SEND FEEDBACK

English
Bengali

অর্ধনগ্ন ছবি পোস্ট করে ভয়ঙ্কর বিপাকে পড়লেন ‘ধোনির’ রিল লাইফ প্রেমিকা

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১১, ২০১৭
Share it on
এ বার পোশাক বিতর্কে জড়ালেন অভিনেত্রী দিশা পাটানি। ‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’ ছবিতে ধোনির প্রাক্তন প্রেমিকা প্রিয়ঙ্কা ঝা-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

স্যোশাল মিডিয়ায় সেলিব্রিটিরা হীন মানসিকতার শিকার হচ্ছেন ঘন ঘন। কখনও মৌলবাদের থাবা, কখনও আবার ছোট পোশাক সংক্রান্ত কুরুচিকর মন্তব্যে ছেয়ে যাচ্ছে তাঁদের টাইমলাইন। কিছু দিন আগেই মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান এবং সানিয়া মির্জা কট্টরপন্থীদের আক্রমণের শিকার হয়েছিলেন।  এ বার পোশাক বিতর্কে জড়ালেন অভিনেত্রী দিশা পাটানি। ‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’ ছবিতে ধোনির প্রাক্তন প্রেমিকা প্রিয়ঙ্কা ঝা-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি ফেসবুকে একটি অর্ধনগ্ন ছবি পোস্ট করে বিপাকে পড়েছেন তিনি। একটি ক্যালেন্ডারের জন্য তোলা হয়েছিল ছবিটি। দিশা তাঁর ফেসবুক পেজে ছবিটি পোস্ট করেন।

আরও পড়ুন

ধোনির এই প্রেমিকার খবর রাখেন?

স্বামীর ‘প্রথম প্রেমিকা’ সম্পর্কে সাক্ষী যা বললেন, তা একেবারেই তাঁর মনের কথা

গত কাল ফেসবুকে একটি সেমি-ন্যুড ছবি পোস্ট করেন তিনি। ছবির কমেন্ট বক্সে ভক্তেরা ক্ষোভ উগরে দিতে থাকেন। এক ভক্ত লেখেন, ‘যিনি তাঁর সৌন্দর্যের কারণে সকলের মন জয় করে নিয়েছেন, তাঁর কোনও প্রয়োজন ছিল না এই সব দেখানোর।’ এক ভক্ত প্রশ্ন তোলেন, ‘আপনি নগ্ন হয়েছেন কেন? যদি নিজের সেক্সিনেস সকলকে দেখানোর জন্য নগ্ন হয়‌ে থাকেন, তবে বলতে হয় কারণটা খুবই বোকা বোকা।’

অনেকে আবার দিশার পক্ষেই দাঁড়িয়েছেন। তাঁরা লিখেছেন, ‘এই ছবি পোস্ট করে কোনও ভুল কাজ করেননি দিশা।’

Disha Patani Actress
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -