SEND FEEDBACK

English
Bengali

মিমিকে চিঠি লিখলেন অরিন্দম শীল, কী চিঠি দেখে নিন

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মার্চ ১৭, ২০১৭
Share it on
অরিন্দম শীলের সঙ্গে এই প্রথম একটি ছবিতে কাজ করতে চলেছেন মিমি চক্রবর্তী। কিন্তু তার আগে একটি বিশেষ চিঠি গেল মিমির কাছে। ঠিক কী লেখা রয়েছে সেই চিঠিতে?

ধনঞ্জয় চট্টোপাধ্যায়ের ফাঁসি নিয়েই অরিন্দম শীলের নতুন ছবি ‘ধনঞ্জয়’। এই ছবির নাম-ভূমিকায় অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য। ছবিতে একজন আইনজীবীর ভূমিকায় দেখা যাবে মিমি চক্রবর্তীকে। বেশ অনেক বছর হয়ে গেল বাংলা টেলিভিশন ছেড়ে টলিউডের এ-ওয়ান নায়িকার স্থানটি দখল করে নিয়েছেন এই প্রতিভাময়ী অভিনেত্রী। কিন্তু টলিউডের অন্যতম প্রধান পরিচালক অরিন্দম শীলের সঙ্গে এখনও পর্যন্ত তাঁর কোনও ছবি করা হয়নি। 

আরও পড়ুন
স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডসে কী পুরস্কার পেলেন মিমি?
এবেলা ওয়েবসাইট-এর খবরের জের, বিশ্বভারতীতে বন্ধ মিমি-যিশুর শ্যুটিং

অথচ ‘ধনঞ্জয়’-এর কাব্য সিংহ চরিত্রটির জন্য মিমিকেই সবচেয়ে উপযুক্ত মনে হয়েছে অরিন্দম শীলের। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে শ্যুটিং। এখন চলছে প্রস্তুতি পর্ব। কিন্তু তার আগে মিমিকে একটি বিশেষ চিঠি লিখেছেন অরিন্দম। কী লেখা রয়েছে সেই চিঠিতে আর চিঠিটি পেয়ে মিমির প্রতিক্রিয়াই বা কী, সেটা দেখে নিন নীচের দু’টি ছবিতে— 


 

সোশ্যাল মিডিয়ায় এই চিঠির ছবিটি আপলোড করেছেন মিমি নিজে। আর তার জবাবও দিয়েছেন পরিচালক। আসলে চলচ্চিত্র তো একটি কালেক্টিভ আর্ট আর সেখানে নতুন ছবি শুরুর আগে এমন একটি চিঠি অভিনেত্রীকে অনুপ্রেরণা তো দেয়ই, পাশাপাশি একটা ইমোশনাল বন্ডিংও তৈরি করে। অল দ্য বেস্ট টু টিম ‘ধনঞ্জয়’। 

Bengali Director Arindam Sil Mimi Chakraborty Bengali Film Dhananjoy
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -