SEND FEEDBACK

English
Bengali

কে বলল সব শেষ? ইংল্যান্ডের বিরুদ্ধেই ফের দেখা যাবে অধিনায়ক ধোনিকে

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৬, ২০১৭
Share it on
কথায় আছে, শেষ হয়েও যেন সব শেষ হল না। এই খবর ধোনি ভক্তদের খুশি করবেই। জেনে নিন, ইংল্যান্ডের বিরুদ্ধে কোন ম্যাচে নেতা হিসেবে ফিরছেন ধোনি।

ব্যাট ছাড়াই গত কয়েক দিনে ভারতীয় ক্রিকেটে ঝড় তুলে দিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। এই ঝড় এসেছে কোনও পু্র্বাভাস ছাড়াই। বুধবার হঠাৎই তিনি ঘোষণা করে বসেন, সীমিত ওভারের খেলায় অধিনায়কত্ব থেকে তিনি সরে দাঁড়াচ্ছেন। টেস্ট থেকে আগেই অবসর নিয়েছিলেন ‘ক্যাপ্টেন কুল’। এর পরে সীমিত ওভারের খেলাতেও অধিনায়কত্ব থেকে তিনি অবসর নেওয়ায় কার্যত হতাশ হয়ে পড়েছিলেন ভক্তরা। তবুও মুখে হাসি বজায় রেখে প্রিয় অধিনায়কের সিদ্ধান্তকে পূর্ণ স্বীকৃতি দেন তাঁরা। স্যোশাল মিডিয়া ‘ধোনি জমানা’-র স্মৃতিচারণায় উত্তাল ক’দিন যাবৎ। সব মিলিয়ে পরিস্থিতিটা হল, ‘মুখে হাসি মনে বিষাদ’। তবে এবার সম্ভবত মন থেকেই খুশি হবেন ধোনি ভক্তরা। তাঁদের প্রিয় ক্রিকেটার আবার অধিনায়কের ভূমিকায় ফিরতে চলেছেন মাঠে।

অবাক লাগছে তো? কিন্তু এটাই সত্যি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ভারতকে নেতৃত্ব দেওয়ার আরও একবার ধোনিকে দায়িত্ব দিয়েছে বিসিসিআই। তবে ওয়ান ডে বা টি টোয়েন্টি সিরিজের কোনও খেলায় নয়। ইংল্যান্ডের বিরুদ্ধে দু’টি ওয়ার্ম আপ ম্যাচের একটিতে নেতৃত্ব দেবেন ধোনি। আগামী ১০ জানুয়ারি প্রথম ওয়ার্ম আপ ম্যাচ। সেই ম্যাচে অধিনায়কত্ব করবেন ধোনি। দ্বিতীয় ম্যাচে অধিনায়কের আসনে দেখা যাবে অজিঙ্কে রাহানেকে।

বলা বাহুল্য, ধোনি ভক্তরা কোনওভাবেই ১০ তারিখের এই ম্যাচ মিস করতে চাইবেন না। হলই বা ওয়ার্ম আপ ম্যাচ, ইংল্যান্ডের বিরুদ্ধে যখন খেলতে নামছে ভারত, এই ম্যাচের গুরুত্ব কোনও অংশেই কম নয়। এছাড়াও এই শেষবারের মতো ভারতের সর্বকালের সেরা অধিনায়ককে দেখা যাবে স্বমহিমায়। তাই এ সুযোগ কি ছাড়া যায়?

MS Dhoni BCCI Captain
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -