SEND FEEDBACK

English
Bengali

প্রকাশ্যে প্রিয়ঙ্কা চোপড়ার লজ্জাস্থানে চিমটি!

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১১, ২০১৭
Share it on
বলিউড অভিনেত্রীরা ভক্তদের হাতে শারীরিক ভাবে নিগৃহীত হয়েছেন। এমন খবর শোনা গিয়েছে অতীতে। কিন্তু এ বার প্রিয়ঙ্কা চোপড়াকে সবার সামনে যা করা হল, তা লজ্জার।

এমন শারীরিক ভাবে হেনস্থা হতে হল প্রিয়ঙ্কা চোপড়াকে! তা-ও আবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে। প্রিয়ঙ্কার গোপনাঙ্গে চিমটি কেটে দেওয়া হল সর্বসমক্ষে। কার এই কম্ম? 

উল্লেখ্য, ৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হেঁটেছেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সোনালি অনুষ্ঠান অর্থাৎ গোল্ডেন প্রোগ্রাম। তাই ভারতীয় এই নামজাদা অভিনেত্রীর পরণে ছিল গোল্ডেন পোশাক। প্রাক্তন এই বিশ্বসুন্দরী যে পোশাক পরে উপস্থিত হয়েছিলেন, তা গোল্ডেন গ্লোব আসরের সেরা পোশাকের তালিকায় স্থান করে নেয়। প্রিয়ঙ্কার পোশাকের ডিজাইনার র‍্যালফ লরেন। পা পর্যন্ত লম্বা গাউন। এর সঙ্গে প্রিয়ঙ্কা পরেছিলেন একটি পেনডেন্ট। ঠোঁটে মেরুন লিপস্টিক। গোল্ডেন গ্লোব অনুষ্ঠানে এই প্রথম ভারতীয় কোনও অভিনেত্রী উপস্থিত ছিলেন।

এই সেই ছবি।

আর এই শো-তেই প্রিয়ঙ্কার শরীরের লজ্জাস্থানে হাত দেওয়া হল। বিষয়টা কী? ঘটনা হল, সোফিয়া ভারগারাই দুষ্টুমিটা করেন প্রিয়ঙ্কার সঙ্গে। প্রিয়ঙ্কা গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে উপস্থাপনা করছিলেন। উপস্থাপক হিসেবে যথেষ্ট সুনাম রয়েছে সোফিয়ার। তিনি কলম্বিয়ান অভিনেত্রী। টেলিভিশন শো-এ সোফিয়া উপস্থাপনাও করেছেন বহুবার। এ হেন সোফিয়া ক্যামেরার সামনে দাঁড়িয়ে প্রিয়ঙ্কার বুকে চিমটি কেটে দিলেন। পুরোটাই রসিকতা। সোফিয়ার এ হেন কীর্তির পরে প্রিয়ঙ্কা খিলখিলিয়ে হেসে ওঠেন। এখানেই শেষ নয় দু’ জনের রসিকতা। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এবং সেই ভিডিও-এ প্রিয়ঙ্কা ও সোফিয়াকে লিফটের ভিতরে ঘনিষ্ঠ ভাবে দেখা গিয়েছে। এ রকমই সব দুষ্টুমি করেছেন প্রিয়ঙ্কা ও সোফিয়া।

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড প্রসঙ্গে প্রিয়ঙ্কা জানান, অ্যাওয়ার্ড শো তিনি পছন্দ করেন। যাঁরা মনোনয়ন পান, তাঁরা নার্ভাস থাকেন। কিন্তু তিনি তো উপস্থাপক। প্রেজেন্টার। তাই সুন্দর স্ট্যাচু অর্থাৎ গোল্ডেন গ্লোব হাতে নিতে পারবেন। যাঁর হাতে তিনি তুলে দেবেন, তিনি অন্যতম সেরা পারফর্মার। জেডি মর্গ্যানের সঙ্গে তিনি সেরা অভিনেতার হাতে (টেলিভিশন ড্রামা) পুরস্কার তুলে দেন। এই বিভাগে পুরস্কার জিতেছেন বিলি বব থর্নটন। 

Priyanka Chopra Golden Globe Award
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -