SEND FEEDBACK

English
Bengali

দাম্পত্য জীবনে কি অশান্তি সহবাগের? নইলে কেন বললেন এমন কথা? রইল প্রমাণ ...

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ডিসেম্বর ৫, ২০১৬
Share it on
সম্প্রতি ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগকে একটি ভিডিও-য় দেখা গিয়েছে, যেখানে তিনি পরামর্শ দিয়েছেন স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে কী করা উচিৎ।

সাংসারিক জীবনে কে না সমস্যায় পড়েন! অল্পবিস্তর ঝগড়া, কলহ এসব তো দাম্পত্য জীবনেরই অঙ্গ। তবে এগুলো যে যত বেশি বুদ্ধিমত্তার সঙ্গে ট্যাক্‌ল করতে পারেন, তিনি তত বেশি সুখী। সম্প্রতি ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগকে একটি ভিডিও-য় দেখা গিয়েছে, যেখানে তিনি পরামর্শ দিয়েছেন স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে কী করা উচিৎ। কোন মুনশিয়ানায় বিষয়টি সামলানো দরকার, তা সহবাগের কথা শুনলেই আপনি আন্দাজ পাবেন। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তাঁর নিজের দাম্পত্য জীবনে কি কোনও অশান্তি চলছে, যার জেরে তিনি অন্যদে‌র পরামর্শ দিচ্ছেন?

না, আসলে ব্যাপারটি কিন্তু তেমন নয়। বীরেন্দ্র সহবাগকে কেন্দ্র করে একটি ওয়েব সিরিজ আসতে চলেছে। সিরিজটির নাম ‘বীরু কা ফান্ডা’। সম্প্রতি এই সিরিজ-এর একটি প্রোমো মুক্তি পেয়েছে যেখানে দেখা যাচ্ছে বীরেন্দ্র সহবাগ তাঁর দুই বন্ধুর সঙ্গে বসে রয়েছেন। এক বন্ধু তাঁকে জিজ্ঞেস করেছেন যে সহবাগ কীভাবে শোয়েব আখতার, ব্রেট লি-র মতো খ্যাতনামা বোলারদের কাবু করেছেন? তাঁরা তো সামান্য স্ত্রীদের সঙ্গেও এঁটে উঠতে পারেন না! এর উত্তর অবশ্য খুব রসিয়ে দিয়েছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান।

তিনি প্রথমেই অর্ধাঙ্গিনী-র তুলনা করেন আম্পায়ারের সঙ্গে। বলেন, আম্পায়ারদের সঙ্গে যেমন তর্ক করা বৃথা, ঠিক তেমনই স্ত্রীর সঙ্গে তর্ক করাও সময় নষ্ট ছাড়া কিছু নয়। কারণ দু’জনকে কোনওভাবে রাগিয়ে দিলে পরোক্ষভাবে নিজেরই ক্ষতি ডেকে আনা। শুধু তাই নয়, তিনি আরও বলেছেন যে, আম্পায়ারের থেকেও একধাপ এগিয়ে থাকেন স্ত্রী। গত ম্যাচের বাগবিতণ্ডা পরবর্তী ম্যাচগুলিতে আম্পায়াররা মনে রাখে না। কিন্তু স্ত্রী ঠিকই মনে রাখবে আপনি গতবার ঝগড়ার সময় কী বলেছিলেন। এরপরই তিনি স্ত্রী রেগে গেলে কী করা উচিৎ, সেই মোক্ষম পরামর্শটি দেন। সেটা কী, নিজেই দেখে নিন নীচের ভিডিও-য়।

 

Virender Sehwag Viru Ke Funde Web Episode
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -