাবে গত ২ বছরে বিপুল জনপ্রিয়তা পেয়েছে ‘পালস’। অনেকে তো আবার বোতল ভর্তি ‘পালস’ ক্যান্ডি নাকি বাড়িতে নিয়ে গিয়ে স্টকও করেন। এমন দাবিও করেন দোকানদাররা।
সস্তা হয়ে গেল আই-ফোন, শুধুমাত্র ভারতের বাজারের জন্য এই বিপুল ছাড়!
একটা আই-ফোন পকেটে থাকলে যেন হাতে চাঁদ পাওয়ার মতো অনুভূতি। এই একটা আই-ফোনের জন্য হা-হুতাশের শেষ নেই। এবার হয়তো সেই হতাশা কাটানোর সুযোগটা এসেই গেল।
‘কপাল’ ভাল থাকলে আপনিও পেতে পারেন ২৪ লক্ষ টাকা
দেখতে বিদঘুটে লাগলে কিছু করার নেই। ওঁরা ওঁদের দেহের ওই সব অংশ রীতিমতো কাঞ্চনমূল্যের বিনিময়ে ভাড়া দিয়েছেন বিভিন্ন কোম্পানিকে।
মোবাইল পরিষেবায় কি এবার কুরুক্ষেত্র! ভোডাফোন ও আইডিয়ার সংযুক্তিকরণে কোন বার্তা
গত বছরের মাঝামাঝি থেকে ভারতীয় টেলিকম ক্ষেত্রে ব্যবসার সমীকরণটাকেই বদলে দিয়েছে রিলায়েন্স জিও। যার জেরে এখন তুলকালাম পরিস্থিতি টেলি যোগাযোগে।
কীসের জন্য এবার জিও-র সঙ্গে হাত মেলাচ্ছে গুগল, জানলে চমকে যাবেন
নেটওয়ার্ক কানেক্টিভিটিতে গুগল-ই এখন বিশ্বসেরা। স্মার্টফোন থেকে ইন্টারনেটে স্মার্ট-নেটওয়ার্কের ব্যবহার— সবেতেই গুগল এখন জোরকদমে এগিয়ে চলেছে।
প্রয়োজন নেই রিচার্জ। এই ব্রাউজার অ্যাপ থাকলে পাবেন একেবারে ফ্রি ইন্টারনেট
এই ব্রাউজার যাঁরা ব্যবহার করবেন, তাঁদের মোবাইল ডেটা রিচার্জ করানোর প্রয়োজনই হবে না। বরং এই ব্রাউজার সংস্থাই দেবে ফ্রি ইন্টারনেট ডেটা।
বিদেশ গিয়েছিলেন চাকরি করতে। এক রাতে ঘটল এমন কিছু যে, দম্পতি হলেন কোটিপতি
শ্রীরাজ জন্মগত ভাবে কেরলের বাসিন্দা। ন’ বছর আগে কর্মসূত্রে তিনি পাড়ি দেন আবু ধাবি। কিন্তু তখনও তিনি জানেন না যে, নিয়তি তাঁর জন্য কী স্থির করে রেখেছে।
গুগল সার্চে তো অনেককিছু লিখছেন, কিন্তু সঠিক উত্তর মিলছে তো
এই মুহূর্তে ইন্টারনেট সার্চ ইঞ্জিনে গুগলেরই একাধিপত্য। কিন্তু, এমনকিছু ঘটনা সামনে এসেছে যাতে গুগলের উত্তর দেওয়ার কৌশলেই প্রশ্ন তুলেছে।