সাগর পেরিয়ে মা লক্ষ্মী গেলেন মাইলির ঘরে
এবার আরও এক কাণ্ড ঘটালেন মাইলি সাইরাস। দু’দিন আগে, যখন গোটা আমেরিকা ‘সুপার বোল ৫১’ দেখতে ব্যস্ত ছিল, তখন মাইলি ব্যস্ত ছিলেন অন্য এক কাজে, তাঁর বাড়িতেই।
ভিডিও থেকে স্ক্রিন ভেঙে বেরিয়ে আসছে ডাইনি। ‘আক্রান্ত’ ২৪ কোটি ভিউয়ার
সারি সারি টিভির মধ্যে একটি টিভির স্ক্রিন ভেঙে বাইরে বেরিয়ে আসছে ট্রেলারে দৃষ্ট ওই বাচ্চা ডাইনি। ভয়ে দিশাহারা সামনে উপস্থিত ক্রেতারা।
বরের ছেলেমানুষিতে তিতিবিরক্ত ‘রোজ’! যা সিদ্ধান্ত নিলেন তা অবাক করবে
নব্বই-এর দশক থেকেই তিনি অধিকাংশ ভারতীয়ের কাছে টাইটানিকের রোজ ডওসন। তাঁর আসল নাম যে কেট উইনস্লেট তা অনেকেই ঠিক করে জানেন না। সেই কেট এমন এক সিদ্ধান্ত নিলেন যার জন্য ফের তিনি শিরোনামে।
শ্যুটিংয়ে আহত প্রিয়ঙ্কা, ভর্তি হলেন হাসপাতালে
দু’দিন আগেই গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে নিজের গোল্ডেন লুকসে সবাইকে মুগ্ধ করেছেন প্রিয়ঙ্কা। তার পরেই ঘটে গেল অঘটন। প্রিয়ঙ্কাকে ছাড়াই এখন চলছে শ্যুটিং।
অন্তর্বাস পরে লুকোচুরি, সুন্দরীর ভিডিও দেখে ঘুম উড়েছে বিশ্বের
স্রেফ অন্তর্বাস পরে লুকোচুরি খেললেন লাস্যময়ী এই সুন্দরী। ভাঁজে ভাঁজে উপচে পড়ল যৌন আবেদন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও।
বিছানায় সম্পূর্ণ নগ্ন স্ত্রী-র ছবি পোস্ট করলেন এই বিখ্যাত অভিনেতা। বিতর্ক শুরু
‘ন্যাপ টাইম=দা বেস্ট টাইম’ ক্যাপশন যুক্ত এই ছবি পোস্ট করার পরেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় পড়ে গিয়েছে। কারণ এই ছবিতে অভিনেতার স্ত্রী-কে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বিছানায় ঘুমোতে দেখা যাচ্ছে।
জ্যাকি চ্যানকে হিন্দিতে ‘খারাপ কথা’ শেখালেন কো-স্টার আমাইরা দস্তুর
এর আগে ‘দ্য মিথ’ নামে একটি ছবিতে জ্যাকি চ্যানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ভারতীয় অভিনেত্রী মল্লিকা শারাওয়াত। স্ট্যানলি টং পরিচালিত ‘কুংফু যোগ’ ছবিটি ভারতে রিলিজ হবে ফেব্রুয়ারিতে।
নিজের বাবার সঙ্গে সঙ্গমেই কুমারীত্ব হারান এই বিখ্যাত অভিনেত্রী। জানালেন নিজেই
মাত্র ১৮ বছর বয়সে তিনি তাঁর কৌমার্য হারান। এটা যদি তেমন চমকে দেওয়ার মতো তথ্য বলে মনে না হয়, তা হলে আরও মারাত্মক তথ্য অপেক্ষা করছে আপনার জন্য।
সত্যি কোথায় শেষ আর আতঙ্ক কোথায় আরম্ভ, আপনিই বিচার করুন ভিডিও দেখে
অতিবাস্তবকে ‘সত্যি’-র মোড়ক দিতে এই জ্যঁরের কোনও বিকল্প নেই। এর জ্বলন্ত প্রমাণ ‘প্যারানর্মাল অ্যাক্টিভিটি’ ফ্র্যাঞ্চাইজি।
প্রেম, চাবুক, যৌনতার জমজমাট মিশ্রণ, তবু জমবে কি? ট্রেলার দেখুন
‘ফিফটি শেডস অফ গ্রে’-র কাহিনি আবর্তিত হয়েছিল ই এল জেমস-এর একই নামের উপন্যাসকে কেন্দ্র করে। প্রেম থেকে যৌনতার ভয়াবহ অ্যাডভেঞ্চারে পরিণতি পাওয়া এক সম্পর্ককে নিয়েই এই কাহিনি।
রহস্যময় দ্বীপ, দানব কঙ্কাল, ফিরে আসছে আতঙ্ক...
এক অভিযাত্রী দল তাকে ধরে নিয়ে আসে আমেরিকায়। নিউ ইয়র্ক শহরে দাপিয়ে বেড়ায় সে। পৃথিবীর সর্বকালের সেরা আতঙ্কের তালিকায় জায়গা করে নেয়।
যে ছবিগুলি দেখতে গিয়ে সত্যিই মারা গিয়েছেন দর্শকরা
কিন্তু সিনমা-দর্শনের ইতিহাস ঘাঁটলে দেখা যায়, বেশ কয়েকটি ছবি দেখতে গিয়ে সত্যিই মারা পড়েছেন বেশ কিছু দর্শক। তবে আশ্চর্য বিষয় এই, এই ছবিগুলির সবক’টি কিন্তু হরর মুভি নয়।
দীপিকার হলিউড ছবির মুক্তি প্রথম ভারতে, আগামী মাসেই
হলিউডে ডেবিউ করছেন দীপিকা পাডুকোন ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ দ্য জ্যানডার কেজ’ ছবিতে। ঘোষণা হল এদেশে ছবি মুক্তির তারিখ।
মৃত্যুর ভুয়ো খবর পাওয়ার পর কী হাল হল এই নায়িকার?
কিছুদিন আগেই ইন্টারনেটে মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়েছিল এই নায়িকার। ক্যারি তখন লন্ডনে। এরপর যা হল তা সত্যিই দুর্ভাগ্যজনক।
নিজের মৃত্যুর ভুয়ো খবর পাওয়ার পর কী করলেন এই নায়িকা?
ক্যারি একটি কাজে তখন লন্ডনে গিয়েছিলেন। সকলেই খবর নিতে শুরু করেছিলেন। পরে জানা যায়, ক্যারির মৃত্যুকে ঘিরে যে খবর রটেছে তা আসলে ভুয়ো।
হ্যারি পটারও ধূমপান করে? লাইটার চেয়ে বসে!
তিনি জানিয়েছেন, ছোট থেকে হ্যারি পটারের চরিত্রে অভিনয় করেছেন বলে মানুষের বেশ কিছু ধারণা তৈরি হয়ে গিয়েছে তাঁর সম্পর্কে। তাঁরা ধরেই নেন, হ্যারি পটার সিগারেট খেতে পারে না।
পুরুষ, নাকি নারী? কোন বিভাগে এঁকে ফেলা যায়? ধন্ধে অস্কার
কোথায় রাখা যায় এঁকে? মাথা চুলকোচ্ছেন অ্যাকাডেমি-কর্তারা।
একসঙ্গে থাকতে চান জেনিফার, ড্যারেনকে নিজের বাড়ির চাবি দিলেন
শুরুতে নাকি ড্যারেনকে ডেট করতে খুব একটা উৎসাহী ছিলেন না জেনিফার। কিন্তু ধীরে ধীরে ড্যারেনের প্রেমে পড়ে যান তিনি।
নায়িকা জানতেই পারেননি, তিনি ‘ধর্ষিতা’ হবেন...
‘ধর্ষিতা’ মারিয়া-র ক্ষোভ-রাগ-বিস্ফোরণ— সবই ‘স্বাভাবিক’-ভাবে ফুটে ওঠে ক্যামেরায়।
বুড়ো হাড়ে ভেল্কি দেখানো সিনে-তারকারা
অ্যাকশন তারকাদের নাকি কেরিয়ারের মেয়াদ বেশি, এমনটাই মনে করেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। সেই কারণেই তিনি নাকি ‘ফোর্স’ ফ্র্যাঞ্চাইজির মতো অ্যাকশন-ছবিতে অভিনয় করতে বেশি আগ্রহী। হলিউডের হিসেবও কিন্তু জনের ধারণাকেই সত্যি প্রমাণ করছে। একের পর এক ছবিতে বুড়ো হাড়েও ভেল্কি দেখিয়ে চলেছেন অ্যাকশন তারকারা।
কোন দিকে ব্র্যাড পিটের কাস্টডি-ব্যাট্‌ল? সেলেবদের জীবনে খুব একটা সুখকর হয়নি আইন-আদালত
কখনও সেই লড়াইটা এতটাই কুৎসিত পর্যায়ে যায় যে, মনে হয় না হলেই ভাল হতো। কখনও আবার ছেলেমেয়ের ভবিষ্যতের মুখ চেয়ে শান্তিপূর্ণভাবেই কাস্টডির সমস্যাটা মিটিয়ে ফেলেন অভিভাবকেরা।
মা হতে চলেছেন ক্লো! কিন্তু কে এই সন্তানের পিতা?
কারদাশিয়ান পরিবারে এখন একটাই চর্চা। মা হতে চলেছেন কিমের বোন ক্লো। এই মিলিয়নেয়ার বোনেরা অত্যন্ত জনপ্রিয় তাঁদের শরীরী আবেদনের জন্য। কিন্তু হঠাৎ মা হওয়ার সিদ্ধান্ত কেন?
দাঁত সাদা করতে গিয়ে চরম বিপাকে পড়লেন জেমস বন্ড
বন্ড অভিনেতা পিয়ের্স ব্রসনানকে ভারতের এক বিখ্যাত পানমশলার অ্যাড-এ দেখার পর থেকে যে চরমতম খিল্লি শুরু হয় সোশ্যাল নেটওয়ার্কে, তাতে স্বখাত সলিলে ডুবতে হয় সেই পানমশলা প্রস্তুতকারক সংস্থাকে।
হলিউড তারাদের সংগ্রহে থাকা ব্যক্তিগত বিমানের হিসেব-নিকেশ
জ্যাকি চ্যানের কথাই ধরা যাক, একখানা আস্ত বিমান উপহার পেয়েছেন অভিনেতা। কারণ, তাঁকে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর করার পরে লাভের মুখ দেখেছে সংশ্লিষ্ট বিমান সংস্থা।
দান্তের উপর ক্লাস আর থ্রিলারের পাঞ্চ মিশিয়ে টানটান ছবি ‘ইনফার্নো’
ড্যান ব্রাউনের বই অবলম্বনে ছবি। কিন্তু মুশকিলটা হল, বই অবলম্বনে ছবি হলে গোদা গল্পটাকে অনেকাংশে স্ক্রিনপ্লে’র পরিসরে ছাঁটতে হয়। ফলে বাদ পড়ে যায় বহু ট্রিটমেন্টের সম্ভাবনা।
চলছে সপ্তম সিজনের শ্যুটিং। তার ফাঁকেই ভক্তেরা ছবি তুলে আপলোড করে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়
‘গেম অফ থ্রোন্‌স’ সিরিজের জনপ্রিয়তা যতটা, তাতে এই সব ছবি পেয়েই গল্প কোন দিকে এগোতে পারে, সেই জল্পনাও শুরু হয়ে যাচ্ছে!
এতটা খারাপ অবস্থায় কখনও পড়েননি জেমস বন্ড, দেখুন ভিডিও...
তিনি বন্ড, জেমস বন্ড। পারলে তিনিই পারেন, অন্য কেউ পারেন না। কিন্তু সম্প্রতি এমন ঘোটালায় মজেছেন হার ম্যাজেস্টি’জ সিক্রেট সার্ভিস-এর এই এজেন্ট, যা থেকে পরিত্রাণের আশা নেই বললেই চলে।
প্যারিসে আক্রান্ত কিম কারদাশিয়ান, চুরি গেল কয়েক মিলিয়ন ডলারের গয়না
প্যারিসে তাঁর হোটেলের ঘরে দু’জন স্বশস্ত্র ব্যক্তি বন্দুক তাক করল কিম কারদাশিয়ানের দিকে। কী ঘটল তার পর...?
অ্যাঞ্জেলিনার মান ভাঙাতে হিন্দি ছবির গান গাইলেন ব্র্যাড পিট? দেখুন ভিডিও
বিবাহবিচ্ছেদের কথা কিছুদিন আগেই ঘোষণা করেছেন ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনা। কিন্তু তার পর? দেখুন ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিও...
নিজের শিউরে ওঠা যৌনজীবনের কথা জানালেন অ্যাঞ্জেলিনা জোলি
সিনেমার মতোই রক্ত, ছুরিকাঘাত, ইনসেস্ট আর অদ্ভুত থেকে অদ্ভুততর যৌনাচারের কাহিনি। কেবল পার্থক্য এখানেই— এই গল্পটি বাস্তব। কোনও সেলুলয়েড-মায়া তাকে সৃষ্টি করেনি।
৬০’এর মেল গিবসনের ঘরে নবম সন্তান
গত দু’বছর ডেট করছেন রোজালিন্ড রসের সঙ্গে। ২৬ বছরের রোজালিন্ড আবার মেল গিবসনের কয়েকজন সন্তানের চেয়েও বয়সে ছোট! তাঁর গর্ভেই মেলের নবম সন্তান।
প্রকাশিত হল ‘ফিফটি শেডস ডার্কার’-এর ট্রেলার। দেখুন ভিডিও...
২০১১ সালের বিখ্যাত ছবি ‘ফিফটি শেডস অব গ্রে’-এর পরবর্তী কিস্তির ছবি ‘ফিফটি শেডস ডার্কার’-এর ট্রেলার প্রকাশিত হল, যেখানে নেই কোনও নিয়ম, নেই কোনও শাস্তি ও নেই কোনও গোপনীয়তা।
হরর ছবিতে বার বার শিশুদের ব্যবহার করা হয় কেন?
হরর ছবিতে এই শিশু-আধিক্য একদিকে যেমন ফিল্ম-ভাবুকদের ভাবিয়েছে, তেমনই বিষয়টি অনেক মনোবিদেরও মাথাব্যথার কারণ। এর বাইরে মত রাখছেন প্যারানর্মালবাদীরা।
নগ্ন ফোটোশ্যুটে কিম কারদাশিয়ানকে টেক্কা দিলেন ব্ল্যাক চায়না
আগে ছিল কালো চুল, মাঝখানে রং বদলে লাল চুলেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু এবার কিম ও রব-এর বোন কাইলি জেনার-এর মতো নিজের চুলের রংটি প্রায় সাদা করে ফেলেছেন।
লোকসমক্ষে এ কী করছেন জাস্টিন বিবার!
পাবলিক প্লেসে সেক্স করছেন জাস্টিন বিবার! কিন্তু কার সঙ্গে?
টি-শার্ট কেটে বক্ষ উন্মুক্ত করে ‘লোপেজ-ফ্যাশন’কে মনে করালেন কেন্ডাল জেনার
১৬ বছর আগে বুক চেরা এক সিল্ক সিফন পোশাকে বিশ্বকে মাতিয়ে দিয়েছিলেন জেনিফার লোপেজ। এবার হলিউডের আরও এক তন্বী কেন্ডাল জেনার টি-শার্ট কেটে উন্মুক্ত বক্ষ প্রদর্শনে মাত করলেন ফ্যাশন দুনিয়াকে।
নতুন প্রেম
মেরি জেনের ভূমিকায় এবার জেন্ডায়া কোলম্যান। ‘স্পাইডারম্যান: হোমকামিং’এ টম হল্যান্ডের বিপরীতে দেখা যাবে জেন্ডায়াকে। পিটার পার্কার ওরফে স্পাইডি’র স্কুলের বন্ধু মিশেলের চরিত্রে অভিনয় করবেন জেন্ডায়া।
ভালবাসি...এখনও
এখনও ভালবাসেন প্রাক্তন স্বামীকে, জানালেন মেলানি গ্রিফিথ। আবার একসঙ্গে ‘ওয়ার্ল্ড ওয়ার জি’এর সিক্যুয়েলে কাজ করবেন পরিচালক ডেভিড ফিঞ্চার এবং ব্র্যাড পিট। পড়ুন হলিউডের খবর।
দ্য গডমাদার
এমন একটা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত জেনিফার। ‘‘এরকম জটিল আর দুর্নীতিগ্রস্ত একজন মহিলার জীবন সম্পর্কে কৌতূহল তো ছিলই। এবার সেই জীবনটা পরদায় দেখা যাবে,’’ মন্তব্য তাঁর।
ন জ রে
‘সুইসাইড স্কোয়াড’ নিয়ে আগ্রহ থাকলেও প্লটে গন্ডগোল বড্ড বেশি! কোনটা ভাল? কী পোষাল না? মার্গট রবির হার্লে কুইন়’ই কি তাহলে স্কোয়াডের রানি? ভেবে দেখল ‘ওবেলা’।
‘দ্য কনজিউরিং’-এর ঘটনা কি সত্যি? ‘এগজরসিজম’ বলে কিছু হয়?
প্যারানর্মালবাদীরা কিন্তু মোটেই এই সব আচার আর উপকরণকে আবোল-তাবোল বলে ভাবেন না। তাঁর পরাযুক্তিতে এ সবের একান্ত প্রয়োজন রয়েছে। কিন্তু তারও আগে প্রশ্ন থেকে যেয়, এগজরসিজম কতটা সত্যি?
ডাইনো ফের আইসে...
নির্মাতারা জানিয়েছেন, ডাইনোসরদের মানুষকে তাড়া করার চেনা দৃশ্য এবার পাল্টাতে চলেছে আগামী ছবিতে। বরং ডাইনোসরের ক্লোনিংয়ের উপর গুরুত্ব দিয়ে আরও কয়েক ধরনের সংকর প্রজাতির ডাইনো নিয়ে আসা হবে সিক্যুয়েলে।
আরেকটু হলেই...
গোয়েন স্টেফানির হয়তো গান গাওয়া হতোই না আর। পুরোদস্তুর অভিনেত্রীই হয়ে বসতে পারতেন! ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’এর প্রধান ভূমিকায় প্রায় সুযোগ পেয়ে গিয়েছিলেন যে! এতদিনে খবরটা জানিয়েছেন গোয়েন।
বিমান-উড়ানে যৌনতা? অভিযোগ স্বীকার করলেন এই অভিনেত্রী
যৌনতা একটি ব্যক্তিগত বিষয় যা দু’জন মানুষের মধ্যেই সীমাবদ্ধ থাকা উচিত কিন্তু এদেশ এবং বিদেশের বহু মানুষই এই তত্ত্ব স্বীকার করেন না। এই অভিনেত্রীও সেই তালিকায় পড়েন।
ফসকে গেল
মিসেস স্মিথের চরিত্রটা করতে করতেও করা হয়নি গোয়েন স্টেফানির। ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবিতে ব্র্যাড পিটের বিপরীতে অ্যাঞ্জেলিনা জোলির বদলে হয়তো দেখা যেত গোয়েনকেই।
গরিলা বলে অপমান!
টুইটারে বর্ণবিদ্বেষী আক্রমণের সম্মুখীন আরও এক হলিউড অভিনেত্রী। ‘ঘোস্টবাস্টার্স’-খ্যাত কমেডিয়ান লেসলি জোন্‌সের বিরুদ্ধে টুইটারে কুরুচিকর এবং বর্ণবিদ্বেষী মন্তব্য করেছেন সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত এক ব্যক্তি।
গুণমুগ্ধ
‘টুম্ব রেডার’এ লারা ক্রফ্ট’এর ভূমিকায় অ্যাঞ্জেলিনা জোলির বদলে এবার দেখা যাবে অ্যালিসিয়াকেই। যাঁর জুতোয় পা গলাতে চলেছেন, সেই অ্যাঞ্জির সঙ্গে একবার অন্তত দেখা করতেই হবে তাঁকে, জানিয়েছেন অ্যালিসিয়া।
দেখুন দীপিকার হলিউড ছবির প্রথম অফিসিয়াল ট্রেলার
লঞ্চ হল দীপিকার হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জ্যানডার কেজ’-এর প্রথম অফিসিয়াল ট্রেলার। প্রযোজক সংস্থা প্যারামাউন্ট পিকচার্স প্রকাশ করল এই ট্রেলার ভিডিও...
একশো পার...
গত ৮ এপ্রিল ভারতে মুক্তি পেয়েছিল জন ফ্যাভেরু পরিচালিত ‘দ্য জাঙ্গল বুক’। আমেরিকায় মুক্তির এক সপ্তাহ আগেই।
বাঙালি-রাতের রোম্যান্স আর এক পথভোলা নায়ক... দেখুন সেই ছবি
‘লা নুই বেঙ্গলি’-র কাহিনিতে নায়কের নাম অ্যালান, সে কলকাতায় এসে প্রেমে পড়ে গায়ত্রী নামের এক বাঙালি মেয়ের। তার সেই প্রেমের কথা জানাজানি হতেই মধ্যবিত্ত বাঙালি পারিবারিক ইথোজ-এ যে ঝড় শুরু হয়, তা-ই এই ছবির উপজীব্য।
মুক্ত হস্তে
পরিবেশগত সমস্যার মোকাবিলায় এক কোটি ৫০ লক্ষ মার্কিন ডলার দান করলেন লিওনার্দো ডিক্যাপ্রিও। পৃথিবীব্যাপী পরিবেশের নানা সংকট প্রতিরোধ এবং সংরক্ষণে লিও’র সংস্থা এই অর্থ দান করেছে।
জ্যান্ত পোকেমন!
পোকেমন জ্বরে কাবু হলিউড। জনপ্রিয় এই জাপানি পকেট মনস্টারকে এবার লাইভ অ্যাকশনে নিয়ে আসার পরিকল্পনা করছে স্টুডিও ‘লেজেন্ডারি পিকচার্স’। স্বত্ব কেনার কথা চলছে ইতিমধ্যেই।
শেষ কথা
সম্প্রতি সামনে এসেছে ক্যাথরিওনা হোয়াইটের সুইসাইড নোট। ৩০ বছর বয়সি এই মেকআপ আর্টিস্ট ছিলেন জিম ক্যারির প্রাক্তন। সুইসাইড নোটে জিমের কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন ক্যাথরিওনা! তাঁকে যথেষ্ট সময় দিতে না পারার জন্য।
মহিলা আয়রনম্যান
‘মার্ভেল’এর আয়রনম্যান কমিক সিরিজের পরবর্তী গল্পগুলোয় টনি স্টার্কের জুতোয় পা গলাতে চলেছে রিরি উইলিয়ামস। লেখক ব্রায়ান মাইকেল বেন্ডিস জানিয়েছেন, বছর পনেরোর কৃষ্ণাঙ্গ কিশোরী রিরি-ই হতে চলেছে সিরিজের পরবর্তী গল্পের আয়রনম্যান।
লিগ’এ যোগ
যাঁরা ‘জাস্টিস লিগ’এর জন্য অপেক্ষায় রয়েছেন, তাঁদের জন্য সুখবর! ‘ইনভিক্টাস’ খ্যাত জুলিয়ান লুই জোন্‌স এবার যোগ দিলেন ‘জাস্টিস লিগ’এর কাস্টে। ইংল্যান্ড এবং আইসল্যান্ডের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে শ্যুটিং চলছে ছবির।
টম আর জেরির মৃত্যুসংবাদ! এই খবর আপনাকে চমকে দেবে
টম ও জেরির একনিষ্ঠ দর্শকরা মনে করেন, একটি এপিসোডে একবার এসেছিল এই দুই শত্রুরূপী বন্ধুর মৃত্যুর প্রসঙ্গ। এপিসোডটি নানা কারণে টিভিতে সম্প্রচার করা হয়নি।
গোপন সিনেমা তুলছেন নাকি স্পিলবার্গ?
সম্প্রতি স্পিলবার্গ জানিয়েছেন, তিনি এবং পিটার জ্যাকসন এমন এক ছবির কথা ভাবছেন, যা কারোকে বলা যাবে না।
অস্কার কমিটিতে দীপা, শর্মিলা, ফ্রিডা
‘অস্কার্স সো হোয়াইট’ বিতর্কের পর অ্যাকাডেমি তার ভাবমূর্তি বদলাতে মরিয়া হয়ে উঠেছিল। তারই প্রমাণ মিলল এই আমন্ত্রণের তালিকা দেখে।
বিশ্বের সর্বকালের সেরা হরর ছবিটি সম্পর্কে এই ভয়াবহ তথ্যগুলি আপনি জানেন তো?
‘দি একজরসিস্ট’ ছবিটিকে ঘিরে এমন কিছু ঘটনা ঘটে, যাদের অস্বাভাবিক বললে কম বলা হয়। তেমন কিছু ঘটনার কথাই এখানে বলা হল।
যুদ্ধজয়ী
মাদক এবং মদ্যপানে নিজের আসক্তি সম্পর্কে খোলাখুলি জানালেন ডেমি লোভাটো। ম্যাথু ম্যাককনহের এক সময়ের ‘ব্যথা’ ছিলেন সারা জেসিকা পার্কার। মঞ্চ এবং পরদা ছেড়ে এবার ক্যামেরার পিছনে যেতে চলেছেন মাইকেল শিন। পড়ুন হলিউডের টুকরো খবর।
সুন্দরীর এই স্কার্টই পৃথিবীর সবচেয়ে দামি পোশাক। দাম জানলে মাথা ঘুরে যাবে
সাবওয়ের সামনে দিয়ে হেঁটে যাচ্ছেন মেরলিন, পরনে স্কার্ট। আচমকা সাবওয়ের সামনের একটি ঝাঁঝরি থেকে উঠে এল দমকা হাওয়া, সেই হাওয়ায় উড়ে অনেকখানি উঠে গেল মেরলিনের স্কার্টটি। উন্মুক্ত হয়ে পড়ল নায়িকার মসৃণ দুটি পা, চকিতে দেখা গেল স্কার্টের তলায় পরিহিত অন্তর্বাসও।
একের পর এক
সিরিজের পাঁচ নম্বর ছবি আসতে এখনও বেশ দেরি। স্টিভেন স্পিলবার্গ পরিচালিত ইন্ডিয়ানা জোন্‌স সিরিজের পঞ্চম ছবির মুক্তি পাওয়ার কথা ২০১৯’এ।
ছবি-শিকারি
বিখ্যাত ওয়ার ফোটোজার্নালিস্ট ডন ম্যাককালিনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন টম হার্ডি। ভিয়েতনাম যুদ্ধের সময় তোলা ডনের ‘হ্যারোয়িং ইমেজেস’ বিশ্ববিখ্যাত করে তুলেছিল ব্রিটিশ আলোকচিত্রীকে।
চিন্তামগ্ন
হাফ সেঞ্চুরি করতে আর বিশেষ বাকি নেই। এখন মাঝেমধ্যে নিজের শরীর নিয়ে আত্মবিশ্বাসের অভাব বোধ করেন সালমা হায়েক।
ইতি-বৃত্তান্ত
শেষ পর্যন্ত কাগজে-কলমে বিচ্ছেদ হয়ে গেল ম্যান্ডি মুর এবং রায়ান অ্যাডাম্‌সের। গত বছরের শুরুতে বিচ্ছেদের মামলা দায়ের করেছিলেন দু’জনে। আলাদা হয়ে যাওয়ার প্রথম প্রস্তাবটা এসেছিল ম্যান্ডির তরফ থেকেই।
ব্রিটনির ‘ক্রাশ’
ব্র্যাড পিটের উপর ‘ক্রাশ’ ছিল ব্রিটনি স্পিয়ার্সের। কেঁদে ফেললেন রিহানা পড়ুন হলিউডের টুকরো খবর
সুইফ্ট বিচ্ছেদ
কেলভিন হ্যারিসের সঙ্গে টেলর সুইফ্টের বিচ্ছেদ নাকি একটা ফোনকলেই হয়ে গিয়েছিল! সপ্তাহ দুয়েক আগে কেলভিনের সঙ্গে ব্রেকআপ হয় টেলরের।
নতুন ছবিতে নতুন রূপে হ্যারি! এই সপ্তাহেই মুক্তি পাবে ছবি
ড্যানিয়েল র‌্যাডক্লিফ মানেই হ্যারি পটার নাকি হ্যারি পটার মানেই ড্যানিয়েল র‌্যাডক্লিফ? এ প্রশ্নের গোলকধাঁধায় না গিয়ে জেনে নিন নতুন কোন রূপে ফিরে আসছেন তিনি? ছবি মুক্তি এই সপ্তাহেই...
বর্ণ বিদেশ
জনপ্রিয় সুফি কবি রুমিকে নিয়ে তৈরি হচ্ছে ছবি। কিন্তু ফারসি কবির চরিত্রে অভিনয় করবেন লিওনার্দো ডিক্যাপ্রিও। কেন কোনও পশ্চিম এশীয় অভিনেতাকে না নিয়ে লিওনার্দোকে নেওয়া হল, তা নিয়ে তুমুল সমালোচনা চলছে টুইটারে। অনেকেই হলিউডের এই ‘হোয়াইটওয়াশিং’এর বিরুদ্ধে সরব হয়েছেন। তবে এমন কাণ্ড এই প্রথম নয়। চরিত্রের গায়ের রং যা-ই হোক, হলিউড বরাবরই সেখানে নির্দ্বিধায় শ্বেতাঙ্গদের কাস্ট করেছে। এমনই কিছু উদাহরণ খুঁজে নিল ‘ওবেলা’।
ফেদার কাট
চুলই নাকি জেনিফার অ্যানিস্টনের জীবনে ‘অভিশাপ’! এবার ইদ্রিস এলবার নায়িকা হতে পারেন কেট উইন্সলেট। সুপারম্যান হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা জুড ল। পড়ুন হলিউডের টুকরো খবর।
পূর্ব পশ্চিম: পূর্বের সব অভ্যাস যখন পশ্চিম আপন করে নেয়— আসল মিলন তো তখনই ঘটে!
বলিউড নিয়ে কৌতূহল ছিল অনেকদিন ধরেই। এখন যোগব্যায়াম থেকে শুরু করে আরও নানা রকম ভারতীয় ‘অভ্যাস’ নিয়ে মেতেছে আমেরিকা। প্যাকেজিংটা তারা নিজেদের মতো করে নেয় বইকী। কী রকম? জানাচ্ছে ‘ওবেলা’।
দীর্ঘতম গেম
সুপার-সাইজের গ্র্যান্ড ফিনালে! জনপ্রিয় টিভি-সিরিজ ‘গেম অফ থ্রোন্‌স’এর ষষ্ঠ সিজনের শেষ পর্ব নাকি এতটাই ‘গ্র্যান্ড’ হবে। এপিসোড হতে চলেছে এক ঘণ্টার।
এই তো উপহার!
সারপ্রাইজ দিতে বরাবরই ভালবাসেন টেলর সুইফ্ট। এবার তাঁর এক ভক্ত ম্যাক্স সিঙ্গারের বিয়েতে হঠাত্ হাজির হলেন গায়িকা! কৃষ্ণাঙ্গ হারমায়ওনির সমালোচকদের এবার ‘বর্ণবিদ্বেষী’ বললেন জে কে রোওলিং। প্রাক্তনের সঙ্গে মিলে নতুন ইউটিউব চ্যানেল লঞ্চ করতে চলেছেন ডোয়েন জনসন। পড়ুন হলিউডের খবর
‘গেম অফ থ্রোন্‌স’ নাকি পর্নোগ্রাফি? পর্নসাইটে টেলিসিরিজের দৃশ্য
সিরিজ থেকে বেছে বেছে কয়েকটি বিতর্কিত দৃশ্য নিয়েই ক্ষান্ত দেননি ওই ওয়েবসাইটের কর্মীরা। লর্ড ভ্যারিস, সার্সেই ল্যানিস্টার এবং দিনেরিস’কে নকল করে (প্যারোডি) শো’এর মান খাটো করার চেষ্টাও করেছেন।
সামনে এলেন
আর দিনকয়েকের মধ্যেই মঞ্চে আসছে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য কার্সড চাইল্ড’। ইতিমধ্যে টুইটারে পটার পরিবারের সঙ্গে পরিচয়ও হয়ে গিয়েছে ভক্তদের।
রং বদলায়
সম্প্রতি বেগুনি রঙের চুলে দেখা যাচ্ছে তাপসী পন্নুকে! কিছুদিন আগেই ঘন কালো চুলের রং বদলে বাব্‌লগামের মতো গোলাপি করে ফেলেছেন সানি লিওনি! তাতে অনেকেই চমকে গিয়েছেন বটে! কিন্তু চুল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেই থাকেন সেলেবরা। বিশেষ করে হলিউডে। এমনই কিছু চমকপ্রদ মেকওভারের চুলচেরা বিচারে ‘ওবেলা’।
কী কাণ্ড!
কেটি পেরির টুইটার অ্যাকাউন্টে জমিয়ে বসেছিল কোনও এক হ্যাকার। লিক করে দিয়েছিল এখনও মুক্তি না-পাওয়া একটি গান! ভক্তকে বকে দিলেন অ্যাডেল। ডোয়েন জনসন এবার সুপারহিরোর ভূমিকায়। পড়ুন হলিউডের টুকরো খবর
কারণ সুধা!
নগ্ন হওয়ার আগে শুধু একটু ভদকা প্রয়োজন এমিলিয়া ক্লার্কের। ‘গেম অফ থ্রোন্‌স’এর নগ্ন দৃশ্যে শ্যুটের আগে নিজেকে চাঙ্গা করে নিতে ভদকায় চুমুক দিতেন অভিনেত্রী।
ফিরি-ওয়ালা
অপেক্ষার অবসান ঘটিয়ে ফিরছে জেসন বোর্ন। শার্লক হোমসের ফেরার খবরও পেয়ে গিয়েছেন ভক্তেরা। এ রকমই আরও কিছু সিরিজের কথা রইল ‘ওবেলা’য়, যার জন্য দীর্ঘ সময় ধরে দর্শক অপেক্ষা করে রয়েছেন।
আসছে কনজিউরিং টু, এবার আরও ভয়ঙ্কর! দেখুন ভিডিও
ভূতের সিনেমা যাঁরা দেখতে ভালবাসেন তাঁদের কাছে কনজিউরিং অন্যতম প্রিয় একটি ছবি। আসছে কনজিউরিংয়ের দ্বিতীয় ছবি। নতুন গল্প, ভূতও নতুন। দেখুন ট্রেলার।
বন্ডের বদলে জোচ্চুরি
স্টিভেন সডারবার্গের হাইস্ট মুভি ‘লোগান লাকি’তে ড্যানিয়েল ক্রেগ দিব্য বিদ্যমান! সঙ্গে রয়েছেন ক্যাথরিন হাইজেল। ফলে বোঝাই যাচ্ছে, ড্যানিয়েলের বন্ড সাজার তাগিদ সত্যিই আর নেই।
এক্স=প্রেম
বাংলায় তো এখন ‘প্রাক্তন’ নিয়ে চর্চা-পদ লেখা হচ্ছে প্রায়ই। প্রাক্তনের কথা ভেবে কেউ গান করেন। কেউ লেখেন। কেউ স্বীকার করেন, কেউ ‘হিন্ট’ দিয়ে মুচকি হাসেন। গানের জগতে এটা বেশ চালু চিজ! কেমন করে? শুনে নিল ‘ওবেলা’।
সকালে উঠিয়া
রোজ সকালে উঠে নিজের বাড়ির সামনে কী দেখেন নায়িকা? জানলে, চমকে যাবেন?
ক্লান্ত বন্ড
পর পর দু’টো বন্ড ছবি ফিরিয়ে দিলেন ড্যানিয়েল ক্রেগ! ড্যানিয়েল সোজাসুজি জানিয়েছেন, জেমস বন্ডের চরিত্র করতে করতে তিনি ক্লান্ত। চলতি বছরের শেষেই শুরু হতে চলেছে ‘শার্লক হোমস থ্রি’এর কাজ। ছবির ইঙ্গিত আগেই দিয়েছিলেন রবার্ট ডাউনি জুনিয়র।
ইন্টারনেটে লিক কাইলির সেক্স টেপ?
বিষয়টি এখনও স্পষ্ট নয় কিন্তু অভিযোগ একটা উঠেছে এবং এই নিয়ে অত্যন্ত ভয়ে ভীত হয়ে আছেন কাইলি জেনার, কিম কার্দাশিয়ানের বোন এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সুপারমডেল।
মার্ভেলাস!
ফিন এবার হাত মেলাতে চলেছে ব্ল্যাক প্যান্থারের সঙ্গে! ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়েকেন্‌স’-খ্যাত জন বোয়েগা যোগ দিতে চলেছেন আগামী ‘ব্ল্যাক প্যান্থার’ ছবিতে।
এবার হার্লে কুইন
এই মুহূর্তে হলিউডের ‘ডার্লিং’ বলা চলে অভিনেত্রী মার্গট রবি’কে। বয়সের কোঠা ৪০ পেরনোর পর আর বিয়ে নিয়ে ভাবেননি অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ। কিম কারদাশিয়ান সিক্রেট এজেন্ট। পড়ুন হলিউডের টুকরো খবর।
ননস্টপ সেল্‌ফি
যতদিন দেহে আছে প্রাণ, নগ্ন সেল্‌ফি দিয়ে যাব আমি! কিম কারদাশিয়ান আপাতত তাঁর ভক্তদের জন্য এই সুখবর দিয়েছেন। ফ্রান্সের সর্বোচ্চ নাগরিক সম্মান পেলেন জে কে রোওলিং। পড়ুন হলিউডের টুকরো খবর।
চ্যাপলিনের জীবনের এই ঘটনাটি শুনলে তাজ্জব হয়ে যাবেন
চার্লি চ্যাপলিন। জীবনযুদ্ধে জয়ী হওয়া যায় কীভাবে, তা শেখাতে পারেন একমাত্র ইনিই। বুকের ভিতর কান্না চেপে হাসাতে পারেন যিনি, তাঁর থেকে বড় ‘জয়ী’ আর কে-ই বা আছেন? কিন্তু...
অ্যান হ্যাথওয়ে কি সেরা মা?
ছেলেকে নিয়ে বেশ হাসিখুশি সময় কাটাচ্ছেন দু’জন। তবে অ্যাডাম এ-ও জানিয়েছেন, কাজের সূত্রে কখনও অ্যান বাইরে গেলেও সারাক্ষণ তিনি পরিবারকে ‘মিস্‌’ করেন।
নতুন গার্লফ্রেন্ড
পোল্যান্ডের নামী মডেল এলা। লিও’র সঙ্গে তিনি সাইকেল চালালেন, তারপর লাঞ্চেও গেলেন।
বেনামে সম্পত্তি
খারাপ খবর এমা ওয়াটসনের ভক্তদের জন্য। তিনি নাকি বেনামে একটি কোম্পানির মাধ্যমে লন্ডনের একটি সম্পত্তি কিনেছিলেন।
গেমে ব্রিটনি
ব্রিটনি স্পিয়ার্সের গেম। একটি মোবাইল গেম প্রস্তুতকারী সংস্থা তৈরি করছে সেটা। ব্রিটিশ পুরুষদের কথা ভাবলেই মনটা উড়ুউড়ু করে জেনিফার লরেন্সের! প্রাক্তনকে নিয়ে ধুন্ধুমার বাধালেন র‌্যাপার নিকি মিনাজ! পড়ুন হলিউডের টুকরো খবর।
রিহানা-বৃত্তি
মেধাবী এবং দুঃস্থ কলেজ পড়ুয়াদের স্কলারশিপ দেবেন রিহানা। আপাতত জাস্টিনের নাম শুনলেই চটে লাল হয়ে যাচ্ছেন সেলেনা! ভাল নেই ক্রিস্টেন বেল!
এক্স-ওম্যান!
আর কোনও ‘এক্স রেটেড’ ছবিতে দেখা যাবে না মেগান ফক্স’কে! বইয়ের কভার শ্যুটের জন্য নগ্ন হয়েছিলেন এমি শ্যুমার। পড়ুন হলিউডের টুকরো খবর।
ক্যাপ্টেন আমেরিকা
বাইরের শত্তুরের মুখে ছাই দিয়ে লড়াই এবার ঘরের মধ্যে! ‘অ্যাভেঞ্জার’দের দুই মাতব্বর— ক্যাপ্টেন আমেরিকা আর আয়রন ম্যান একে অপরের মুখোমুখি। জমে গিয়েছে যুদ্ধ যুদ্ধ খেলা! ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ মোটে এক সপ্তাহের মধ্যে বিশ্বজুড়ে ৬৮ কোটি মার্কিন ডলার তুলে ফেলেছে! ছবির হিটলিস্ট তুলে ধরল ‘ওবেলা’।
ফ্যাশনের নাম ‘গেম অফ থ্রোন্‌স’
‘গেম অফ থ্রোন্‌স’ নিয়ে উন্মাদনা শুধু আম-আদমির নয়। রীতিমতো ফ্যান সেলেব্রিটিরাও। তাই তো তাঁদের প্রিয় চরিত্রের সাজে নিজেদেরও সাজান। তারই কিছু উদাহরণ তুলে ধরল ‘ওবেলা’।
‘... মামি’তে ক্রো
প্রধান ভূমিকায় টম ক্রুজ। আর পার্শ্বচরিত্রে রাসেল ক্রো। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ছবি ‘দ্য মামি’র কাস্টিং সম্পর্কে এ রকমই শোনা যাচ্ছে। টম ক্রুজ যে এ ছবিতে অভিনয় করছেন, সেটা আগেই ঘোষণা হয়ে গিয়েছিল।