SEND FEEDBACK

English
Bengali

বিএসএফ-এর কুখাদ্য নিয়ে প্রশ্ন তুলতেই বদলি! কী কাজ দেওয়া হল তেজবাহাদুরকে?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১১, ২০১৭
Share it on
কয়েকদিন ধরেই বিএসএফ জওয়ান তেজ বাহাদুরের ফেসবুক ভিডিও ভাইরাল হয়েছে। এবারে তোলপাড় প্রশাসনে।

সীমান্তরক্ষী বাহিনীর জওয়ান তেজ বাহাদুর যাদব কয়েকদিন আগেই ফেসবুকে ভিডিও পোস্ট করে অভিযোগ করেছিলেন, বিএসএফ-এর খাওয়ার মান এতই বাজে যে মুখে তোলা যায় না। ডিউটি করার সময় আর কী কী ‘অত্যাচার’ সহ্য করতে হয় তারও বিবরণ দিয়েছিলেন তেজ বাহাদুর।

সেই ভিডিও ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য সৃষ্টি হয় প্রশাসনে। বিএসএফ-এর অফিসারদের দুর্নীতির প্রশ্নও সামনে চলে আসে। স্বরাষ্ট্রমন্ত্রী তদন্তের নির্দেশ দেন। বিএসএফ-এর শীর্ষ কর্তারাও নড়েচড়ে বসেন। তদন্ত শুরু করেন। কিন্তু তার পাশাপাশি এটাও প্রমাণ করার চেষ্টা করেন যে, তেজ বাহাদুর আসলে ‘মাতাল’। তাঁকে আগেও শৃঙ্খলা ভাঙার জন্য অভিযুক্ত করা হয়েছে। শাস্তিও পেয়েছেন।

আরও পড়ুন:—

কুখাদ্যের অভিযোগ তোলায় ‘মাতাল’ বদনাম, দায় এড়াচ্ছে বিএসএফ? ভিডিও দেখুন

নিম্নমানের খাবার নিয়ে অভিযোগ সেনা জওয়ানের, মুখ খুললেন সহবাগ

এবার তেজ বাহাদুর অভিযোগ করলেন, তাঁর ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর তাঁকে সীমান্ত রক্ষার দায়িত্ব থেকে সরিয়ে কল মিস্ত্রির কাজ দেওয়া হয়েছে। তিনি অভিযোগ করেন, তার সিনিয়র অফিসাররা তাঁকে ভিডিও-টি সরিয়ে নেওয়ার জন্য চাপও দিয়েছিলেন।

এই বিএসএফ জওয়ান জানিয়ে দিয়েছেন, তাঁর চাকরি চলে গেলেও কিছু এসে যায় না। তিনি সত্য উন্মোচন করেছেন। এতে যদি জওয়ানদের কোনও উপকার হয়, তাহলে তিনি যেকোনও লড়াইয়ের জন্য প্রস্তুত রয়েছেন।

কী বলেছিলেন তেজ বাহাদুরের স্ত্রী? দেখুন ভিডিও:—

 
BSF Tej Bahadur Yadav
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -