SEND FEEDBACK

English
Bengali

বলিউড রাউন্ড-আপ

নিজস্ব প্রতিবেদন | জানুয়ারি ৯, ২০১৭
Share it on
এসআরএফটিআই’এর সোসাইটির সদস্য হলেন মধুর ভাণ্ডারকর। ওয়েব সিরিজ বানাবেন রেমো। মেয়েদের আত্মরক্ষার জন্য প্রশিক্ষণ দেবেন বিবেক। মিউজিক লেবেল খুলবেন সলমন।

এসআরএফটিআই’এর সোসাইটির সদস্য হলেন মধুর ভাণ্ডারকর

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে পরিচালক মধুর ভাণ্ডারকরকে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের সোসাইটির সদস্য হিসেবে নির্বাচন করা হয়েছে।
মধুর আপাতত তাঁর পরবর্তী ছবি ‘ইন্দু সরকার’এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। ইন্দিরা গাঁধীর আমলে জরুরি অবস্থা নিয়ে ছবির গল্প। শ্যুটিং শুরু করার পরপরই হাতে পেয়েছেন এসআরএফটিআই’এর চিঠি। সম্মানিত পরিচালক জানিয়েছেন, প্রতিষ্ঠানের ঐতিহ্যকে বহন করে নিয়ে যেতে সব রকমভাবে চেষ্টা করবেন তিনি।

ওয়েব সিরিজ বানাবেন রেমো
২০১১ সালে তাঁর পরিচালিত ছবি ‘ফালতু’ নিয়ে ওয়েব সিরিজ বানানোর পরিকল্পনা করেছেন রেমো ডি’সুজা। আরও কিছু নতুন বিষয় যোগ করে বানাবেন সিরিজটি। 
অনেক আগে থেকেই ডিজিটাল মাধ্যমে মন দিয়েছিলেন তিনি। কিন্তু ছবি বানানোর কাজে ব্যস্ত হয়ে গিয়ে তা নিয়ে আলাদা করে কাজ করে উঠতে পারেননি রেমো। এবার সেটাই করবেন তিনি। অন্যদিকে কিছুদিন আগেই নিজস্ব অ্যাপ লঞ্চ করেছেন রেমো। প্রতিভাবান ছেলেমেয়েদের খুঁজে বার করার জন্য ডিজিটাল মাধ্যমই উপযুক্ত বলে মনে করেন তিনি। 

মেয়েদের আত্মরক্ষার জন্য প্রশিক্ষণ দেবেন বিবেক
মথুরায় তাঁর প্রতিষ্ঠিত স্কুলে মেয়েদের আত্মরক্ষার জন্য মার্শাল আর্টস শেখাবেন বিবেক ওবেরয়। 
প্রায় ২৫০০ ছাত্রী রয়েছে ওই স্কুলে। সেখানে নিখরচায় লেখাপড়া করে তারা। মেয়েদের আত্মরক্ষা করতে শেখাটা খুব জরুরি। শুধু তাই নয়, মার্শাল আর্টসে দক্ষ হয়ে আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতামূলক খেলাগুলোতেও যোগ দেওয়া উচিত মেয়েদের, মত বিবেকের।

Bollywood Salman Khan Madhur Bhandarkar
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -