আপনার আজকের দিন

মেষ

মায়ের স্বাস্থ্যের অবনতিতে এদিন ভেঙে পড়বেন। বাড়িতে আত্মীয়ের সমাগম হতে পারে। কেমিক্যাল এবং পেট্রোলিয়ামের ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন। লাভবান হবেন।

বৃষ

আধ্যাত্মিক ও পূজাঅর্চনায় আগ্রহ বাড়তে পারে। কর্মক্ষেত্রে কোনও জটিল পরিস্থিতি সৃষ্টি হতে পারে। অযথা কোথাও ঘোরাঘুরি না করাই ভাল। রাস্তা পার হওয়ার সময় সতর্ক থাকুন।

মিথুন

প্রেমের ক্ষেত্রে ভাল দিন। আপনার সন্তান এদিন তার দীর্ঘ পরিশ্রমের ফল পাবেন। অকারণ কোনও ঝামেলায় আপাতত না জড়ানোই ভাল। আর্থিক ক্ষেত্রে সিদ্ধান্ত নিতে হতে পারে।

কর্কট

পেশাগত ক্ষেত্রে প্রভাবশালী কারও সঙ্গে আলাপ হতে পারে। পুরনো শত্রুতা এদিন মাথাচাড়া দিতে পারে। সতর্ক থাকার চেষ্টা করুন। এদিন মাথায় হঠাৎ চোট লেগে যেতে পারে।

সিংহ

জল থেকে দূরে থাকা দরকার। এদিন দাম্পত্যজীবনে কোনও সমস্যা তৈরি হতে পারে। মতানৈক্যেরও সম্ভাবনা রয়েছে। খোলামেলা আলোচনার মাধ্যমে ঝামেলা মিটিয়ে নিন।

কন্যা

স্বামী বা স্ত্রীয়ের মধ্যে মতানৈক্যের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন। কোনও সমাজসেবামূলক কিংবা ধর্মীয় কোনও অনুষ্ঠানে মোটা অঙ্কের অনুদান দিতে হতে পারে। ফাঁকা সময়ে বই পড়ুন।

তুলা

পেশাগত ক্ষেত্রে কোনও রদবদল হতে পারে। প্রেমের ক্ষেত্রে ভাল দিন। কাউকে ভাল লাগলে, তাঁকে প্রেম নিবেদন করতে পারেন। আপনি ব্যবসায়ী হলে কোনও যন্ত্রপাতি কিনতে হতে পারে। খরচ কমানোর চেষ্টা করুন।

বৃশ্চিক

সমাজের গুণীজনের সঙ্গে আলাপ হতে পারে। উচ্চশিক্ষার যোগ রয়েছে। নতুন কোনও সুযোগ আসতে পারে। অকারণ চিন্তা করবেন না। কোনও ইলেকট্রনিক গ্যাজেট কিনতে গিয়ে অর্থব্যয় হবে। সঞ্চয় বাড়ানো দরকার।

ধনু

কোনও অনুষ্ঠান আয়োজন করতে হতে পারে। পারিবারিক সম্পত্তির ভাগ নিয়ে পরিবারে সমস্যা দেখা দেবে। কোনও অবস্থাতেই কাউকে এমন কথা বলবেন না, যাতে তিনি কষ্ট পান।

মকর

নতুন ব্যবসা শুরু করতে পারেন। স্বামী বা স্ত্রী এদিন বাতের ব্যথায় কষ্ট পাবেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। দাঁতের ব্যথাও হতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হয়ে যাবে।

কুম্ভ

স্ত্রীয়ের সঙ্গে খোলামেলা আলোচনার মাধ্যমে মনোমালিন্য মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। পরিবারের সকলের সঙ্গে সময় কাটান। দ্রুতগামী যানবাহন থেকে সতর্ক থাকার চেষ্টা করুন।

মীন

দীর্ঘ পরিশ্রমের পর এদিন আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বহু পরিশ্রমের পর এদিন সাফল্য মিলতে পারেন। সঙ্গীর সঙ্গে মতানৈক্যের সম্ভাবনা রয়েছে। শান্তভাবে এদিন পরিস্থিতি নিজের নিয়ন্ত্রণে নিয়ে আসা দরকার।

আরও যা আছে
আরও খবর