কাজল, লিপস্টিকের বিজ্ঞাপনের মডেল পুরুষ! বদলে গেল ফেমিনিসম-এর সংজ্ঞা
এর আগে কিন্তু এমনটা হয়নি। তবে এবার এই বহুজাতিক সংস্থাটি এমন কাজ করল যা থেকে শিক্ষা নেবে ভবিষ্যৎ।
First Male To feature In an ad of Lady   cosmetics
কাজল, লিপস্টিকের বিজ্ঞাপনের মডেল পুরুষ! বদলে গেল ফেমিনিসম-এর সংজ্ঞা
এর আগে কিন্তু এমনটা হয়নি। তবে এবার এই বহুজাতিক সংস্থাটি এমন কাজ করল যা থেকে শিক্ষা নেবে ভবিষ্যৎ।
এই ১০টি পেশার পুরুষদের প্রতিই সবচেয়ে বেশি আকৃষ্ট হয় মেয়েরা
এক এক মানুষের রুচি অবশ্যই এক এক রকম, কিন্তু ১০টি এমন পেশা রয়েছে, যেগুলির সঙ্গে যুক্ত পুরুষদের মেয়েরা আলাদা নজরে দেখে।
সমুদ্রের ধারের খাবার এবার কলকাতায়
আগে থেকে তৈরি করে রাখা খাবার যথাসম্ভব কম রাখা হয় এখানে। সি-ফুডের টাটকা ফ্লেভারটা পাবেন তাই। সি-ফুড যাঁরা ভালবাসেন না, তাঁদের জন্য রয়েছে চিকেন এবং মাটনের চেট্টিনাড, মালাবার কারি, ঘি রোস্ট প্রভৃতি পদ।
এই একটি লক্ষণ দেখে বুঝে যাবেন কোনও মেয়ে আপনার প্রতি শারীরিক ভাবে আকৃষ্ট কি না
কোনও মহিলা আপনাকে গোপনে ভালবাসছেন কি না, মনে মনে তিনি আপনাকে পছন্দ করছেন কি না, কিংবা আপনার প্রতি শারীরিক আকর্ষণ অনুভব করছেন কি না, তা বুঝে নেওয়া সম্ভব সামান্য একটি লক্ষণ দেখে।
শীতে পায়ের খেয়াল রাখার জব‌র টোটকা
আমরা মুখ বা শরীরের বাকি অংশের ত্বকের যত্নে যতটা মন দিই, পায়ের ততটা খেয়াল রাখি না। এটা কিন্তু ঠিক নয়। পায়ের ত্বক শুষ্ক হয়ে যাওয়া বা গোড়ালি ফেটে যাওয়ার মতো সমস্যায় এই সময় অনেকেই ভোগেন। প্রতিকারের উপায়ও রয়েছে হাতের সামনেই।
ছেলেদের দিকে তাকিয়ে এই ১০টি অদ্ভুত জিনিসই সবার আগে দেখে মেয়েরা
যখন মেয়েরা তাকায় কোনও ছেলের দিকে, তখন কোন দিকে সবার আগে যায় তাদের চোখ? সেই প্রশ্নেরই উত্তর খুঁজতে সম্প্রতি একটি সমীক্ষা চালিয়েছিল লাইফস্টাইল ম্যানেজমেন্ট সংস্থা ওয়ার্ল্ড অফ আমোর।
আপনার মৃত্যুকে দ্রুত ডেকে আনছে এই ১৭টি কারণ। জানাচ্ছেন স্বয়ং যমরাজ
মৃত্যু-দেবতা যম স্বয়ং জানিয়েছেন— কোন কোন কৃতকর্ম মৃত্যুকে ত্বরান্বিত করে। তাঁর মতানুসারে, ১৭টি কাজ আমাদের মৃত্যুকে দ্রুত নিয়ে আসে। এই কাজগুলি থেকে নিজেকে বিরত রাখলে আয়ুবৃদ্ধি অবশ্যম্ভাবী।
বয়ফ্রেন্ডের কথা মনে পড়লে মেয়েরা একা একা করে এই ৬টি কাজ
যখন সেই প্রিয় মানুষটির স্মৃতি তোলপাড় করে দিচ্ছে মেয়েটির মন, আর সে মেয়ে বাড়িতে রয়েছে একা, তখন কী করে সে?
ফেসবুকের ‘বউদি’দের প্রোফাইলের আড়ালে রয়েছে কোন রহস্য? জেনে নিন
এই কায়দায় যাঁরা প্রতারণা করছেন, সেই ব্যক্তিটি মহিলা কিংবা পুরুষ— যে কেউ হতে পারেন। কিন্তু যিনিই থাকুন এই সমস্ত প্রোফাইলের নেপথ্যে, তাঁর চাক্ষুষ দেখা তাঁর কোনও ফেসবুক বন্ধু কখনও পেয়েছেন— এমনটা শোনা যায়নি।
শপিং মল’এর একঘেয়ে কালেকশন দেখে যদি মন না ভরে, ক্লিক করুন কিছু অনলাইন স্টোরে
হাতে গোনা কয়েকটা শপিং মল। পছন্দের ব্র্যান্ডের সংখ্যাও বেশ কম। তাহলে ইচ্ছেমতো শপিং করবেন কী করে ফ্যাশনিস্তারা? সহজ উপায় রয়েছে আঙুলের ডগাতেই। অনলাইনে এমন অনেক কিছু পাওয়া যায়, যা রিটেল স্টোরগুলোয় পাবেন না।
নতুন বছরে নিজের কাছে এই ৭টি প্রতিজ্ঞা না করলে মারাত্মক ভুল করবেন
কে কী বলল আপনাকে নিয়ে, গুলি মারুন সে সবকে। মনে রাখবেন, আপনি আপনার মতোই। নিজেকে নিয়ে শুধু সন্তুষ্ট থাকবেন না, গর্বিত বোধ করুন।
২৫০ টাকার মধ্যে এক্সক্লুসিভ লাঞ্চ কিংবা ডিনার, এই কলকাতাতেই
রীতিমতো সুস্বাদু এই খাবারের প্রত্যেকটির মধ্যেই রয়েছে কিছু না কিছু বিশেষত্ব। এক্সক্লুসিভ এই সব খাবারের এক্সক্লুসিভ জয়েন্টগুলির কয়েকটির সন্ধান রইল আপনার হাতের কাছেই।
নতুন বছরের রেজোলিউশনের তালিকা তৈরি? যোগ করুন কিছু বিউটি রেজোলিউশনও
বছরের শুরুতেই আমরা কিছু লক্ষ্য স্থির করে নিই। পাশাপাশি কিছু পুরনো বদ অভ্যেসও বদলানোর চেষ্টা করি। লাইফস্টাইলে বদল আনার চেষ্টা করি। তবে শুধু খাওয়া দাওয়া আর ফিটনেসের কথা ভাবলেই চলবে না। ত্বকের কথাও ভাবতে হবে। তাই প্ল্যানারে কিছু বিউটি রেজোলিউশনের কথা এখনও লিখে নিন।
কলকাতার ১৯টি জয়েন্ট, যেখানে আজ রাতে জিরো আওয়ারে উষ্ণতা আনলিমিটেড
ইংরাজি বর্ষবরণের উন্মাদনায় এখন মাতোয়ারা কলকাতা। বর্ষবরণের উন্মাদনায় ৩১ ডিসেম্বর কার্যত গোটা শহরে এখন উৎসবের আমেজ। যদিও, ৩০ ডিসেম্বর রাত থেকেই শুরু হয়ে গিয়েছে বর্ষবরণের উৎসব। ৩১-এর রাত ফের শরাব আর শাবাবে মেতে ওঠার।