SEND FEEDBACK

English
Bengali

সুন্দরী মহিলাকে পোশাক খোলানো হল বিমানবন্দরে। কী অভিযোগ তাঁর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মার্চ ৭, ২০১৭
Share it on
প্লেবয় মডেল। তাঁর দিকে তাকালে চোখ ঝলসে যায়। এমনই লাস্যময়ী সুন্দরীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ।

মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচন চলার সময় থেকেই রাশিয়ার বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগ আনা হয়েছে হিলারি ক্লিন্টনের ডেমোক্র্যাটিক দলের পক্ষ থেকে। রুশ প্রভাবেই রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্প জয়লাভ করেছেন, এমন অভিযোগের তদন্ত করতে হয়েছে খোদ এফবিআইকে।

ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্টের মসনদে বসার পরও এমন অভিযোগ থামছে না। সম্প্রতি লস এঞ্জেলসে আটক করা হল এক রুশ মডেলকে। হেনস্থার অভিযোগও করেছেন তিনি। প্লেবয় ম্যাগাজিনের প্রাক্তন ৩৭ বছর বয়সি মডেল ভিক্টোরিয়া বন্না বিমানবন্দর আধিকারিকদের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ করেছেন। বর্তমানে তিনি রাশিয়ার এক নিউজ চ্যানেলের সঞ্চালিকা।

তবে লস এঞ্জেলসে ঘুরতে এসে তাঁর যা অভিজ্ঞতা হয়েছে, তা ভোলার নয়। তিনি অভিযোগ করেছেন, তিনি নাকি রাশিয়ার গুপ্তচর সংস্থা কেজিবির চর, এই অভিযোগে তাঁর পোশাক খুলিয়ে তল্লাশি চালানো হয় বিমানবন্দরে। তা ছাড়া, তাঁকে প্রশ্ন করা হয় ভ্লাদিমির পুতিন তাঁকে চেনেন কি না। গুপ্ত ক্যামেরা লুকোনো রয়েছে কি না, সেটা জানার জন্যই তাঁর পোশাক খুলিয়ে তল্লাশি চালানো হয়।

আরও পড়ুন

ক্লিভেজ বেশি উন্মুক্ত! বিমান থেকেই নামানো হল তরুণীকে? দেখুন ছবি, রইল ভিডিও

বর্তমানে মন্টে কার্লোতে থাকেন তিনি। আইরিশ বয়ফ্রেন্ড আলেক্স স্মারফিটের সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়ে গিয়েছে সম্প্রতি। তবে কেজিবির সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানতে চাওয়ায় প্রকাশ্যেই হেসে ওঠেন তিনি। শেষমেশ তিনি কী ভাবে ছাড়া পেলেন? নিজের সোশ্যাল অ্যাকাউন্টের প্রোফাইল দেখিয়ে ছাড়া পান তিনি।

টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা ১.৯ মিলিয়ন। ইনস্টাগ্রামে এই সংখ্যা ৫ মিলিয়নের কাছাকাছি। সোশ্যাল মিডিয়ায় এই টিভি সঞ্চালিকা জনপ্রিয়তা দেখেই পরে তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন বিমানবন্দরের আধিকারিকরা।

Russian Playboy model Victoria Bonya suspicion of being a SPY
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -