SEND FEEDBACK

English
Bengali

একই মঞ্চে দুই ‘দেসি গার্ল’! কার উপর বেশি স্পটলাইট?

নিজস্ব প্রতিবেদন | জানুয়ারি ৯, ২০১৭
Share it on
গোল্ডেন গার্ল প্রিয়ঙ্কা চোপড়া, গোটা বিশ্বের নজর তাঁর দিকে। আফটার পার্টিতে কিছুটা কি ফিকে দীপিকা পাড়ুকোন?

গত বছর অস্কারের মঞ্চে সম্পাদনার জন্য সেরা পুরস্কার দেওয়ার পর প্রিয়ঙ্কা চোপড়া আন্তর্জাতিক সার্কিটে নিজের দাপট বুঝিয়ে দিয়েছিলেন। এবার গোল্ডেন গ্লোবের মঞ্চেও প্রেজেন্টার হিসেবে যোগ দিলেন। সেই তালিকায় আরও যে হেভিওয়েটদের নাম রয়েছে, তাঁরা হলেন— অ্যানা কেন্ড্রিক, বেন অ্যাফ্লেক, লিওনার্দো ডিক্যাপ্রিও! অনুষ্ঠানের সঞ্চালক জিমি ফ্যালন, যাঁর টক শো’তে চিকেন উইংগস খাওয়ার চ্যালেঞ্জে তাঁকেই হারিয়েছিলেন প্রিয়ঙ্কা! 


দীপিকাও গোল্ডেন গ্লোবে যাচ্ছেন বলে শোনা গিয়েছিল আগেই। পরে জানা গেল, মূল অনুষ্ঠানে নয়, গিয়েছিলেন গোল্ডেন গ্লোবের আফটার পার্টিতে। ইনফর্মালি। এই মাসেই তাঁর হলিউ়ড ডেবিউ ‘ট্রিপ্‌ল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ’ মুক্তি পাওয়ার কথা। সুতরাং, গ্লোবাল ম্যাপে তিনিও যে গুটিগুটি জায়গা করে নিচ্ছেন, আফটার পার্টিতে যোগ দেওয়ায় সেটা দিব্যি বোঝা যাচ্ছে! কিন্তু অফিশিয়ালি আমন্ত্রিত প্রিয়ঙ্কার তুলনায় প্রোফাইলের দিক থেকে সেটা খুব একটা উচ্চমার্গের হল কি? 


বলিউ়ডে এখন আলোচনা যে, প্রিয়ঙ্কাকে পাখির চোখ করে এগোচ্ছেন দীপিকা। প্রিয়ঙ্কার পরে পরেই হলিউডে তাঁর ছবি করতে যাওয়ার সিদ্ধান্ত এই আলোচনায় বারুদ জুগিয়েছে। এমটিভি ইএমএ’র রে়ড কার্পেটে মাসকয়েক আগেই হেঁটেছিলেন দীপিকা। যে ইভেন্ট থেকে স্টাইল কিউ নেওয়ার জন্য বসে থাকে বিশ্বের তাবড় ফ্যাশন পত্রিকা। কিন্তু সেবার ভালই ধেড়িয়েছিলেন দীপিকা! সেই পত্রিকাগুলোই দুচ্ছাই করেছিল তাঁকে। তবে নিজের ঘাঁটি ভালই সামলাতে জানেন নায়িকা। আফটার পার্টিতে উপস্থিত থাকায় হয়তো আন্তর্জাতিক রেডারে তেমন ধরা পড়েননি। কিন্তু জানতেন, দেশের মাটিতে হইচই পড়ে যাবেই!


তবে একটু প্রতিযোগিতার গন্ধ তো রয়েছেই! প্রিয়ঙ্কা যে ডিজাইনারের পোশাকে এসেছিলেন, দীপিকার স্টাইলিস্টও বেছেছিলেন তাঁকেই— র‌্যাল্‌ফ লরেন। প্রিয়ঙ্কার পোশাক নিয়ে যদিও তেমন আহামরি প্রশংসা বিদেশি সংবাদমাধ্যম করেনি, কিন্তু মেরিল স্ট্রিপ-সোফিয়া ভেরগেরাদের সঙ্গে তাঁর গলা জড়িয়ে ছবি তোলা, আত্মবিশ্বাস ভালই নজর করেছে তারা। ডার্ক লিপ্‌স আর সেক্সি প্লাঞ্জিং নেকলাইনে প্রিয়ঙ্কা নিজেকে ক্যারিও করেছেন দারুণ! কিন্তু দীপিকার পোশাকের রং আর কাট গোল্ডেন গ্লোব পুরস্কারজয়ী ভায়োলা ডেভিসের সঙ্গে মিলে যাওয়ায়, খানিক তুল্যমূল্য হয়েছে বইকী তাঁকে নিয়ে!
দীপিকা মাজিদ মাজিদি এবং সঞ্জয় লীলা বনশালীর ছবি করে আন্তর্জাতিক দৌড় আর ঘরের মাঠে ভালই সেঞ্চুরি করছিলেন। কিন্তু প্রিয়ঙ্কা চোপড়ার গ্লোবাল উপস্থিতি কত জোরাল, সেটা প্রমাণ করে দিল গোল্ডেন গ্লোবই।

Deepika Padukone Priyanka Chopra Golden Globes
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -