SEND FEEDBACK

English
Bengali

বয়ফ্রেন্ডের কথা মনে পড়লে মেয়েরা একা একা করে এই ৬টি কাজ

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৪, ২০১৭
Share it on
যখন সেই প্রিয় মানুষটির স্মৃতি তোলপাড় করে দিচ্ছে মেয়েটির মন, আর সে মেয়ে বাড়িতে রয়েছে একা, তখন কী করে সে?

কিছু দিন হল মেয়েটির জীবনে এসেছে নতুন প্রেম। একটু কথা, এক সঙ্গে কাটানো কিছুটা সময়, একটু হাতের স্পর্শ আবিষ্ট করে দিয়েছে মেযেটির মন। কিন্তু তা বলে সর্বক্ষণ তো আর ভালবাসার মানুষটিকে কাছে পাওয়া যায় না। যখন সেই প্রিয় মানুষটির স্মৃতি তোলপাড় করে দিচ্ছে মেয়েটির মন, আর সে মেয়ে বাড়িতে রয়েছে একা, তখন কী করে সে? করে মূলত এই কাজগুলো— 

আরও পড়ুন

শরীরের এই ৫টি জায়গায় চুম্বন দেখে বোঝা যায় প্রেম কতটা গভীর!

প্রেমিকা বা স্ত্রী হিসেবে ভুলেও সেই মেয়েকে বাছবেন না, যাঁর হাতে রয়েছে এই লক্ষণ

১. একমনে বয়ফ্রেন্ডের কথা চিন্তা করা: বয়ফ্রেন্ডের কথা মনে পড়লে, একমনে তার কথা চিন্তা করাটাই তো স্বাভাবিক। ছেলেটির সঙ্গে কাটানো সময়, তার হাসি, তার সঙ্গে বলা কথা বার বার মনে পড়ে মেয়েটির। 
২. বয়ফ্রেন্ডের ছবি দেখা: মোবাইলে আর কারও ছবি থাকুক না-থাকুক, প্রেমিকের ছবি থাকবেই। আর যখন তার কথা মনে পড়ে, অথচ কাছে সে নেই, তখন মেয়েরা তার ছবিই দেখে একা একা। ছবির মধ্যে দিয়েই যেন কিছুটা স্পর্শ মেলে ভালবাসার মানুষটির। 
৩. ফেসবুক অ্যাকাউন্ট চেক করা: কাছের মানুষটি যখন দূরে, তখন নিজেকে একটু অন্যমনস্ক করারও প্রয়োজন হয়ে পড়ে। আর মনকে ব্যস্ত রাখার জন্য ফেসবুকের চেয়ে ভালো রাস্তা আর কী আছে! 
৪. ফোন করা: পুরনো বন্ধুদের ফোন করা মন খারাপ কমানোর ভাল পন্থা। বয়ফ্রেন্ডের কথা মনে পড়লে মেয়েরা নিজেকে ব্যস্ত রাখে ফোনে। 
৫. গান শোনা: একলা মুহূর্তের সেরা সঙ্গী নিঃসন্দেহে গান। আর স্মৃতি যখন মনকে ব্যাকুল করে তুলেছে, তখন রোম্যান্টিক গানই গড়ে তুলতে পারে অনুকূল পরিবেশ। গানের সুরে সুরে ফিরে আসে দূরে থাকা মানুষটির ভালবাসা। 
৬. ফিউচার প্ল্যানিং: যখন ভালবাসার মানুষটি কাছে নেই, তখন তার সঙ্গে ভবিষ্যৎ জীবনটা কেমন হতে পারে, সেই বিষয়ে জল্পনা-কল্পনায় বিভোর হয়ে থাকার মতো মানসিক সান্ত্বনা আর কী হতে পারে! কবে বিয়ে হবে, কেম‌ন হবে সংসার— এই নিয়ে একা একা ভাবনাচিন্তায় মগ্ন থাকতে ভালবাসে মেয়েরা।

Love Relationship
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -