SEND FEEDBACK

English
Bengali

শেষ ম্যাচে রায়ডুকে কাঁদালেন কেন ধোনি? জেনে নিন খবরের ভিতরকার খবর

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
জাতীয় দলের জার্সিতে অধিনায়ক হিসেবে শেষ ম্যাচ মঙ্গলবারই খেলে ফেললেন ধোনি। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ জিততে পারলেন না ধোনি।

মধুরেণ সমাপয়েৎ হতে পারত। কিন্তু হল না।

জাতীয় দলের জার্সিতে অধিনায়ক হিসেবে শেষ ম্যাচ মঙ্গলবারই খেলে ফেললেন ধোনি। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ জিততে পারলেন না ধোনি। জিততে না পারলেও গোটা দেশ অনেক আগেই জিতে নিয়েছেন রাঁচির রাজপুত্র। মঙ্গলবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে আবেগের যে ফল্গুধারা দেখা গিয়েছে, তার তুলনা নেই। ধোনি যখন ব্যাট হাতে নামছেন, তখন গ্যালারিতে বিস্ফোরণ। ধো-নি, ধো-নি চিৎকারে কান পাতা দায়। শেষ ওভারে ধোনি নিজেই বিস্ফোরণ ঘটালেন। ভারতের ইনিংসের শেষ ওভারে নিলেন ২৩ রান। নিজে ৪০ বলে ৬৮ রান করে অপরাজিত থেকে যান। ধোনি রান পেলেন। যুবিও নিজেকে মেলে ধরলেন। অম্বাতি রায়ডু শতরান পান। তিনশোর বেশি রান করেও ভারত কিন্তু শেষমেশ হারল ম্যাচটা। ধোনির মধ্যে আবেগের লেশমাত্র দেখা গেল না। চিরকালের ‘ক্যাপ্টেন কুল’ তিনি। এদিনও তিনি কুল। শান্ত। 

আরও পড়ুন

কলকাতা ফেরায় না কাউকে। ধোনিকেও ফেরাবে না

পুলিশের বেধরক মারের হাত থেকে এই ভক্তকে বাঁচালেন ধোনি। কীভাবে? জেনে নিন তা

আবেগহীন ধোনিকে দেখে তো অবাক অম্বাতি রায়ডু। ধোনিকে শ্রদ্ধা জানালেন। কথা বলতে বলতে কেঁদেই ফেলেন রায়ডু। বলেন, ‘আমি ব্যক্তিগত ভাবে মনে করি ধোনিই ভারতের সেরা অধিনায়ক। অধিনায়ক হিসেবে ধোনির শেষ ম্যাচে শতরান পাওয়ায় আমি খুব খুশি। ধোনি জীবন্ত কিংবদন্তি। ধোনিকে এদিনও আবেগহীনই দেখলাম। ধোনির কথা বলতে গিয়ে আমার চোখ জলে ভিজে যাচ্ছে। অথচ ধোনির মধ্যে আবেগের চিহ্নই দেখলাম না। ধোনির সবচেয়ে বড় গুণ হল, ও কোনও কিছুতেই আতঙ্কিত হয় না। তরুণ ক্রিকেটারদের প্রচণ্ড সাহায্য করে।’ এরকম একজন অধিনায়ককে যে আর পাবে না ভারত।  

এই  সেই ভিডিও। দেখা যাচ্ছে ধোনি প্রসঙ্গে বলতে গিয়ে কাঁদছেন রায়ডু। 

 

MS Dhoni Ambati Rayudu
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -