‘মেমবউ’ ধারাবাহিকের জন্য ডাক পড়ল আর তার পরেই শুরু হল সমস্যা
টেলি-জগতে পা রেখেছেন গত বছর। আর তার পরেই একটি তীব্র সমস্যার মুখোমুখি হয়েছিলেন পৌরবী। কিন্তু কেন? অকপট স্বীকারোক্তি এবেলা ওয়েবসাইটের কাছে।
Paurabi Sengupta
‘মেমবউ’ ধারাবাহিকের জন্য ডাক পড়ল আর তার পরেই শুরু হল সমস্যা
টেলি-জগতে পা রেখেছেন গত বছর। আর তার পরেই একটি তীব্র সমস্যার মুখোমুখি হয়েছিলেন পৌরবী। কিন্তু কেন? অকপট স্বীকারোক্তি এবেলা ওয়েবসাইটের কাছে।
আমি আমার সবথেকে বিশ্বাসী বন্ধুর সঙ্গে একটা অন্যায় করেছিলাম
অনেক সময় মজা করতে গিয়ে অনেক বড় ভুল হয়ে যায়, তেমনই একটি ঘটনার স্বীকারোক্তি করলেন অভিনেত্রী-উপস্থাপিকা সমর্পিতা।
রাস্তার ধারে ঘর, তা-ও রাখুন ঝকঝকে
বেশিরভাগ বাড়ির সমস্যা, রোজকার ধুলোবালির সঙ্গে লড়াই করা। বিশেষ করে রাস্তার ধারে বাড়ি যাঁদের। জানলা-দরজা বন্ধ রেখেও লাভ হয় না। ফাঁক পেলে ধুলো ঠিক ঢুকবেই। আশপাশে যদি কনস্ট্রাকশনের কাজ চলে, তাহলে তো কথাই নেই! ধুলো কোনওভাবেই আটকানো সম্ভব নয়, এটাই সত্যি। তবে কয়েকটা উপায়ে ধুলো-ময়লা কম করার কিছু রাস্তা রয়েছে। ঘরের কিছু বিশেষ জায়গা পরিষ্কার রাখলে, ধুলো-ময়লা একটু কম হতে পারে।
চলো, খেতে যাই!
‘জামভা চলো জি’ পার্সিদের খুব প্রিয় শব্দবন্ধ। মানে হল, ‘চলো, খেতে যাই’। পার্সিরা খাওয়াদাওয়ায় রীতিমতো রসিক। বাঙালিদের রোজকার খাওয়ার সঙ্গে পার্সিদের মিল কোথায় জানেন? ডিমে—পার্সিরা যাকে বলেন ‘ইডু’!
সাহারা মরুভূমি মানুষের তৈরি, চাঞ্চল্যকর তথ্য জানালেন বিজ্ঞানীরা
১০,০০০ বছর আগে সাহারা অঞ্চল সবুজ ছিল। পরে তা মরু অঞ্চলে পরিণত হয়। এই পরিবর্তনের পিছনে এতদিন প্রাকৃতিক কর্মকাণ্ডকেই দেখা হতো।
স্বাদবদলে রসুন
প্রিয়া সিনেমার একতলায় আগে ছিল তাম নামে এক রেস্তোরাঁ। ফাইন ডাইনিং এবং ভারতীয় খাবার— এই দুই এলিমেন্টের উপরেই জোর দেওয়া হয়েছিল যেখানে। নতুন রেস্তোরাঁ বার্নট গার্লিক’এর অবস্থান এবং মালিকানা একই। কিন্তু ধরন পাল্টে গিয়েছে পুরোপুরি।
হাত ধরা হয়নি, তবুও ‘সে’ রয়ে গেছে
‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের মুখ্য সহকারী পরিচালক অকপট স্বীকারোক্তি করলেন একজন বিশেষ মানুষের কাছে এবেলা ওয়েবসাইটের মাধ্যমে।
চার মিনিটে চকোলেট কেক, দেখে নিন রেসিপি ও ভিডিও
সেলিব্রিটি কুইজিন এক্সপার্ট রুকমা দাক্ষী শেখালেন কীভাবে পাঁচ মিনিটের মধ্যেই বানিয়ে ফেলা যায় স্পঞ্জি আর সুস্বাদু চকোলেট কেক। পড়ুন রেসিপি ও শিখে নিন ভিডিও।
কেন পবিত্র ৭৮৬, জেনে নিন এই সংখ্যার রহস্য
সাধারণ বিশ্বাস অনুসারে, এই সংখ্যা ঐশী তাৎপর্যপূর্ণ। এর দ্বারা এক মহান বাণীকে ব্যক্তকরা হয়। কিন্তু কীভাবে একটি সংখ্যা হয়ে উঠতে পারে এই মহান বাণীর প্রতীক?
ঘুমনোর আগে রোজ রাত্রে এই কাজটি করেন? তাহলে জীবনে সাফল্য ঠেকায় কে
কে জীবনে সফল হবেন, আর কে আমৃত্যু পড়ে থাকবেন ব্যর্থতার অন্ধকারে, তা কি আগে থেকে বলা সম্ভব? লাইফস্টাইল কোচ আর্থার কোর্তিয়ের বলছেন, সম্ভব।
কেয়ারলেস বিউটি এবার পোশাকেও
আগে স্টাইল কোশেন্ট বাড়ানোর টিপ ছিল জ্যাকেট না পরে কাঁধের উপর ফেলে রাখা। এখন সেই স্টাইল পুরনো। নতুন কায়দা জ্যাকেট বা শ্রাগ পরে একটা কাঁধ খুলে রাখা! অনেকটা কেয়ারলেস বিউটি’র মতো। আর তাতেই বাড়বে এক্স ফ্যাক্টর। ঠিক কীভাবে এই স্টাইল মাস্টার করবেন? টিপ্‌স নিন সেলেবদের থেকে।
ফিরে ফিরে আসে বিড়াল-কুকুরের আত্মাও! কী বলছেন প্যারানর্মালবিদরা, দেখুন ভিডিও
বিড়াল-কুকুর-ঘোড়া ইত্যাদির কি তৃপ্তি বা অতৃপ্তি রয়েছে, যা তাদের ইহলোক থেকে বিদায় নেওয়ার পরেও তাড়া করে ফিরিয়ে আনে প্রেতলোকের ছায়াচ্ছন্ন জগতে?
আগের জন্মে আপনি কেমন ছিলেন, জেনে নিন এই সহজ পরীক্ষায়
জন্মান্তর-রহস্যকে নিয়ে বিস্তর কথা বলে নিউমেরোলজি বা সংখ্যাতত্ত্ব। এই শাস্ত্র মতে, একটি সহজ হিসেব কষে নিলে আপনার সামনে উদ্ভাসিত হতে পারে আপনার বিগত জন্মের খুঁটিনাটি।
চোখের যত্ন নিন
হোলিতে সতর্ক না থাকলে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হতে পারে আপনার চোখ। আর বাজারচলতি সিন্থেটিক রং চোখে গেলে তো কথাই নেই! টক্সিক উপাদানগুলো রেটিনায় পৌঁছে গেলে রীতিমতো সংক্রমণ ঘটতে পারে। ব্যবস্থা না নিলে কিন্তু ক্ষতি আরও মারাত্মক পর্যায়ে পৌঁছতে পারে। রইল ‘ওবেলা’র বিধানে কী কী করা উচিত।