আপনার আজকের দিন

মেষ

মেষ: সরকারি চাকুরেদের রোজগার বাড়তে পারে এদিন। কোনও অনুষ্ঠানে যোগ দিতে যেতে হতে পারে। বাড়িতে পূজাঅর্চনা করলে পারিবারিক অনেক সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ

বৃষ: আর্থিক ক্ষেত্রে শুভ দিন। পরিবারের সঙ্গে কোথাও থেকে বেড়িয়ে আসতে পারেন। কাজের চাপ বৃদ্ধি পাবে। কর্তৃপক্ষ আপনার উপর রেগে থাকলেও, আপনি তাদের সুনজরেই থাকবেন। ঠান্ডা লাগা থেকে সতর্ক থাকুন। শরীরচর্চা করুন।

মিথুন

মিথুন: ছোট শিশুদের কোথাও থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপাতত কিছুদিনের জন্য কোথাও যেতে হতে পারে। সরকারী কোনও চুক্তিপত্র নিয়ে সমস্যায় পড়তে পারেন এদিন।

কর্কট

কর্কট: শিক্ষকতার সঙ্গে যুক্তদের পক্ষে এটা ভাল দিন। সরকারী কোনও ক্ষেত্র থেকেও আয় হওয়ার সম্ভাবনা। বন্ধুদের সঙ্গে কোথাও থেকে কয়েকদিনের জন্য বেড়িয়ে আসতে পারেন।

সিংহ

সিংহ: নেটওয়ার্কিং পেশার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন। কর্মক্ষেত্র বদল করতে পারেন। ভাই বা বোনের সঙ্গে সুসম্পর্ক বাড়তে পারে। গৃহসংস্কার করতে অতিরিক্ত অর্থব্যয় হতে পারে। সরকারী আমলাদের সহায়তায় সমস্যা সমাধান।

কন্যা

কন্যা: কোথাও চোট পেতে পারেন। এদিন পড়াশোনা করার কোনও জিনিস কিনতে হতে পারে। আয়কর দিতে গিয়ে বেশ কিছু অর্থব্যয়ের সম্ভাবনা। কারও কাছ থেকে দার করতে হবে।

তুলা

তুলা: পরিবারে সঙ্গে একান্তে সময় কাটান। চোখ, কান বা গলার সমস্যায় কষ্ট পেতে পারেন। কোনও পরিকল্পনা সফল করার জন্য পুরসভার দ্বারস্থ হতে হবে। বচসায় না জড়ানোই ভাল।

বৃশ্চিক

বৃশ্চিক: মেপে পা ফেলার চেষ্টা করুন। কাউকে অতিরিক্ত বিশ্বাস করে এদিন সমস্যায় পড়তে হতে পারে। ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সক্রিয় থাকুন, তাতেই ভাল হবে। আইনি ব্যাপারেও সতর্ক থাকুন।

ধনু

ধনু: পুরনো কোনও বিনিয়োগ থেকে এদিন অর্থলাভের সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে। আত্মপক্ষ সমর্থনের জন্য আপাতত কোনও যুক্তি উত্থাপন না করাই ভাল।

মকর

মকর: পরিবারের কারও শরীর খারাপ হতে পারে এদিন। কিডনির সমস্যায় ভুগতে পারেন। অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়া প্রয়োজন। বাড়িতে ভাড়াটিয়ার সঙ্গে সমস্যার সম্ভাবনা।

কুম্ভ

কুম্ভ: কাজে মন দিন। একটানা পরিশ্রমের ফল পেতে পারেন। নতুন বিনিয়োগের সুযোগ আসতে পারে। বিবাহিত মেয়েরা কোনও সমস্যার সমাধানে শ্বশুর বাড়ির সহযোগিতা পেতে পারেন। বেড়াতে যেতে পারেন। সকলে মিলে চুটিয়ে আনন্দ করুন।

মীন

মীন: সরকারি চাকুরেদের এদিন বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। তবে আয়ের তুলনায় এদিন ব্যয় বেশি হবে। পেটের সমস্যায় কষ্ট পেতে পারেন। চোখের কোনও সমস্যা হলে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে দেরি করবেন না। ধ্যান করুন।

আরও যা আছে
আরও খবর