‘ডঙ্কার যে কতটা জনপ্রিয়, সেটা রাস্তাঘাটে টের পেয়েছি’
বাংলা টেলিভিশনের এবং বাংলা ছবির দর্শক এতদিন তাঁকে বিভিন্ন চরিত্রে দেখেছেন, এবার এবেলা ওয়েবসাইটের মুখোমুখি অভিনেতা শুভ্র সৌরভ দাস।
Subhra Sourav Das
‘ডঙ্কার যে কতটা জনপ্রিয়, সেটা রাস্তাঘাটে টের পেয়েছি’
বাংলা টেলিভিশনের এবং বাংলা ছবির দর্শক এতদিন তাঁকে বিভিন্ন চরিত্রে দেখেছেন, এবার এবেলা ওয়েবসাইটের মুখোমুখি অভিনেতা শুভ্র সৌরভ দাস।
নায়িকা হয়েও এই অভ্যাসটা ছাড়তে পারেননি সোহিনী
সোহিনী সরকার এই মুহূর্তে বাংলার প্রথম সারির অভিনেত্রী ও নায়িকা। ‘স্টার’ বা ‘তারকা’ শব্দটা তাঁর নামের আগে বসলেও একটি বিশেষ অভ্যাস কিন্তু রয়ে গিয়েছে।
করণি সেনার হামলা পেরিয়ে এলেন ‘পদ্মাবতী’র সেট ডিজাইনার
দু’বারের হামলা সামলে উঠে ফের নতুন করে সেজে উঠছে ‘পদ্মাবতী’র সেট। যার পিছনের কারিগর সুব্রত চক্রবর্তী এবং অমিত রায়। ‘পদ্মাবতী’র প্রোডাকশন ডিজাইনার সুব্রতকে ফোনে ধরে ফেলল ‘ওবেলা’।
শাহরুখ কেন মহিলা বডিগার্ড রাখেন, জানলে অবাক হবেন
শাহরুখ খান বলে কথা। কিন্তু, তা বলে মহিলা বডিগার্ড নিয়ে ঘোরেন। এমন সত্য জানতে পেরে সকলেই অবাক। তার থেকেও বেশি অবাক মহিলা বডিগার্ড রাখার কারণ জানতে পেরে।
রজনীকান্ত, অক্ষয়কুমারকে জোড়া গোল দিলেন আমির খান
দুই মেগাতারকাকে ফের টেক্কা দিলেন আমির। কীভাবে পেরোলেন দুই সুপারস্টারকে?
ডিটেলিংয়ের প্রতি অমিতাভ বচ্চনের নজর দেখে মুগ্ধ সৃজিত
অমিতাভের সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা নিয়ে কথা বলছিলেন ‘বেগমজান’এর পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ভয়েসওভারের প্রস্তাব নিয়ে ছবির অন্যতম প্রযোজক মুকেশ ভট্টের সঙ্গে অমিতাভের কাছে গিয়েছিলেন সৃজিত নিজেও।
আমি ডাই-হার্ড রোমান্টিক! - স্বরা ভাস্কর
ছবিতে তিনি সিরিয়াস-ছকভাঙা চরিত্র করেন। কিন্তু দীর্ঘ স্ট্রাগ্‌লের সময়টাকে এখনও ভোলেননি বলে, পা দু’টো মাটিতে রেখে বেশ ক্যাজুয়াল থাকেন স্বরা ভাস্কর। সামনেই মুক্তি পাবে তাঁর অভিনীত ‘আনারকলি অফ আরা’। তার আগে গল্প জুড়লেন ‘ওবেলা’র সঙ্গে।
‘এখন সবাই নতুন মুখ চায়, সেখানে আমার মুখটা পুরনো’
নায়িকা থেকে খলনায়িকা আর সেখান থেকে পার্শ্বনায়িকা। কতটা কষ্টকর টেলিভিশন কেরিয়ারের এই ওঠানামা? ঠিক কী ভাবছেন এই সুন্দরী টেলি-অভিনেত্রী, জানালেন এবেলা ওয়েবসাইটকে।
মিমিকে চিঠি লিখলেন অরিন্দম শীল, কী চিঠি দেখে নিন
অরিন্দম শীলের সঙ্গে এই প্রথম একটি ছবিতে কাজ করতে চলেছেন মিমি চক্রবর্তী। কিন্তু তার আগে একটি বিশেষ চিঠি গেল মিমির কাছে। ঠিক কী লেখা রয়েছে সেই চিঠিতে?
জেনে রাখুন। জীবনযাপনের জন্য পৃথিবীর সুন্দরতম শহর এটিই। কত নম্বরে কলকাতা
সমীক্ষকরা এই তালিকা তৈরির সময়ে বিভিন্ন শহরের রাজনৈতিক স্থিরতা, স্বাস্থ্য ব্যবস্থা, শিক্ষা ব্যবস্থা, অপরাধের হার, আমোদ-প্রমোদের বন্দোবস্ত, এবং পরিবহণ ব্যবস্থার মতো বিষয়গুলিকে গুরুত্ব দিয়েছিলেন।
স্রোতের বিপরীতে সাঁতার কাটা কিছু মানুষকে ‘এবেলা’র কুরনিশ
অদম্য জেদ। এবং নতুন কিছু করার ইচ্ছে। এই দু’টো বিষয়ই সমাজের আর পাঁচজনের চেয়ে আলাদা করে এঁদের। শত-সহস্র মানুষের ভিড়ে মিশে থেকেও নিজ-স্বকীয়তায় এঁরা অনন্য।
তারকাদের টুইট-লড়াই
তাঁরা ছবি বানান, অভিনয় করেন। গান করেন, লেখেন। সাজেন, ঘুরে বেড়ান, হাসেন। না না, শুধু হাসেন না। ঝগড়াও করেন। তবে তারকারা সামনাসামনি ঝগড়া কম করেন। ভার্চুয়াল লড়াইটাই হয় বেশি। টুইটারের মতো মাধ্যম থাকতে ঝগড়ার আর অসুবিধা কী?
সেলফি তুলতে কলকাতা বিমানবন্দরে বিদ্যা বালনকে জড়িয়ে ধরলেন ব্যক্তি! তারপর
ভক্তদের আবদারে তারকাদের বিড়ম্বনার শেষ নেই। এমনই এক আব্দারের শিকার হলেন বিদ্যা বালন।
ঐন্দ্রিলার সম্পর্কে বেশি কথা বলি না। লোকের নজর লেগে যাবে বাবা, কী দরকার!
টালিগঞ্জের ব্লু-আইড বয় তিনি। অঙ্কুশ হাজরা। বাইপাসের ধারে অভিজাত হাউজিংয়ে অ্যাপার্টমেন্ট থেকে লাক্সারি বিএমডব্লিউ— পুরোদস্তুর তারকা তিনি। স্ট্রেট ব্যাটে খেলতে ভালবাসেন। নিজের অ্যাপার্টমেন্টেই ‘ওবেলা’র সঙ্গে আড্ডা দিলেন নায়ক।