টেলি-তারকা সৌরভ ও মধুমিতার বাড়িতে রবিবারের আড্ডা, দেখুন ভিডিও
জনপ্রিয় টেলি-দম্পতি সৌরভ ও মধুমিতা চক্রবর্তীর বেলঘড়িয়ার বাড়িতে বসল এবেলা ওয়েবসাইটের এ সপ্তাহের রবিবারের আড্ডা। সৌরভের ছোটবেলা থেকে সাম্প্রতিক সময়ের নানা কথা নিয়ে জমজমাটি বৈঠক।
Sourav Chakraborty and Madhumita Chakraborty with Subhash Chakraborty and Anita Chakraborty
টেলি-তারকা সৌরভ ও মধুমিতার বাড়িতে রবিবারের আড্ডা, দেখুন ভিডিও
জনপ্রিয় টেলি-দম্পতি সৌরভ ও মধুমিতা চক্রবর্তীর বেলঘড়িয়ার বাড়িতে বসল এবেলা ওয়েবসাইটের এ সপ্তাহের রবিবারের আড্ডা। সৌরভের ছোটবেলা থেকে সাম্প্রতিক সময়ের নানা কথা নিয়ে জমজমাটি বৈঠক।
সাতসকালে সাংসদ দেবের বাড়ি লণ্ডভণ্ড, দেখুন ভিডিও
সুপারস্টার দেব-এর বাড়িও লণ্ডভণ্ড হয়। গত পরশু এই কাণ্ডটি ঘটেছে। ঠিক কী হয়েছিল সেদিন সকালে দেখে নিন সেই ভিডিও।
এ বার কপিলের উপর চটে গেলেন সলমন। দিলেন কড়া সতর্কবার্তা
কপিলকে কেন্দ্র করে গড়ে ওঠা সাম্প্রতিক বিতর্কে বন্ধুর পাশে দাঁড়ালেন না সলমন। বরং এক জন বিবেকবান মানুষের মতো কপিলের প্রতি উচ্চারণ করলেন কিছু সময়োপযোগী সতর্কবার্তা।
আকাশপথে দিল্লি দর্শন মাত্র ২৫০০ টাকায়, আশায় রইল কলকাতা
চলতি বছরের ১ এপ্রিল থেকে রাজধানী শহর দিল্লিতে শুরু হবে হেলিকপ্টার সার্ভিস। দেখানো হবে অক্ষরধাম মন্দির, প্রীতমপুরা টাওয়ার, মজনু কা টিলা, লাল কেল্লা, রাজঘাটের মতো নানা ঐতিহাসিক স্থান।
কপিলের শো-এ বড় ভাঙন, এবার আলি আসগর। দাদির সঙ্গে যাচ্ছেন এই তারকা
একটির পর একটি খবরে ক্রমশ ভেঙে পড়ছে বিখ্যাত কমেডি পরিবার। ডক্টর গুলাটির পরে দাদিও কপিল শর্মার শো ছেড়ে দিচ্ছেন বলে খবর।
বলিউড রাউন্ড-আপ
সইফের নতুন ছবিতে সানা, নিমরত। অ্যাসিড-আক্রান্তদের ক্যাফেতে গেলেন স্বরা। সলমন বিয়ে কবে করবেন, প্রশ্ন সোনাক্ষীর, পড়ুন বলিউডের টুকরো খবর।
‘ডঙ্কার যে কতটা জনপ্রিয়, সেটা রাস্তাঘাটে টের পেয়েছি’
বাংলা টেলিভিশনের এবং বাংলা ছবির দর্শক এতদিন তাঁকে বিভিন্ন চরিত্রে দেখেছেন, এবার এবেলা ওয়েবসাইটের মুখোমুখি অভিনেতা শুভ্র সৌরভ দাস।
জল্পনা শেষ, সুনীলহীন হয়ে গেল ‘দ্য কপিল শর্মা শো’
গত কয়েক দিন ধরেই টেলিভিশন দুনিয়ায় হট-টপিক হয়ে রয়েছে সুনীল এবং কপিল শর্মার মধ্যে হওয়া ঝামেলা। কপিল ইতিমধ্যেই ক্ষমা চেয়ে টুইটও করেছিলেন।
শাহরুখ কেন মহিলা বডিগার্ড রাখেন, জানলে অবাক হবেন
শাহরুখ খান বলে কথা। কিন্তু, তা বলে মহিলা বডিগার্ড নিয়ে ঘোরেন। এমন সত্য জানতে পেরে সকলেই অবাক। তার থেকেও বেশি অবাক মহিলা বডিগার্ড রাখার কারণ জানতে পেরে।
রজনীকান্ত, অক্ষয়কুমারকে জোড়া গোল দিলেন আমির খান
দুই মেগাতারকাকে ফের টেক্কা দিলেন আমির। কীভাবে পেরোলেন দুই সুপারস্টারকে?
ডিটেলিংয়ের প্রতি অমিতাভ বচ্চনের নজর দেখে মুগ্ধ সৃজিত
অমিতাভের সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা নিয়ে কথা বলছিলেন ‘বেগমজান’এর পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ভয়েসওভারের প্রস্তাব নিয়ে ছবির অন্যতম প্রযোজক মুকেশ ভট্টের সঙ্গে অমিতাভের কাছে গিয়েছিলেন সৃজিত নিজেও।
আমি ডাই-হার্ড রোমান্টিক! - স্বরা ভাস্কর
ছবিতে তিনি সিরিয়াস-ছকভাঙা চরিত্র করেন। কিন্তু দীর্ঘ স্ট্রাগ্‌লের সময়টাকে এখনও ভোলেননি বলে, পা দু’টো মাটিতে রেখে বেশ ক্যাজুয়াল থাকেন স্বরা ভাস্কর। সামনেই মুক্তি পাবে তাঁর অভিনীত ‘আনারকলি অফ আরা’। তার আগে গল্প জুড়লেন ‘ওবেলা’র সঙ্গে।
‘এখন সবাই নতুন মুখ চায়, সেখানে আমার মুখটা পুরনো’
নায়িকা থেকে খলনায়িকা আর সেখান থেকে পার্শ্বনায়িকা। কতটা কষ্টকর টেলিভিশন কেরিয়ারের এই ওঠানামা? ঠিক কী ভাবছেন এই সুন্দরী টেলি-অভিনেত্রী, জানালেন এবেলা ওয়েবসাইটকে।
মিমিকে চিঠি লিখলেন অরিন্দম শীল, কী চিঠি দেখে নিন
অরিন্দম শীলের সঙ্গে এই প্রথম একটি ছবিতে কাজ করতে চলেছেন মিমি চক্রবর্তী। কিন্তু তার আগে একটি বিশেষ চিঠি গেল মিমির কাছে। ঠিক কী লেখা রয়েছে সেই চিঠিতে?