SEND FEEDBACK

English
Bengali

আসানসোলেই উপেক্ষা! আশার সঙ্গে গাইতে না পেরে অভিমানী বাবুল

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল | অক্টোবর ৭, ২০১৬
Share it on
আসানসোলের রবীন্দ্রনগর উন্নয়ন ক্লাবে বুধবার এসেছিলেন আশা ভোঁসলে। অনুষ্ঠানে এলেও তিনি কিন্তু গান গাননি।

ভেবেছিলেন পুজোর উদ্বোধন করে আশা ভোঁসলের সঙ্গে গান গাইবেন। কিন্তু রাজনীতির অঙ্ক পুজো-পার্বণ মানে না। তাই নিজের সাংসদ এলাকায় আশা ভোঁসলে এসে পুজোর উদ্বোধন করলেও সেখানে থাকতে পারলেন না কেন্দ্রীয় মন্ত্রী এবং আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। কারণ শাসক দল ঘনিষ্ঠ যে ক্লাবে আশা ভোঁসলে পুজোর উদ্বোধনে এসেছিলেন, সেই পুজোর উদ্যোক্তারা স্থানীয় সাংসদ বাবুলকে আমন্ত্রণই জানায়নি। আর এতেই ক্ষুব্ধ বাবুল সুপ্রিয়।

আসানসোলের রবীন্দ্রনগর উন্নয়ন ক্লাবে বুধবার এসেছিলেন আশা ভোঁসলে। অনুষ্ঠানে এলেও তিনি কিন্তু গান গাননি। গলার অবস্থা ভাল না থাকায় তিনি গান গাইবার মত পরিস্থিতিতে ছিলেন না বলে দর্শকদের জানান গায়িকা। দর্শকদের উদ্দেশ্য দু’এক কথা বলেই মঞ্চ ছাড়েন আশা ভোঁসলে। দর্শকরা জোরাজুরি করলে কোনওক্রমে এক লাইন গান গেয়েই মঞ্চ ছাড়েন আশা। এতদূর পর্যন্ত ঠিকই ছিল, কিন্তু বিতর্ক বাধে সোশ্যাল মিডিয়ায বাবুলের এক পোস্টে। বাবুল ঠিক কী বলেছেন?

বাবুলের ফেসবুক পোস্ট।

বুধবার বাবুল নিজের টুইটার অ্যাকাউন্টে ও ফেসবুক পেজে পোস্ট করে লেখেন, ‘আজ বিকেলে আসানসোলে স্বয়ং আশা ভোঁসলে-দিদির সঙ্গে গান গাইবার কথা ছিল। উনি নিজে বলেছিলেন। কিন্তু কিছু নোংরা রাজনীতিকের নোংরামির জন্য আর যাচ্ছি না।’ মঙ্গলবার ওই পুজোর উদ্বোধন করেছিলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল মেয়র জিতেন্দ্র তিওয়ারিও। পরের দিন ছিল আশা ভোঁসলের অনুষ্ঠান। সেখানেই আশা ভোঁসলের সঙ্গে তাঁর গান গাইবার কথা ছিল বলে ফেসবুক পোস্টে দাবি করেছেন বাবুল।

এমনিতেই তাঁর সাংসদ তহবিলের টাকার উন্নয়ন নিয়ে রাজ্য সরকারের সঙ্গে বাদানুবাদ লেগেই থাকে সারা বছর। সরকারি অনুষ্ঠানগুলিতে শাসকগোষ্ঠী তাঁকে আমন্ত্রণের সৌজন্য দেখান না বলে অভিযোগ। এবার পুজোর অনুষ্ঠানেও একই অভিযোগ তুললেন আসানসোলের বিজেপি সাংসদ তথা মন্ত্রী বাবুল। বিশেষ করে এই ক্লাবটিও শাসক ঘনিষ্ঠ বলেই জানা গেছে। বাবুলের ফেসবুক বার্তায় তাঁর গুনমুগ্ধরা এর তীব্র নিন্দা করেছেন। আবার কেউ কেউ কটাক্ষও করেছেন। তাই হয়তো দর্শকদের বহু অনুরোধে এক লাইন গান গেয়েই তিনি চলে যান। বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানার জন্য বাবুল সুপ্রিয়র সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হয়েছিল। যদিও, তাঁর প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ক্লাব কর্তারাও মুখে কুলুপ এঁটেছেন।

Asansol Babul Supriyo Asha Bhoshle Durga Puja 2016
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -