কত টাকার সম্পত্তির মালিক উত্তরপ্রদেশের সন্ন্যাসী-মুখ্যমন্ত্রী, অস্ত্রও বা ক’টি
১৯৯৪ সালে সন্ন্যাসী হিসেবে দীক্ষা নেওয়া যোগী আদিত্যনাথ ১৯৯৮ সালে প্রথমবার সাংসদ নির্বাচিত হন। তার পর থেকে টানা পাঁচবার সাংসদ নির্বাচিত হয়েছেন তিনি
Know the property details of Yogi Adityanath
কত টাকার সম্পত্তির মালিক উত্তরপ্রদেশের সন্ন্যাসী-মুখ্যমন্ত্রী, অস্ত্রও বা ক’টি
১৯৯৪ সালে সন্ন্যাসী হিসেবে দীক্ষা নেওয়া যোগী আদিত্যনাথ ১৯৯৮ সালে প্রথমবার সাংসদ নির্বাচিত হন। তার পর থেকে টানা পাঁচবার সাংসদ নির্বাচিত হয়েছেন তিনি
মহিলাদের অন্তর্বাস পরে ছাত্রীদের হোস্টেলে ঘুরছে যুবক, আতঙ্ক বেঙ্গালুরুতে! দেখুন ভিডিও
এই ঘটনার জন্য ছাত্রীরা কলেজ কর্তৃপক্ষের নিষ্কৃয়তাকেই দায়ী করেছেন। যদিও, ছাত্রীদের অভিযোগ উড়িয়ে দিয়ে এটিকে বিচ্ছিন্ন ঘটনা হিসেবেই দেখাতে চাইছে কলেজ কর্তৃপক্ষ।
যোগী আদিত্যনাথদের বিজেপিকেই আমরা এতদিন চিনতাম!
অঙ্ক কষে গ্র্যাজুয়েট হওয়া রাজপুত অজয় সিংহ গেরুয়া পরে যোগী আদিত্যনাথ হয়েছেন, আমরা জানি। তিনি রামভক্ত বালব্রহ্মচারী, কোলে বানর বসিয়ে লেখালিখি থেকে হিসাবপত্র— সব কাজ করেন। ব্রহ্মচারী হলে স্ত্রীসহবাস কঠোরভাবে নিষিদ্ধ হয়। আদিত্যনাথ সম্যকভাবে তা জানেন। তাই তিনি হুমকি দিয়ে রেখেছেন, কবর খুঁড়ে তুলে আনবেন মহিলাদের লাশ, তার পর হবে ধর্ষণ।
আদিত্যনাথের রাজ্যে এবার মেয়েদের ‘আওয়াজ’ দিলেই ‘রোমিওদের’ অভিনব শাস্তি
যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রী হওয়ার পরেই রাস্তাঘাটে মেয়েদের হেনস্থা থেকে বাঁচাতে বিশেষ পদক্ষেপ নিলেন। সমালোচিতও হচ্ছে নতুন ব্যবস্থাটি।
আর অপেক্ষা নয়, রামমন্দির চাই। মোদী, যোগীকে চাপে ফেলে আন্দোলনের ডাক
আবার রামজন্মভূমি আন্দোলন। কেন্দ্রে ও উত্তরপ্রদেশে বিজেপি ক্ষমতাসীন হওয়ায় এ বার চূড়ান্ত আন্দোলনে নামতে চাইছে বিশ্ব হিন্দু পরিষদ।
বোমা বিস্ফোরণ কাণ্ডে এই প্রথম প্রাক্তন আরএসএস প্রচারকের আজীবন জেল
২০০৭ সালের আজমের দরগা মামলায় দোষীদের শাস্তি ঘোষণা করল জয়পুরে এনআইএ আদালত।
আরও কড়া মোদীর ‘আধার’ কানুন, বিরোধিতা করবেন মমতা! সতর্ক থাকুন
মোদীর ‘উত্তর’ বিজয়ের পরে পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতিতে আদৌ বিরোধিতা করবেন কি মমতা?
বাইক চালানোর নতুন নিয়ম। সর্বক্ষণ জ্বালিয়ে রাখতে হবে হেডলাইট। নয়তো আইনি ব্যবস্থা
বহু ক্ষেত্রেই দেখা গিয়েছে, উল্টোদিক থেকে আসা গাড়ির চালক বাইক বা স্কুটারটিকে খেয়াল করেননি বলেই ঘটেছে দুর্ঘটনা। সে ক্ষেত্রে দু’চাকার গাড়ির হেডলাইট জ্বললে রাস্তায় তার দৃশ্যমানতা বাড়বে।
কমলো নগদে লেনদেনের পরিমাণ, জেনে নিন উর্ধ্বসীমা
চলতি বছরের ১ ফেব্রুয়ারি, কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলী যে বাজেট পেশ করেছিলেন, সেখানেই নগদ লেনদেনের ঊর্ধ্বসীমা ঠিক করা হয়েছিল ৩ লক্ষ টাকা।
কমল হাসানের বিরুদ্ধে মামলা ঠুকল কট্টরপন্থী সংগঠন
অভিনেতা-পরিচালক-প্রযোজক কমল হাসানের বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নিল একটি ধর্মীয় কট্টরপন্থী সংগঠন। ঠিক কী কারণে এই মামলা জেনে নিন।
৪০ বার চাকরি পেয়েও তা হারান সাদ্দাম হুসেন, তার পরে...
ইরাকের শাসক সাদ্দাম হুসেনের নাম আজানা নয় কারোরই। নৃশংস তার সেই শাসনকাল শেষ হয় ২০০৩ সালে, যখন মার্কিন বাহিনী তাকে হত্যা করে। বিশ্বজুড়ে এই নাম তাই হয়ে গিয়েছে অবাঞ্ছিত।
‘মহিলা ধর্ষণের যে অভিযোগ আনছেন, তা অবাস্তব’: হাইকোর্টের রায়ে খালাস অভিযুক্ত
ওই ব্যক্তি যখন গাড়িতে করে তাঁকে নিয়ে যাচ্ছিল তখন তাঁর মুখ একটি রুমাল দিয়ে বাঁধা ছিল, এবং তাঁর হাত খোলা ছিল। তা হলে ওই যুবতী কোনও বাধা দিলেন না কেন?
রামমন্দির মামলায় বড় মোড়। নির্মাণ নিয়ে সুপ্রিম কোর্টের ঐতিহাসিক প্রস্তাব
রামমন্দির নিয়ে মামলা সুপ্রিম কোর্টে বিচারাধীন। মঙ্গলবার এই মামলার শুনানির সময়ে অভূতপূর্ব প্রস্তাব দিলেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি।
১০০ বছরের পুরনো তেতুঁল গাছের ভিতর থেকে আবিষ্কৃত হল শিবলিঙ্গ। ভক্তেরা উচ্ছ্বসিত
উজ্জয়িনীরই একটি গাছের ভিতর থেকে এ হেন প্রাচীন একটি শিবলিঙ্গের আবিষ্কার বিশেষ আধ্যাত্মিক তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন ভক্তেরা। তাঁদের ব্যাখ্যা, খোদ শিবই দয়াবশত এই ভাবে আত্মপ্রকাশ ঘটিয়েছেন।