SEND FEEDBACK

English
Bengali

হাত ধরা হয়নি, তবুও ‘সে’ রয়ে গেছে

কৃষ বোস | মার্চ ১৭, ২০১৭
Share it on
‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের মুখ্য সহকারী পরিচালক অকপট স্বীকারোক্তি করলেন একজন বিশেষ মানুষের কাছে এবেলা ওয়েবসাইটের মাধ্যমে।

চলার পথে অনেক মানুষ আসে আমাদের জীবনে। কেউ রয়ে যায় আবার কেউ চলে যায় নিঃশব্দে। আজ এবেলা ওয়েবসাইটের কাছে তেমনই একজনের সম্পর্কে একটা কথা কনফেস করতে চাই। আসলে ঠিক কনফেশন বলা ঠিক হবে কি না জানি না, তাকে ধন্যবাদ জানাতে চাই। যেটা নিজে মুখে কখনও তাকে বলা হয়নি।  

আরও পড়ুন

বাড়িতে নয়, একটি বিশেষ জায়গায় ঘুম ভাল হয়

একটি বিশ্বাসভঙ্গের ঘটনা, যা আজও তাড়া করে ফেরে 

কিছুদিন আগেই তার জন্মদিনটা পেরিয়ে এলাম। সেটা ২০০৯ সাল। প্রথম কথা বলার দিন একবারও বোঝা সম্ভব হয়নি যে ৪৮০ কিলোমিটার দূর থেকেও এতটা কাছে আসা যায়। তখন আমি রেল শহর খড়্গপুরে, ক্লাস ১১। সে কোচবিহারের মাথাভাঙ্গায়। ফোনের এপার-ওপারে শুরু হয়েছিল আমাদের প্রথম প্রেমের গল্প। ঠিক যেন সিনেমার মতো। যদিও সে সব এখন শুধুই ইতিহাস। দুটো ভিন্ন গল্পের ভিন্ন চরিত্র মাত্র আমরা। 

সময়ের সঙ্গে সঙ্গে প্রেম এসেছে আমাদের দু’জনের জীবনে আবারও। দু’জনেই পুরনো সময়কে ভুলে নিজের নিজের জীবন নিয়ে ব্যস্ত হয়ে গিয়েছি। কিন্তু আমার স্বীকারোক্তি এটাই যে আজ আমি যেখানে রয়েছি, সেখানে পৌঁছনোর পিছনে তার বিরাট একটা ভূমিকা ছিল। আমি তাকে ধন্যবাদ দিতে চাই— আমায় চূড়ান্ত অলস থেকে ২৪x৭ ওয়ার্ক্যাহলিক করার জন্য। থ্যাঙ্ক ইউ বলতে চাই আমায় হাত ধরে আমার স্বপ্নের রাস্তায় এনে দাঁড় করাবার জন্য। 

আমি তাকে ধন্যবাদ দিতে চাই আমায় ভাবতে শেখাবার জন্য, সিনেমা বানানোর খিদেটা রোজ রোজ একটু একটু করে বাড়িয়ে দেওয়ার জন্য। আজও রোজ আমার কানে বাজে, "অভি, তোমার বানানো সিনেমার হোর্ডিং সারা বাংলায় দেখতে চাই"। ভাল থেকো। 

Assistant Director Patal Kumar Gaanwala Krish Bose Bengali Television Bengali Serial Ebela Confession
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -