SEND FEEDBACK

English
Bengali

মুলায়মের বাংলোয় সরকারি হানা, হাতেনাতে ধরা পড়ল মারাত্মক চুরি

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | এপ্রিল ২১, ২০১৭
Share it on
তিনি এখন সাংসদ। তিন প্রাক্তন মুখ্যমন্ত্রী। আর তাঁর বাড়িতেই হানা দিয়ে মারাত্মক চুরি ধরল যোগী সরকার।

আচমকা হানা দিয়ে মারাত্মক চুরি ধরা পড়ল সমাজবাদী পার্টির কর্তা মুলায়ম সিংহ যাদবের বাংলোয়। সম্প্রতি যোগী আদিত্যনাথ সরকার রাজ্যের সর্বত্র ২৪ ঘণ্টা বিদ্যুৎ চালুর উদ্যোগ নিয়েছে। আর তার অংশ হিসেবেই শুরু হয়েছে বিদ্যুৎ চুরি রুখতে অভিযান।

শুক্রবার উত্তরপ্রদেশের এটায় রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সাংসদ মুলায়ম সিংহ যাদবের বাড়িতে হানা দেয় বিদ্যুৎ দফতর। আর তখনই হাতেনাতে ধরা পড়ে চুরি। প্রথমত, ওই বাংলোর ইলেক্ট্রক বিল বাবদ বাকি রয়েছে চার লাখ টাকারও বেশি। এর থেকেও বড় চুরি দেখা গিয়েছে বিদ্যুৎ ব্যবহারে। ওই বাংলোর জন্য নির্দিষ্ট পরিমাণের থেকে অনেক বেশি বিদ্যুৎ ব্যবহার করা হচ্ছিল। ওই বাংলোর জন্য ৫ কিলোওয়াট বিদ্যুৎ বরাদ্দ। কিন্তু ব্যবহার হয় ৪০ কিলোওয়াট। জানা গিয়েছে, মাত্র ৫ কিলোওয়াট বিদ্যুৎ খরচের কানেকশন নিয়ে মুলায়মের ওই বাংলোয় বেশ কয়েকটি লিফট রয়েছে। একটি ছো‌ট এসি প্ল্যান্ট রয়েছে। এমনকী একটি সুইমিং পুল রয়েছে, যেটির জল বিদ্যুতের সাহায্যে গরম করা যায়।

বিদ্যুৎ বিভাগ আগামী এক মাসের মধ্যে পাওনা টাকা মেটাতে বলেছে মুলায়মকে। একই সঙ্গে ৪০ কিলোওয়াট বিদ্যুৎ ব্যবহারের উপযোগী কানেকশন করে দিয়েছে। এর জন্য বাড়তি টাকা জমা দিতে বলেছে।

Mulayam Singh Yogi Adityanath
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -