SEND FEEDBACK

English
Bengali

তৃণমূলের সাংসদদের পিছনে এবার পুলিশ লাগালো মোদীর সরকার

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৯, ২০১৭
Share it on
কখন কী করে ফেলেন তার ঠিক নেই। তাই সাংসদদের নজরবন্দি করল পুলিশ।

প্রধানমন্ত্রীর বাড়ি, অফিস হয়ে গেছে। এবার কোথায়? এই প্রশ্নের উত্তর খুঁজতে হিমশিম খাচ্ছে মোদী সরকার। গত সপ্তাহে তৃণমূল সাংসদদের আচমকা আন্দোলনে দিশেহারা হয়ে পড়েছিল দিল্লি পুলিশ। ৭ রেসকোর্স রোডে নরেন্দ্র মোদীর বাসভবনে পৌঁছানোর আগেই তৃণমূল সাংসদদের আটক করে পুলিশ। পিএমও-তে শেষ রক্ষা হয়নি। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির প্রতিবাদে বিক্ষোভ দেখাতে তৃণমূল সাংসদদরা প্রধানমন্ত্রীর অফিসের বারান্দায় পৌঁছে যায়। সেখান থেকে আটক করে তাঁদের থানায় নিয়ে যায় পুলিশ।

আরও পড়ুন:—

প্রধানমন্ত্রীর অফিসে জোর করে ঢোকার চেষ্টা, চ্যাংদোলা করে বের করা হল তৃণমূল সাংসদদের

মমতার সাংসদদের তুলে নিয়ে গেল মোদীর পুলিশ, দিল্লিতে ধুন্ধুমার! দেখুন ভিডিও

সপ্তাহান্তের ছুটি কাটিয়ে তৃণমূল সাংসদদরা আবার দিল্লিতে পৌঁছে গিয়েছেন। দুপুরে সংসদ ভবনে বৈঠক করে তাঁরা সোমবারের আন্দোলন কর্মসূচী ঠিক করবেন। কিন্তু দিল্লি পুলিশ তৃণমূলের গেরিলা আন্দোলনে এতটাই ত্রস্ত, যে কোনও ঝুঁকি তারা নিতে চাইছে না। সোমবার সকাল থেকেই দিল্লি পুলিশের দল তৃণমূল সাংসদের বাড়ির সামনে চলে আসে। সাউথ অ্যাভিনিউতে মুকুল রায়, ডেরেক ও’ব্রায়েনের বাড়ির সামনে পুলিশের ভ্যান দাঁড়িয়ে থাকতে দেখা যায়। গোয়েন্দা অফিসাররাও সাদা পোশাকে নজরদারি শুরু করে দেন। 

সোমবার যাতে আর কোনও ভাবে অপ্রস্তুত না হতে হয়, তাই দিল্লি পুলিশের এই ব্যবস্থা। লুকোচুরির এই খেলায় তৃণমূল সাংসদরা জেতে, না দিল্লি পুলিশের জয় হয়, সেই দিকে তাকিয়ে রাজধানী।

TMC Delhi Police Sudip Banerjee
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -