SEND FEEDBACK

English
Bengali

বলিউড রাউন্ড-আপ

নিজস্ব প্রতিবেদন | মার্চ ২০, ২০১৭
Share it on
মেয়ের কথাতেই এবার উঠতে-বসতে হবে ‘হানিকারক বাপু’কে! ‘সিক্রেট সুপারস্টার’এ আমির খানের কোরিওগ্রাফ করছেন ‘দঙ্গল গার্ল’ সানিয়া মলহোত্র।

আমিরের কোরিওগ্রাফার সানিয়া
মেয়ের কথাতেই এবার উঠতে-বসতে হবে ‘হানিকারক বাপু’কে! ‘সিক্রেট সুপারস্টার’এ আমির খানের কোরিওগ্রাফ করছেন ‘দঙ্গল গার্ল’ সানিয়া মলহোত্র।
পেশাদার নৃত্যশিল্পী তিনি। মুম্বইয়ে এসেছিলেন কোরিওগ্রাফার হতে। কিন্তু হয়ে গেলেন ‘দঙ্গল’এর ববিতা ফোগাত! এবার কোরিওগ্রাফার হওয়ার সাধ মিটছে সানিয়ার। ‘সিক্রেট সুপারস্টার’এর একটি নাচের দৃশ্যের জন্য আমিরকে নাচের স্টেপ শেখাবেন সানিয়া। মুখ্যচরিত্রে রয়েছেন আরেক ‘দঙ্গল গার্ল’ জাহিরা ওয়াসিম। ‘সিক্রেট সুপারস্টার’এর পরিচালক অদ্বৈত চন্দন ইতিমধ্যেই সানিয়াকে সই করিয়ে ফেলেছেন প্রজেক্টে। সানিয়ার কথায়, ‘‘আমির খানকে কোরিওগ্রাফ করতে পারাটা আমার কাছে স্বপ্নের মতো!’’

মেন্টরদের কাছে ফিরছেন সুশান্ত
ছোট পরদায় যাত্রা শুরু হয়েছিল একতা কপূরের ‘পবিত্র রিশতা’ দিয়ে। আর বড় পরদায় তাঁকে নিয়ে এসেছিলেন অভিষেক কপূর, ‘কাই পো চে’র মাধ্যমে। শোনা যাচ্ছে, এই দুই মেন্টরের সঙ্গে আবার জোট বাঁধতে চলেছেন সুশান্ত সিংহ রাজপুত।
একতা আর অভিষেক তুতো ভাইবোন। একতার প্রযোজনায় আর অভিষেকের পরিচালনায় একটা ছবি করতে পারেন সুশান্ত। ছবির নাম আপাতত ঠিক হয়েছে ‘কেদারনাথ’। এর আগে একতার প্রযোজনায় ‘হাফ গার্লফ্রেন্ড’এ সুশান্তের কাজ করার কথা থাকলেও শেষ পর্যন্ত আর করা হয়নি। আপাতত সুশান্ত ব্যস্ত  ‘ড্রাইভ’এর কাজ নিয়ে। সব ঠিকঠাক এগোলে এরপর একতা-অভিষেকের ‘কেদারনাথ’ হতে চলেছেন সুশান্ত!

গমখেতের কোনও ক্ষতি না হয়, ‘ফিলৌরি’র শশীর হুকুম!
অনুষ্কা শর্মা এবং দিলজিৎ দোসাঞ্জের আগামী ছবি ‘ফিলৌরি’র অনেকটা অংশের শ্যুটিং হয়েছিল পঞ্জাবে। সেখানকার বিখ্যাত গমখেতগুলোতেই ছবির শ্যুট করা হয়েছিল। তখনই অনুষ্কা বলে দিয়েছিলেন, ফসলের যেন কোনও ক্ষতি না করা হয়।
অনুষ্কা তো আর শুধু ছবির নায়িকা নন, প্রযোজকও বটে। ফলে কথা না শোনে কার সাধ্যি! গত বছর ফলনের সময় শ্যুটিং হয়েছিল ছবির। খেতের মধ্যে দিয়ে সরু সরু রাস্তা বানানো হয়েছিল যাতে ক্যামেরা, ট্রলি ইত্যাদি নিয়ে ছবির টিম চলাফেরা করতে পারে। অভিনেত্রীর ভাই কর্ণেশ শর্মা ছবির সহ-প্রযোজক। তাঁর কথায়, ‘‘তখন ওখানে বৈশাখী পরব চলছিল। ফসল তোলার সময়। তাই যাতে গমের কোনও ক্ষতি না হয়, সেদিকে খেয়াল রেখে সরু সরু রাস্তা দিয়ে যাতায়াত করেছি আমরা। স্থানীয় কৃষকেরা অনুষ্কার এই সিদ্ধান্তে খুশিই হয়েছিলেন।’’

Aamir Khan Sania Malhotra Sushant Singh Rajput
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -