SEND FEEDBACK

English
Bengali

ঘুম ভেঙেছিল। তবু আজ সকালে কেন যোগ ব্যায়াম করলেন না প্রধানমন্ত্রী?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
ভোরে উঠে প্রথমে সূর্য নমস্কার, তার সঙ্গে প্রাণায়ম-সহ এক ঘণ্টা যোগ ব্যায়াম করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দিন শুরু হয়।

প্রতিদিন সূর্য ওঠার আগে উঠে পড়াটাকেই অভ্যাসে পরিণত করে ফেলেছেন তিনি। ভোরে উঠে প্রথমে সূর্য নমস্কার, তার সঙ্গে প্রাণায়ম-সহ এক ঘণ্টা যোগ ব্যায়াম করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দিন শুরু হয়। সেই নরেন্দ্র মোদীই এত বছরের অভ্যাসে বদল আনলেন। তিনি নিজেই জানিয়েছেন, আজ ভোরে উঠেও যোগ ব্যায়াম করেননি তিনি। কিন্তু কেন এমনটা করলেন প্রধানমন্ত্রী?

নিজের মায়ের সঙ্গে প্রধানমন্ত্রী

টুইটারে প্রধানমন্ত্রী নিজেই জানিয়েছেন, আসলে আজ সকালে তিনি গুজরাতে গিয়ে নিজের মা হিরাবেনের সঙ্গে দেখা করেছেন। প্রধানমন্ত্রী জানিয়েছেন, একদম ভোররাতে তিনি নিজের মায়ের সঙ্গে দেখা করেন। তার পরে একসঙ্গে প্রাতঃরাশও সারেন মা এবং ছেলে। মায়ের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন বলে টুইটারে জানিয়েছেন প্রধানমন্ত্রী। 

মায়ের সঙ্গে দেখা করার পরে প্রধানমন্ত্রীর টুইট।

গুজরাতের গাঁধীনগরে নিজের ছোট ছেলে পঙ্কজের কাছেই থাকেন প্রধানমন্ত্রীর মা। নিজের ব্যস্ততার কারণেই নিয়মিত মায়ের সঙ্গে দেখা করা সম্ভব হয়না প্রধানমন্ত্রীর। গত সেপ্টেম্বর মাসে নিজের ৬৬তম জন্মদিনে মায়ের কাছে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। নিজের কর্মব্যস্ততার মধ্যে থেকে সময় বার করে তাই এদিন সকালে নিজের মায়ের কাছে চলে গিয়েছিলেন মোদী। আর তা করতে গিয়েই এ দিন আর যোগ ব্যায়াম করা হয়ে ওঠেনি প্রধানমন্ত্রীর। প্রধানমন্ত্রীর উদ্যোগেই দেশে আন্তর্জাতিক যোগ দিবস পালন শুরু হয়েছে। কিন্তু মায়ের টানেই একদিনের জন্য পছন্দের যোগ ব্যায়ামের থেকেও ছুটি নিলেন নরেন্দ্র মোদী। 

আরও পড়ুন

বিরোধীদের চাপে শঙ্কা মোদীর, নোট বাতিলের জবাবদিহি করতে হতে পারে

ঠেকে শিখলেন মোদী। একটি নামই জপ করছেন তিনি

Narendra Modi Hiraben Gujarat Prime Minister
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -