তারকাদের প্রেম
‘জীবনে ফুটবলটাই সব নয় আর মেয়েরা সত্যিই খুব মিষ্টি!’
প্রেম এসে কড়া নেড়ে চলে গেল আর শুনতে পেলেন না রণদীপ? মজা করে বললেন, আরে ব্যাপারটা অনেকটা পেনাল্টি শ্যুটআউটের মতো। এবেলা ওয়েবসাইটের সঙ্গে অনেক পুরনো স্মৃতি শেয়ার করলেন রণদীপ বোস।
ম্যাম বলেছিলেন, এই বয়স থেকে ইওর ওম লিখছ?
বাংলার নায়ক ওম এবেলা ওয়েবসাইটকে জানালেন স্কুলজীবনে ওঁর প্রেমদিবসের স্মৃতি। গোটা ক্লাসের সামনে বকুনি খেতে হয়েছিল! কিন্তু কেন?
তখন আমি আর্লি টিন। আমার গায়ে একজন চিঠি ছুড়ে দিয়েছিল!
প্রেমদিবস নিয়ে ঠিক কী ভাবেন অভিনেত্রী পাওলি দাম? ছোটবেলার ক্রাশ ছিল কি কেউ? প্রেম নিয়ে নানা টুকরো স্মৃতি শেয়ার করলেন এবেলা ওয়েবসাইটের সঙ্গে।
আমার প্রথম ক্রাশ ছিল আমার বাবা!
সদ্য হনিমুন সেরে ফিরেছেন কনীনিকা ও সুরজিৎ হরি। হনিমুনের অভিজ্ঞতার কথা তো জানালেনই, পাশাপাশি শেয়ার করলেন ছোটবেলার অনেক স্মৃতি।
গীতশ্রীকে দেখার জন্য কোথায় অপেক্ষা করত স্কটিশ চার্চের ছেলেরা?
বাংলা টেলিভিশনের ‘রাশি’ এখন ‘দেবীপক্ষ’ ধারাবাহিকের ‘দেবী’। ভীষণই রোম্যান্টিক একটি চরিত্রের পিছনে রয়েছেন যে অভিনেত্রী, তাঁর ভ্যালেন্টাইনস ডে কীভাবে কাটত ছোটবেলায়, জানালেন এবেলা ওয়েবসাইটকে।
একঘণ্টার মধ্যে কতজন প্রোপোজ করেছিল পায়েলকে?
স্কুলজীবনের প্রেমদিবস মানেই সেখানে মজার ঘটনা থাকতেই হবে। ভ্যালেন্টাইনস ডে নিয়ে তেমনই মজার কিছু স্মৃতি এবেলা ওয়েবসাইটের সঙ্গে শেয়ার করলেন পায়েল।
হাতে মাত্র ১৮ টাকা! ভ্যালেন্টাইনস ডে-তে কী উপহার কিনেছিলেন সোহিনী?
আজকের নায়িকা সোহিনী প্রথম প্রেমদিবস পালন করেছিলেন কত বছর বয়সে? এবেলা ওয়েবসাইটকে জানালেন তাঁর ছোটবেলার ভ্যালেন্টাইস ডে উদযাপনের স্মৃতি।
চুপিচুপি কার পোস্ট বক্সে কার্ড রেখে আসতেন সাহেব?
ছোটবেলায় এমন অনেক স্মৃতি থাকে যা মজার তো বটেই, পাশাপাশি কোনওদিন ভোলার নয়। তাই এখনও ভ্যালেন্টাইনস ডে-র কথা বলতে বসলে সেই বিশেষ ঘটনাটিতে ফিরে যান সাহেব।
ভ্যালেন্টাইনস ডে-র আগেই হাত ভেঙে গিয়েছিল, তার পর কী করলেন বনি?
সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘তোমাকে চাই’। ভ্যালেন্টাইন সিজনে বাংলা ছবির দর্শকদের চোখ এখন টলিউডের এই নব্য প্রজন্মের নায়কের দিকে। এবেলা ওয়েবসাইটের সঙ্গে শেয়ার করলেন এই দিন নিয়ে তাঁর পুরনো স্মৃতি।
ছোটবেলায় কার প্রেমে পড়েছিলেন শাশ্বত?
ভ্যালেন্টাইনস ডে নিয়ে ঠিক কী ভাবেন শাশ্বত চট্টোপাধ্যায়? পাড়ায় কি ছিল বিশেষ কেউ, যাঁকে মনে মনে ভাল লাগত তাঁর?
প্রেমদিবসের আগে এবেলা ওয়েবসাইটের জন্য বিশেষ ভিডিও-বার্তা পাঠালেন সৌরভ-মধুমিতা
টেলি-তারকা সৌরভ চক্রবর্তী ও মধুমিতা চক্রবর্তীর কাছে এবেলা ওয়েবসাইটের পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছিল প্রেমদিবস নিয়ে তাঁদের ভাবনা। ভিডিও-বার্তায় জানালেন সেকথা।
ছোটবেলার ক্রাশকে মনের কথা বলে উঠতে পেরেছিলেন বিক্রম?
ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় তারকা এখন বিক্রম চট্টোপাধ্যায়। ‘ইচ্ছেনদী’-র এই নায়ক ঠিক কী ভাবেন ভ্যালেন্টাইনস ডে নিয়ে? জানালেন এবেলা ওয়েবসাইটকে।
প্রেমের চেষ্টায় যাঁরা, তাঁদের টিপস দিলেন সোলাঙ্কি
প্রেমদিবস শুনলে ১৪ ফেব্রুয়ারির আগে কিন্তু ওঁর মাথায় আসে সরস্বতী পুজোর কথা। সোলাঙ্কি মনে করেন বাঙালির প্রেমদিবস ওইটাই। এবেলা ওয়েবসাইটকে জানালেন প্রেমদিবস নিয়ে তাঁর ভাবনা।
ভালেন্টাইনস ডে-র আগেই প্রেমিকা ডিচ করেছিল রাহুলকে
রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের প্রথম ছবিটাই ছিল দুরন্ত প্রেমের ছবি। কিন্তু ভ্যালেন্টাইনস ডে-তেই আঘাত পেতে হয়েছিল তাঁকে। ঠিক কী ঘটেছিল, জানালেন এবেলা ওয়েবসাইটকে।