SEND FEEDBACK

English
Bengali

লাইভ ফুটেজে প্রণাম করে ছাত্রনেতাকে গুলি করে খুন, ইন্টারনেটে ভাইরাল হল ভিডিও

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ১৪, ২০১৭
Share it on
ছাত্রনেতা খুনের এই ঘটনায় এখনও চাঞ্চল্য রয়েছে মধ্যপ্রদেশে। পুলিশ এখনও অভিযুক্তদের ধরতে পারেনি। ভিডিও ফুটেজে অভিযুক্তদের চেহারা স্পষ্ট হলেও পুলিশ কেন তাদের ধরতে পারছে না তা নিয়েও প্রশ্ন উঠেছে।

গত সপ্তাহেই খুন হন গোরখপুরের ছাত্রনেতা সৌরভ পাণ্ডে। বছর ২৫-এর সৌরভ রাতের খাওয়ার পরে রাত ১০টা নাগাদ সিভিল লাইন এলাকার রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন। সৌরভ রাস্তা দিয়ে মেন রোডে ওঠার আগেই দেখা যায় দু’টি মোটরবাইকে মোট ৪ জন কিছুটা দূরে গিয়ে থমকে যায়। সৌরভ মেন রোডে আসতেই মোটরবাইক থেকে একজন নেমে এসে সৌরভের মুখোমুখি হয়। এত রাতে সৌরভ তাঁকে দেখে অবাকই হয়েছিলেন। মোটরবাইক থেকে নেমে আসা যুবক তাঁর পরিচিত বলেই বোধ হচ্ছিল। কারণ, তাঁকে দেখতে পেয়ে সৌরভ হাত মেলান, কথাও বলেন। কিন্তু, হাত মেলানোর পরই সৌরভ উল্টোদিকে হাঁটার জন্য ঘুরে দাঁড়ান। 

আরও পড়ুন... 

প্রেমিকার পেটে ভোজালির সাত কোপ, দিনের আলোয় প্রেমিকের তাণ্ডব। দেখুন ভিডিও 

১৫০ টাকার জন্য ক্লাস নাইনের ছাত্রকে খুন করল দুই সহপাঠী! দেখুন ভিডিও...

সেই সময়েই মোটরবাইক থেকে আরও এক যুবক দৌঁড়ে এসে সৌরভকে প্রণাম করার ভঙ্গিতে নমস্কার করে। এরপর দুই যুবকের সঙ্গেই সৌরভকে কথা বলতে দেখা যায়। দু’ই যুবকের মধ্যে এক যুবক আচমকাই তার কোমরের পিছনে গুঁজে রাখা রিভলবারটি বের করে তা থেকে সৌরভের মাথায় গুলি চালিয়ে দেয়। গুলির আঘাতে রাস্তার উপরেই লুঠিয়ে পড়েন সৌরভ। মৃত্যু নিশ্চিত করতে আরও কয়েকবার সৌরভের মুখে গুলি চালানো হয়। 

সৌরভ খুনের এই গোটা ঘটনাই রাস্তার ধারে সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। সম্প্রতি সেই ভিডিও ফুটেজ প্রকাশ্যে আসে। এর পরেই তা ভাইরাল হয়ে গিয়েছে। পুলিশ এখনও সৌরভের খুনিদের ধরতে পারেনি। ঘটনাস্থল থেকে দু’টি নাইন এমএম বোরের রিভলবারও উদ্ধার করেছে পুলিশ। খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র কেন দুষ্কৃতীরা ফেলে গেল, তা জানার চেষ্টা করছে পুলিশ। ব্যক্তিগত শত্রুতার জেরেই এই খুন বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ।

দেখুন ভিডিও... 

Sourav Pandey Gorakhpur Madhya Pradesh Student Leader Murder
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -