‘আমার দুর্গা’-র সেটে ‘দুর্গা’ ও ‘অনি’-র সঙ্গে আড্ডায়, দেখুন ভিডিও
জি বাংলা-র ধারাবাহিক ‘আমার দুর্গা’-র সেটে জমে উঠল এবেলা ওয়েবসাইটের বিশেষ আড্ডা সেশন। শ্যুটিংয়ে কী কী মজা করেন কলাকুশলীরা, গল্প শোনালেন সঙ্ঘমিত্রা ও ঋতজিৎ।
Sanghamitra Talukdar and Hritojeet Chatterjee
‘আমার দুর্গা’-র সেটে ‘দুর্গা’ ও ‘অনি’-র সঙ্গে আড্ডায়, দেখুন ভিডিও
জি বাংলা-র ধারাবাহিক ‘আমার দুর্গা’-র সেটে জমে উঠল এবেলা ওয়েবসাইটের বিশেষ আড্ডা সেশন। শ্যুটিংয়ে কী কী মজা করেন কলাকুশলীরা, গল্প শোনালেন সঙ্ঘমিত্রা ও ঋতজিৎ।
১০০তম এপিসোডে ‘অচেনা’ কপিল। সুনীলের সম্পর্কে বললেন এই কথা
কপিলের এই চেহারা অনেকের কাছেই অচেনা ঠেকেছে। একশোতম এপিসোডে দেখা গেল, সমস্ত অহমিকা ত্যাগ করে নিজের প্রাক্তন সহকর্মীদের ধন্যবাদই জানালেন কপিল।
আশা পারেখের প্রেম, রিচা চড্ডার বুলিমিয়াই কি বিক্রি বাড়াচ্ছে তাঁদের জীবন-ম্যাপের?
তিনি যে লেখালিখিতেও আছেন, তেমন জানত না লোকে। কিন্তু অভিনেত্রী রিচা চড্ডা লিখবেন বলা মাত্রই হেডলাইনে ছেয়ে গেল চারপাশ! ক’দিন আগে আশা পারেখও ‘দ্য হিট গার্ল’ প্রকাশ করে বিভিন্ন আলোচনা-সমালোচনা জমিয়ে দিয়েছেন।
বলিউড তারকাদের বাড়ির পরিচারিকারা কতটা সুখে থাকেন!
অনুপম সিন্থল তাঁর এক ব্লগ পোস্টে, নাম না করে অন্তত পাঁচটি ঘটনার বর্নণা দিয়েছেন যেখানে এই পরিচারিকাদের সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেছেন এই সেলেবরা।
অব্যর্থ ‘পাঁচফোড়ন’ ব্যবহারে চ্যানেল টপার ‘স্ত্রী’, জবাকে কি হারিয়ে দেবে নিরু
প্রতি সপ্তাহেই প্রকাশিত হয় টেলিভিশনের টিআরপি তালিকা। এই সপ্তাহের টিআরপি ফলাফলের সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল ‘স্ত্রী’ ধারাবাহিকের রেটিং। কিন্তু ঘোড়দৌড়ে সবচেয়ে তলায় রয়েছে কোন কোন অনুষ্ঠান।
বলিউডের স্বাদ-আহ্লাদ
বলি-তারকাদের বেজায় দায়! নিজেদের মেনটেন করতে খাওয়াদাওয়া সারতে হয় এক্কেবারে মেপেজুপে। তা বলে সর্বক্ষণই কিন্তু ডায়েটে থাকেন না নায়ক-নায়িকারা। সুযোগ পেলেই বসে পড়েন প্রিয় খাবার নিয়ে।
বড় পরদায় নায়িকা অনিন্দিতা
ছোট পরদার জনপ্রিয় মুখ অনিন্দিতা সরকার এবার বড় পরদাতেও। এর আগে বেশ কয়েকটি ছবিতে মুখ দেখালেও বড় পরদায় নায়িকার চরিত্রে এটাই তাঁর প্রথম কাজ। ছবির নাম ‘এই শহরে’।
চারদিনেই ১ লক্ষ ভিউ, প্রেম নিয়ে নতুন শর্ট ফিল্ম, দেখুন ভিডিও
প্রেমে আঘাত পাননি এমন মানুষের সংখ্যা হাতে গোনা। তাঁদের অনেকেরই মনে পড়ে যেতে পারে পুরনো কথা এই শর্ট ফিল্মটি দেখে।
ছবি, মঞ্চ এবং মুড়ি-মাখা!
মেয়েদের বন্ধুত্বের গল্প ‘সোনাটা’ মুক্তি পাচ্ছে ২১ এপ্রিল। পরদার বাইরেও যে সেই বন্ধুত্ব সমান জোরাল, তার প্রমাণ পাওয়া গেল তাজ বেঙ্গলে অপর্ণা সেন, শাবানা আজমি এবং লিলেট দুবের সঙ্গে আলাপচারিতার প্রতি মুহূর্তে। শ্যুটিংয়ের গল্প থেকে শুরু করে একে অন্যের কাজের প্রশংসা, বিভিন্ন বিষয়ে মতের আদানপ্রদান— সবটাই টের পাইয়ে দিচ্ছিল, সম্পর্কটা কত পোক্ত এঁদের!
যদি মনে হয় ইংরেজিতে ছবি করলে হিন্দির চেয়েও বেশি মানুষ দেখতে পাবেন, অতি অবশ্যই যাব
সোমবার ‘ওবেলা’ গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ে সঙ্গে আড্ডা মারতে। কিন্তু কোথায় সৃজিত? পাঞ্জাবির হাতা গোটাতে গোটাতে এলেন যেন এক বরকত্তা! গলায় গামছাটাই যা অদৃশ্য! পিআর-টিআর কোথায়! সাংবাদিকদের ম্যানেজ করলেন পরিচালক নিজেই।
টেলি-নায়িকাদের সহ-অভিনেত্রীরাই যখন প্রিয় বান্ধবী
কারও সঙ্গে আলাপ কাজের সূত্রেই আবার কেউ কেউ অভিনয়ে আসার আগে থেকেই বন্ধু। এই সময়ের টেলি-অভিনেত্রীদের প্রিয় বান্ধবী কারা?
২৫ বছরেই ভারতের সর্বকনিষ্ঠ ‘রোম্যান্স রাইটার’
নিকিতা সিংহ। মাত্র ১৯ বছর বয়সে প্রথমবার বই লেখেন, [email protected] তখন তিনি ফার্মাসি নিয়ে পড়াশোনা করছেন। নিজের বয়সিদের কথা মাথায় রেখেই লিখেছিলেন বইটি। কিন্তু, নজর কাড়েন বয়সের বেড়াজাল পেরিয়ে অনেকেরই।
রাজস্থানে যে রেভলিউশন এসেছে, পশ্চিমবঙ্গেও করতে পারতাম। তবে সরকারের সাপোর্ট থাকলে ব্যাপারটা সহজ হয়
বললেন বাংলাদেশের বিখ্যাত ডিজাইনার বিবি। হোমের মেয়েদের হাতের কাজ শেখাতে শহরে এসে ‘ওবেলা’কে সাক্ষাৎকার দিলেন তিনি।
নাটক থেকে সিনেমায় গল্প-যাপন
নাটক এবং সিনেমা, দু’টোরই নিজস্ব দর্শক-গোষ্ঠী রয়েছে। দুই-ই দেখতে ভালবাসেন, এমন দর্শকের সংখ্যাও নেহাত কম নয়। আবার কখনও কখনও নাটক থেকেই তৈরি হয় ছবি। হলিউডে এমন দৃষ্টান্ত অনেক। এ দেশ কিন্তু ভার্নাকুলার নাটকের স্বর্ণখনি। তা-ও এখানে এই প্রবণতা তত বিস্তৃত নয়। কিছু উদাহরণ রয়েছে অবশ্য।