কলকাতার শীতেই কাবু! রাশিয়ার এই গ্রামের তাপমাত্রা কত জানলে জমে যেতে হবে
এত কষ্ট সহ্য করেও কেন মানুষজন থাকেন এই গ্রামে! উত্তর দিতে পারবেন শুধু ওইমায়াকন-বাসীরাই। তবে, বর্তমানে সুযোগ রয়েছে সকলেরই। বেশ কিছু ভ্রমণসংস্থা উৎসুক পর্যটকদের নিয়ে যাচ্ছে পৃথিবীর শীতলতম গ্রামে।
Russian village Oymyakon
কলকাতার শীতেই কাবু! রাশিয়ার এই গ্রামের তাপমাত্রা কত জানলে জমে যেতে হবে
এত কষ্ট সহ্য করেও কেন মানুষজন থাকেন এই গ্রামে! উত্তর দিতে পারবেন শুধু ওইমায়াকন-বাসীরাই। তবে, বর্তমানে সুযোগ রয়েছে সকলেরই। বেশ কিছু ভ্রমণসংস্থা উৎসুক পর্যটকদের নিয়ে যাচ্ছে পৃথিবীর শীতলতম গ্রামে।
১৩ বছরের ছাত্রের সঙ্গে প্রেম করে সন্তানসম্ভবা! কী শাস্তি হল ২৪ বছরের শিক্ষিকার?
নিজের বয়ানে অ্যালেক্সান্দ্রিয়া নামে ওই শিক্ষিকা জানিয়েছিলেন, এইট গ্রেডের ওই ছাত্রের সঙ্গে লং ড্রাইভে যেতেন তিনি। তাঁর বাড়িতেও আসত ওই ছাত্রটি।
রাতারাতি খ্যাতির শীর্ষে পৌঁছনো আম আদমিরা
সাধারণ পেশার এই মানুষগুলো তারকা বনে গিয়েছেন মুহূর্তে। সৌজন্যে— সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। তারপর আর ফিরে তাকাতে হয়নি। কেউ ছেড়েছেন পুরনো পেশা, কেউ পুরনো পেশার পাশাপাশি চালিয়ে যাচ্ছেন মডেলিংয়ের কাজ। সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি তারকা বনে যাওয়া এমনই কিছু আম-জনতার কাহিনি শুনলে মন্দ হয় না!
পাশতুন সম্প্রদায়ের মেয়েদের যৌনদাসী করে রেখেছে পাকিস্তানি সেনা
পাকিস্তানি সেনাবাহিনীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন পাশতুন নেতা। তাঁর বক্তব্য, পাশতুন সম্প্রদায়ের মেয়েদের উপর অন্যায় অত্যাচার করছে পাকিস্তানি সেনারা।
জন্মের মাত্র ১১ দিন পরেই চলে গেল ছোট্ট ইউলিয়ম, এক চিত্রগ্রাহকের ক্যামেরায় তারই কাহিনি
অনেক বছর অপেক্ষার পরে লিন্ডসে ও ম্যাথিউ ব্রেন্টলিঙ্গার-এর যমজ সন্তান হয় গত বছরের ডিসেম্বরে। ব্রেন্টলিঙ্গার দম্পতি, যমজ ছেলেমেয়ের নাম রাখেন উইলিয়ম ও রিগন।
কাউন্টেস ড্রাকুলা কি সত্যিই ছিল? জেনে নিন
গ্রামের অল্পবয়সি মেয়েদের তাঁর প্রাসাদে চাকরির লোভ দেখিয়ে নিয়ে আসত এলিজাবেথের চার সঙ্গী। পরবর্তীকালে, তাদেরকেই নির্যাতন করত বলে জানা যায়।
চিনে নিন বিশ্বের সব থেকে ‘ভারী’ মানুষটিকে
২৫ বছরের হায়াত স্বপ্ন দেখেন ডব্লিউ ডব্লিউ ই-তে চ্যাম্পিয়ান হওয়ার। তাই কিশোর বয়স থেকেই ওজন বাড়াতে শুরু করেন পাকিস্তানের মারদান জেলার এই বাসিন্দা।
ক্ষণিকের ভুল, নাকি জেনেশুনেই গায়ে হাত মহিলার! দোষ স্বীকার সহযাত্রীর
সিট বদলের অছিলায়, ইকোনমি ক্লাসের এক মহিলা যাত্রীর পাশে গিয়ে বসে লোকটি। মহিলা তখন ঘুমচ্ছিলেন। এবং সুযোগের সুবিধা নিয়ে মহিলার গায়ে হাত দেয় লোকটি। ঘুম ভেঙে সব বুঝতে পেরে, মহিলা যাত্রী ক্রিউ মেম্বারদের কাছে অভিযোগ জানান।
পিশাচ? নাকি দেবদূত! এই ছবি কার? সোশ্যাল মিডিয়া তুলকালাম এই ছবি ঘিরে
বছরের শুরুর দিনেই যে এই দৃশ্য দেখবেন, তা স্বপ্নেও ভাবেননি রিচার্ড। আর ভয়াবহ সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই যেন তুলকালাম কাণ্ড।
ক’বার বিয়ে করতে পারেন আপনি? এঁরা করেছেন ১০৬ বার। কেন?
মাথা ঘুরিয়ে দেওয়া এই খবর অবশ্যই আজকের নয়। কারণ, ১০৬ বার বিয়ে করতে দীর্ঘ সময় লাগে।
পুরুষ-সঙ্গী ছাড়াই এক সঙ্গে ৮টি সন্তান প্রসব। এখন কেমন আছেন সেই মা?
সাত বছর আগে এক সঙ্গে আটটি সন্তান প্রসব করে খবরের শিরোনাম হয়েছিলেন বিবাহবিচ্ছিন্না এই তরুণী। এর পর অনেক ঝড়ঝাপটা বয়ে গিয়েছে তাঁর উপর দিয়ে। নিজের সন্তানদের ভরণ-পোষণের জন্য পর্ন ফিল্মে পর্যন্ত অভিনয় করতে হয়েছে তাঁকে। কিন্তু আজ তিনি কী করছেন, কেমন রয়েছে তাঁর সন্তানেরা?
সন্তানের কান্না শুনে মৃত্যুর চার ঘণ্টা পরে বেঁচে উঠলেন মৃত মহিলা!
ডাক্তাররা বুঝে যান, যা আশঙ্কা করেছিলেন, ঠিক সেটাই ঘটেছে। প্রসবের সময়ে মারা গিয়েছেন জুলিয়া। কিন্তু ডাক্তাররা জানতেন না, কোন অত্যাশ্চর্য ঘটনা অপেক্ষা করে রয়েছে তাঁদের জন্য।
ছেলের বিয়ের আসরেই পুত্রবধূর ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন শ্বশুরের, ভাইরাল হল ভিডিও
পুত্রবধূ ও শ্বশুরের সম্পর্ক বাবা ও মেয়ের সম্পর্কের মতোই। কিন্তু, কন্যাসমা পুত্রবধূর ঠোঁটে কোনও শ্বশুর এমনভাবে চুম্বন করতে পারে? এই প্রশ্নই এখন উঠতে শুরু করেছে। এমন আচরণের জন্য সোশ্যাল মিডিয়ায় শ্বশুরকে তুলোধনাও করা হচ্ছে।
ঢাকায় জঙ্গিদের গোপন ডেরায় আচমকা হানা পুলিশের! রয়েছে মহিলা জঙ্গিও
ওই ভবনটির অন্যান্য বাসিন্দাদের ইতিমধ্যেই বাইরে বের করে আনা হয়েছে। জঙ্গিরা আত্মসমর্পণ না করলে চূড়ান্ত আক্রমণের পথে হাঁটবে নিরাপত্তাবাহিনী।