SEND FEEDBACK

English
Bengali

সানিয়া-শোয়েবের দাম্পত্য জীবন কেমন? ফাঁস করলেন স্বয়ং সানিয়া

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ৮, ২০১৭
Share it on
শোয়েব মালিকের সঙ্গে দাম্পত্য জীবনের গোপন রহস্য ফাঁস করলেন সানিয়া। এতটা খুল্লমখুল্লা না-ও হতে পারতেন তিনি। কী বললেন তিনি?

খুব বেশিদিন আগের কথা নয়। ভারতীয় মিডিয়াই ধ্বনি তুলেছিল। ফলাও করে রিপোর্ট প্রকাশ করেছিল, সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। 
সম্প্রতি সানিয়ার বোন বিয়ে করেছেন। সেই বিয়েতে সানিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন শোয়েবও। শোয়েব-সানিয়া একসঙ্গে ছবিও তোলেন। সেই ছবি প্রকাশিত হয় সংবাদমাধ্যমে। তবুও প্রচারমাধ্যমে দু’ জনের সম্পর্ক নিয়ে কালি খরচ হয়েছে। ধন্যি বটে মিডিয়া। 
সানিয়া অবশ্য সেই সব রিপোর্ট পড়ার পরে একটি শব্দও খরচ করেননি। অপেক্ষায় ছিলেন তিনি। ঠিক যেমন কোর্টে লুজ বলের অপেক্ষায় থাকেন ‘হায়দরাবাদি কন্যা’। লুজ বল পেলেই সটান ফোরহ্যান্ড মেরে দেন তিনি। সেই শটের জবাব থাকে না বিপক্ষের কাছে।


গত রবিবার কর্ণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর অপেক্ষায় বোধহয় ছিলেন ভারতের টেনিস রানি। সেই শোয়ে প্রসঙ্গটা উঠতেই মেরে বসলেন জোরালো ভলি। সেই ভলি ফেরানোর ক্ষমতা নেই নিন্দুকদের। 
অতিথি হিসেবে সানিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন চিত্রপরিচালক ও কোরিওগ্রাফার ফারহা খান। সেখানেই সানিয়া নিজের বিয়ে প্রসঙ্গে বলেন, ‘আমি খুব সুখী। বলা ভাল, আমরা সুখী দম্পতি। আমাদের মধ্যে দেখা খুবই কম হয়। বেশিরভাগ সময় আমরা একে অপরের থেকে দূরে দূরে থাকি। এই কারণেই আমরা সুখী।’


সানিয়া যা বলেছেন, তা একেবারে খাঁটি। বছরের বেশিরভাগ সময়ে বিদেশে থাকতে হয় সানিয়াকে। আজ এই প্রতিযোগিতায় তো কাল অন্য প্রতিযোগিতায় নামতে হয়। ঘরে থাকার সময় হয় না তাঁর। সানিয়ার সঙ্গে ট্যুরে যান না শোয়েব মালিকও। নিজের জগৎ নিয়ে ব্যস্ত থাকতে হয় পাকিস্তানের প্রাক্তন এই অধিনায়ককে।


ফলে খুব অল্পই দেখা হয় মিয়াঁর সঙ্গে। এতে জমে প্রেম। সেই প্রেমই টিকিয়ে রেখেছে সানিয়া ও শোয়েবকে। কাছাকাছি না থাকলেও সুখী দাম্পত্যের এটাই যে আসল কারণ।

Shoaib Malik Sania Mirza Coffee With Karan
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -