আপনার আজকের দিন

মেষ

পারিবারিক সূত্রে মোটা অর্থলাভের সম্ভাবনা রয়েছে। চোখ বা গলার সমস্যায় ভুগতে হতে পারে। সতর্ক থাকার চেষ্টা করুন। খাদ্যদ্রব্যের ব্যবসায়ীরা লাভবান হবেন।

বৃষ

কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই মুহূর্তে কোনও হঠকারী সিদ্ধান্ত না নিলেই ভাল করবেন। যে সিদ্ধান্তই নিন, ভেবেচিন্তে নেওয়ার চেষ্টা করা দরকার।

মিথুন

অনেকদিন ধরেই আশা করেছিলেন এমন অর্থ এদিন হাতে পেতে পারেন। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। টনসিলের সমস্যায় ভুগতে হতে পারে।

কর্কট

কাজের জায়গায় এদিন নতুন কোনও সমস্যায় পড়তে হতে পারে। নতুন কোনও ফ্ল্যাট কেনার ব্যাপারে কথাবার্তা এগোতে পারে। মেপে পা ফেলুন। আরামদায়ক যানবাহনে ভ্রমণ।

সিংহ

এদিন অকারণ মানসিক অস্থিরতা বাড়তে পারে। আপনি নৌসেনার সঙ্গে যুক্ত হলে, এদিনটা আপনার পক্ষে শুভ। আর্থিকভাবে লাভবান হবেন। বাড়িতেই থাকুন সারাদিন।

কন্যা

অনেক প্রচেষ্টার পর এদিন আপনার সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিন পুরনো কোনও ঝামেলার মীমাংসা হওয়ার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত খরচ করবেন না।

তুলা

পারিবারিক সূত্রে এদিন কোনও দায়িত্ব নিতে হতে পারে। আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস এদিন সাহসিকতার পরিচয় দেবে। বিনিয়োগ করলে লাভবান হতে পারেন।

বৃশ্চিক

আকাশপথে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পুরনো বিনিয়োগ থেকেও লাভবান হতে পারেন। পরিবারে সময় দেওয়া দরকার। ব্যবসায়ীরা লাভবান হবেন।

ধনু

কর্মক্ষেত্রে আপনাকে কোনও রকম টানাপড়েনের মধ্যে দিয়ে যেতে হবে। শারীরিক দুর্বলতা বাড়তে পারে। অতীতে কারও কাছ থেকে ধার নিয়ে থাকলে, তা শোধ করুন।

মকর

বিয়ের কথাবার্তা এগোতে পারে। ছোটদের স্কুলে ভর্তি করার বন্দোবস্ত করা প্রয়োজন। সঙ্গীর সঙ্গে কিছুটা হলেও মানিয়ে চলুন। শৌখিন জিনিস কিনতে পারেন।

কুম্ভ

বাড়ি সংস্কারের কাজ করাতে হবে। পুরনো কোনও বিনিয়োগ থেকে আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মায়ের সঙ্গে সদ্ভাব বৃদ্ধির যোগ। পরিবারে সময় দিন।

মীন

শৌখিন কোনও জিনিস কিনতে গিয়ে এই মুহূর্তে মোটা অঙ্কের অর্থব্যয় না করাই ভাল। পরিবারের সকলকে আরও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। বাড়তি খরচ কমান।

আরও যা আছে
আরও খবর