SEND FEEDBACK

English
Bengali

বান্ধবী নিয়ে পুরস্কারের অনুষ্ঠানে নজরে সেই রোনাল্ডোই

নিজস্ব প্রতিবেদন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
সোমবারের জুরিখে ফিফার পুরস্কার অনুষ্ঠান মঞ্চে যেন চাঁদের হাট। কিন্তু সেরা আকর্ষণ ছেলে জুনিয়র ক্রিশ্চিয়ানো ও নতুন বান্ধবী জর্জিনা রদরিগেজের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর উপস্থিতি। নতুন বান্ধবীর সামনে বর্ষসেরা ফুটবলার তিনিই।

দিয়েগো মারাদোনা থেকে স্যার আলেক্স ফার্গুসন। প্রাক্তন ব্রাজিল তারকা রোনাল্ডো থেকে রবার্তো কার্লোস। সোমবারের জুরিখে ফিফার পুরস্কার অনুষ্ঠান মঞ্চে যেন চাঁদের হাট। কিন্তু সেরা আকর্ষণ ছেলে জুনিয়র ক্রিশ্চিয়ানো ও নতুন বান্ধবী জর্জিনা রদরিগেজের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর উপস্থিতি। নতুন বান্ধবীর সামনে বর্ষসেরা ফুটবলার তিনিই।
দু’বছর আগে এই মঞ্চেই রোনাল্ডোর সঙ্গে দেখা গিয়েছিল রুশ মডেল ইরিনা শেক’কে। তারপর দু’জনের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। ইরিনা এই মুহূর্তে হলিউড তারকা ব্র্যাডলি কুপারের সঙ্গে ডেটিং করছেন। রোনাল্ডোও নতুন সঙ্গী হিসাবে বেছে নিয়েছেন জর্জিনা’কে। ফিফা’র বর্ষসেরা দলে মেসি এবং রোনাল্ডোর সঙ্গে জায়গা করে নিয়েছেন লুইস সুয়ারেজ। নেই নেমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়র। ১১ জনের দলে রিয়াল মাদ্রিদ থেকে ডাক পেয়েছেন পাঁচজন। বার্সেলোনা থেকে তিনজন। গোলে ম্যানুয়েন নিউয়ার।

Cristiano Ronaldo FIFA
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -