SEND FEEDBACK

English
Bengali

কোহলিকে পালটা বিদ্রুপ এই ক্রিকেটারের, কী করলেন ভিডিও দেখুন

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | মার্চ ১৮, ২০১৭
Share it on
নিবারেই স্মিথ দু’বার ডিআরএসের আবেদন করেও ব্যর্থ হওয়ার পরে প্রকাশ্যেই ড্রেসিংরুমে হাততালি দিয়ে যুদ্ধের আঁচ জিইয়ে রাখার ইঙ্গিত দিয়েছিলেন কোহলি।

বিরাট কোহলিকে নিয়ে অস্ট্রেলিয়ানদের সমস্যা অব্যাহত। চলতি সিরিজে বারেবারেই বিতর্কে জড়িয়েছেন অস্ট্রেলিয়ানরা। ডিআরএস-গেট এখন টাটকা দুই দেশের ক্রিকেট প্রেমীদের কাছে। শনিবারেই স্মিথ দু’বার ডিআরএসের আবেদন করেও ব্যর্থ হওয়ার পরে প্রকাশ্যেই ড্রেসিংরুমে হাততালি দিয়ে যুদ্ধের আঁচ জিইয়ে রাখার ইঙ্গিত দিয়েছিলেন কোহলি। এবার কোহলিকে পালটা ‘আক্রমণ’ করলেন গ্লেন ম্যাক্সওয়েল। চলতি টেস্টেই কেরিয়ারের প্রথম টেস্ট শতরান করে ব্যাট হাতে ঝলক দেখিয়েছিলেন। এবার বিরাট-যুদ্ধের নেতৃত্বেও তিনি।

আরও পড়ুন
স্মিথকে ব্যঙ্গ করে যা করলেন কোহলি, তাতে হেসে খুন সবাই। ভিডিও দেখুন
ম্যাক্সওয়েলের ব্যাট ভেঙে দু’টুকরো। ভিডিওতে দেখুন, কার গোলায় ভাঙল ব্যাট

কী করলেন তিনি? কোহলি কাঁধে চোট পেয়ে প্রথম দিনেই মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন। আঘাত পাওয়া কাঁধে হাত ঘষতে ঘষতে সোজা পাড়ি দিয়েছিলেন ড্রেসিংরুমে। এবার সেই ঘটনারই পুনরাবৃত্তি করে দেখালেন গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার একটি দৈনিকের শেয়ার করা ম্যাচের সেই অংশে দেখা যাচ্ছে পূজারা ও কোহলি তখন ব্যাট করছিলেন ক্রিজে। পূজারার একটি শট বাঁচাতে বাউন্ডারি পর্যন্ত ছুটে যান ম্যাক্সওয়েল। তিনি ডাইভ দিয়েও চার হওয়ার হাত থেকে বাঁচাতে পারেননি বলটিকে।

এর পরেই তাঁকে দেখা যায় উঠে স্মিত হাস্যে কাঁধে হাত বোলাতে, ঠিক ভঙ্গীতে কোহলি চোট পাওয়ার পর কাঁধে হাত বুলিয়েছিলেন।

দেখুন ভিডিও

Glenn Maxwell Virat Kohli Ranchi Test
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -