SEND FEEDBACK

English
Bengali

রোজভ্যালির সঙ্গে তাঁর কী যোগ? মমতার প্রশ্নে জবাব দিলেন বাবুল

দেবময় ঘোষ, এবেলা.ইন | ডিসেম্বর ৩০, ২০১৬
Share it on
এদিন নবান্ন থেকে মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, বাবুল সুপ্রিয়ও রোজভ্যালির আতিথেয়তা গ্রহণ করেছেন। এই প্রসঙ্গে বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের নামও টেনে এনেছেন তিনি।

রোজভ্যালি কাণ্ডে তাপস পালের নাম জড়ানোয় বিজেপি সাংসদ এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র রোজভ্যালি যোগের কথা পাল্টা টেনে এনেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন নবান্ন থেকে মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, বাবুল সুপ্রিয়ও রোজভ্যালির আতিথেয়তা গ্রহণ করেছেন। এই প্রসঙ্গে বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের নামও টেনে এনেছেন তিনি। কিছুক্ষণের মধ্যেই মমতাকে জবাব দিলেন বাবুল। যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘একজন শিল্পী হিসেবে রোজভ্যালির অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলাম, তার বিনিময়ে পারিশ্রমিক পেয়েছি। মুম্বইয়ের অনেক শিল্পীই যান। মুখ্যমন্ত্রীর মনে রাখা উচিত, ওই সমস্ত অনুষ্ঠানের অনুমতি দিয়েছিল পশ্চিমবঙ্গ পুলিশ। আমি তো গিয়ে গান করেছি। মুখ্যমন্ত্রীর দলের মন্ত্রীরা তো গিয়ে এই ধরনের সংস্থা ‘বিন্দু থেকে সিন্ধু’ হয়েছে বলে প্রশংসা করে এসেছেন।’

এখানেই থামেননি বাবুল, মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশে তিনি বলেন, ‘মনে রাখা উচিত, এই তদন্তটা হচ্ছে সুপ্রিম কোর্টের নির্দেশে। সেনা, ইডি, সিবিআই— সবার উপরে মুখ্যমন্ত্রী রেগে গেলে তো মুশকিল। সিবিআই-এর যার উপরে সন্দেহ হবে, তার বিরুদ্ধেই তদন্ত করতে পারে। মুখ্যমন্ত্রী কেন নিজের বা দলের অন্য সাংসদদের গ্রেফতারির কথা বলছেন? এ তো ‘ঠাকুরঘরে কে? আমি তো কলা খাইনি’-র মতো শোনাচ্ছে।

আরও পড়ুন

‘ছেলে ঢোকাতে গিয়ে ...’। তাপসের গ্রেফতারিতে কী বলছে স্যোশাল মিডিয়া?

তাপস পাল গ্রেফতার হবেন তা জানতেন মমতা! কী বললেন মুখ্যমন্ত্রী?

তাপসের গ্রেফতারি নিয়ে বাবুলের বক্তব্য, ‘ব্যক্তিগতভাবে তাপসদাকে এতদিন চিনি, গ্রেফতার হওয়ায় খারাপ তো লাগবেই। তাপসদার ছবিতেও আমি গান গেয়েছি। আমার মতোই তাপসদাও ব্যান্ডেল-চুঁচুড়ার ছেলে। কিন্তু আইন তো আইনের পথেই চলবে!’ 

Babul Supriyo Mamata Banerjee Rose Valley Tapas Pal
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -