সনিয়া-রাজীবের প্রেমকাহিনি নিয়ে ছবি, সনিয়ার ভূমিকায় বাঙালি অভিনেত্রী। রাজীব কে?
আশির দশকে অমিতাভ-জয়া বচ্চন বাদ দিলে সবচেয়ে হিট জুটি ছিলেন রাজীব-সনিয়া। গাঁধী পরিবার তখন সারা দেশের কাছে একটি রোল-মডেল। সেই পরিবারের সদস্য হওয়ার আগে প্রায় অগ্নিপরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছে রাজীব-সনিয়ার প্রেমকে।
Rajiv Gandhi and Sonia Gandhi
সনিয়া-রাজীবের প্রেমকাহিনি নিয়ে ছবি, সনিয়ার ভূমিকায় বাঙালি অভিনেত্রী। রাজীব কে?
আশির দশকে অমিতাভ-জয়া বচ্চন বাদ দিলে সবচেয়ে হিট জুটি ছিলেন রাজীব-সনিয়া। গাঁধী পরিবার তখন সারা দেশের কাছে একটি রোল-মডেল। সেই পরিবারের সদস্য হওয়ার আগে প্রায় অগ্নিপরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছে রাজীব-সনিয়ার প্রেমকে।
বসন্তে সঙ্গী হোক বন্যপ্রাণ আর প্রকৃতি, ঝটিকা সফর কুলডিহায়
ওড়িশার জঙ্গলের স্বাদ নিতে হলে আপনাকে যেতেই হবে কুলডিহায়। দিনকয়েকের ফুরসতে কুলডিহা ওয়াইল্ড লাইফ স্যাংচুয়ারিতে কাটিয়ে আসুন।
এপারের মেয়ে মৌমিতা এবার ওপারের নায়িকা
এপার বাংলা ও ওপার বাংলার মধ্যে সাংস্কৃতিক আদান-প্রদানের পাশাপাশি নায়ক-নায়িকা বিনিময়ও হয়ে থাকে। নবতম সংযোজন মৌমিতা।
এক পরদায় হৃতিক রোশন, অক্ষয় কুমার
শোনা গিয়েছে, কোনও একটা স্ক্রিপ্ট দারুণ পছন্দ হয়েছে দু’জনেরই। গল্পই তার প্রধান কারণ। আর নির্মাতাদের দু’জনকে নেওয়ার পিছনে বড় কারণ হল, দু’জনেরই একটা বক্স অফিস আছে।
‘বধূবরণ’ তো শেষ, কীভাবে সময় কাটছে বউরানির? দেখুন ভিডিও সাক্ষাৎকার
গত সাড়ে তিন বছর ধরে সন্ধ্যে ৬টা মানেই ‘বধূবরণ’-এ চোখ আটকে থাকত সিরিয়ালপ্রেমীদের। আর এর সুবাদেই ঘরে ঘরে পরিচিত হয়ে উঠেছিলেন ‘বধূবরণ’-এর মূল চরিত্র কনক বা বউরানি।
পর্দার বাবা-মা নয়, আলাপ করুন হিয়ার আসল পরিবারের সঙ্গে
‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের ছোট্ট সদস্য হিয়া অর্থাৎ কার্তিশা কীভাবে এল টেলিজগতে? এবেলা ওয়েবসাইটকে জানালেন পরিবারের সদস্যরা।
স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডসে কী পুরস্কার পেলেন মিমি?
বাংলা টেলিভিশনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও গ্ল্যামারাস ইভেন্টগুলির মধ্যে একটি হল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডস। এবছরের অনুষ্ঠানে ফোকাসে ছিলেন দুই সিনে-নায়িকা। এর মধ্যে কোন পুরস্কার পেলেন মিমি?
এঁকেই একসময়ে বিয়ে করতে চেয়েছিলেন কপিল শর্মা! কে ইনি? কেন হল না বিয়ে?
এক সময়ে জলন্ধর নিবাসী এক তরুণীর সঙ্গে তাঁর নাকি বিয়ে প্রায় স্থির হয়ে গিয়েছিল। এক নামজাদা হিন্দি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে কপিলের দাদাই প্রকাশ করেছিলেন এই তথ্য।
ইনস্টাগ্রামে আগুন লাগালেন বাঙালি সুন্দরী রিয়া! দেখুন সেই ছবি...
এই মুহূর্তে ‘হাফ গার্লফ্রেন্ড’ এবং ‘ব্যাঙ্ক চোর’ নামে দু’টি ছবিতে কাজ করছেন রিয়া। তার আগে যে ছবিগুলি তিনি ইনস্টাগ্রামে দিলেন...
কিম-কে অনুসরণ! এই আয়েশা টাকিয়া-কে দেখলে আপনি চিনতে পারবেন না
২০১৩-এর পরে রূপোলি পর্দায় আর দেখা যায়নি আয়েশা টাকিয়াকে। কিন্তু এখন তাঁকে দেখলে, রীতিমতো অবাক হয়ে যাবেন আপনি।
গিলে খেতে আসছে অ্যানাকোন্ডা? ‘চাঁদের পাহাড় ২’- এর গল্প নায়ক দেবের মুখে
‘চাঁদের পাহাড়’-এর পর এখন ‘চাঁদের পাহাড় ২’ তৈরি করছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। ছবির শ্যুটিংও প্রায় শেষপথে। শুরু হয়ে গেছে ছবি এডিটিং-এর কাজও।
ভারতে স্টার ছাড়া অন্য অভিনেতাদের কোনও কদর নেই
তাঁর অভিনীত ছবি ‘লায়ন’ এবারের অস্কারে মোট ছ’টি মনোনয়ন পেয়েছে। অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা বসু। তাই বাকি টিমের সঙ্গে তিনিও অস্কারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। যদিও সে বিষয়ে খোলসা করে বলতে এখনই নারাজ। তাই পুরোটাই এখন ‘অফ দ্য রেকর্ড’।
এই নায়িকার প্রেমে পাগল হয়েই ঋষি কপূরকে মারতে গিয়েছিলেন সঞ্জয়
গুলশন জানিয়েছেন, ঋষির প্রেমিকা নীতু সিংহ অনেক কষ্টে সঞ্জয়কে বুঝিয়ে সুঝিয়ে শান্ত করেন। সঞ্জয় বুঝতে পারে যে, টিনার সঙ্গে ঋষির কোনও সম্পর্ক নেই।
খ্যাতির নেশা এমন! বয়ফ্রেন্ডকে দিয়ে অর্ধনগ্ন ছবি তুলিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট অভিনেত্রীর!
সেলিব্রিটি তকমার জন্য কিছু মানুষের কাছে এমন সব কাজ যেন জলভাত হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় শরীর-প্রদর্শন-করা ছবি পোস্ট করে দাও, আর পায় কে!