SEND FEEDBACK

English
Bengali

ছবিতে সানিয়া মির্জার সঙ্গের এই পুরুষটি কে?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ৩, ২০১৭
Share it on
শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন আগেই ছড়িয়েছে। এবার কী তাহলে খুল্লমখুল্লা নতুন সম্পর্কের কথা প্রকাশ করে দিলেন তিনি। তাজ্জব দুনিয়া।

শোয়েব মালিকের সঙ্গে তাঁর সম্পর্ক নাকি বিচ্ছেদের পথে! এমন গুঞ্জন চলছিলই। নতুন একজনের সঙ্গে সানিয়াকে কয়েকদিন ধরে দেখা যাচ্ছে। তাতে গত কয়েকদিনে সেই গুজব আরও ইন্ধন পায় ।

বোনের ‘শাদি’তে সলমন খানের সঙ্গে

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও অপরিচিত ছেলেটির সঙ্গে নিজের ছবি পোস্ট করেছিলেন তিনি। সানিয়ার সেলফি তৎক্ষণাৎ ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। প্রশ্ন ওঠে তাহলে কী সানিয়া নতুন সম্পর্কে জড়িয়ে পড়লেন?

দুই জামাইকে নিয়ে মির্জা পরিবার

পরে অবশ্য জানা যায়, নতুন ছেলেটির পরিচয়। তিনি আসলে সানিয়ার বোন আনম মির্জার স্বামী রশিদ আকবর। গত নভেম্বরেই সানিয়ার বোনের হাইপ্রোফাইল বিয়েতে স্বামী শোয়েব মালিককে নিয়ে হায়দরাবাদে হাজির হয়েছিলেন সানিয়া। মেহন্দি অনুষ্ঠানের ছবিও প্রকাশ করেছিলেন সানিয়া।

বোন ও জামাইবাবুর সঙ্গে শ্যালিকা সানিয়া

রশিদ আকবর হায়দরাবাদের বিজনেস টাইকুন। তিনিই সম্প্রতি সানিয়ার সঙ্গে বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। হ্যান্ডসাম রশিদের সঙ্গে সানিয়াকে মানিয়েছেও বেশ! যদিও সানিয়া-ভক্তরা বলছেন, পরকীয়া নয়। জামাইবাবুর সঙ্গে শ্যালিকার সম্পর্ক বেশ মাখোমাখো, এর বেশি কিছু নয় মোটেই!

Sania Mirza Anam Mirza Rashid Akbar Shoaib Malik
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -