SEND FEEDBACK

English
Bengali

বিরাটকে দল থেকে বাদ দিতে চেয়েছিল কে? বাঁচিয়েছিল কারা? ফাঁস করলেন সহবাগ

নিজস্ব প্রতিবেদন | নভেম্বর ২৯, ২০১৬
Share it on
বর্তমানে বীরেন্দ্র সহবাগ একজন ধারাভাষ্যকার। মোহালি টেস্টে ধারাভাষ্য দেওয়ার সময়ে কথার প্রসঙ্গে বিরেন্দ্র সহবাগ বলেন সেই অজানা তথ্য।

বিরাট কোহলি ছাড়া কখনও ভারতীয় ক্রিকেট দলকে ভেবে দেখেছেন? ক্রিকেটার বিরেন্দ্র সহবাগ ফাঁস করে দিলেন ভারতীয় দল থেকে বিরাট কোহলির বাদ না পড়ার রহস্য। বর্তমানে বীরেন্দ্র সহবাগ একজন ধারাভাষ্যকার। মোহালি টেস্টে ধারাভাষ্য দেওয়ার সময়ে কথার প্রসঙ্গে বিরেন্দ্র সহবাগ বলেন সেই অজানা তথ্য। ধারাভাষ্য দিতে দিতেই সেহবাগ বলেন, ২০১২ সালে তাঁদের অস্ট্রেলিয়া সফরে পার্থ টেস্টের আগে বিরাট কোহলিকে সরিয়ে রোহিত শর্মাকে নিতে চেয়েছিল নির্বাচকেরা। সেই সময়ে ভারতীয় দলের অভিনায়ক ছিলেন ধোনি। এবং সহবাগ নিজে ছিলেন ভাইস ক্যাপ্টেন। তখন তাঁরা নিজেদের মধ্যে আলোচনা করে স্থির করেন কোহলির পাশে তাঁদের দাঁড়ানো উচিত। আর শেষ পর্যন্ত তাঁদের কথাই মেনে নেওয়া হয়। আর বাকিটা ইতিহাস...।

আরও পড়ুন

লর্ডসে সৌরভের পর মোহালিতে কোহলি: চোপ রহো ইংল্যান্ড

কার বিয়ে? অনুষ্কা-বিরাটকে পঞ্জাবে একসঙ্গে দেখতে পাওয়ার প্রধান কারণ এটাই...

সামনেই যুবরাজের বিয়ে। সেই অনুষ্ঠান নিয়ে বিরাট-অনুষ্কার গোপন পরিকল্পনা ফাঁস

ধোনি ও সহবাগ জোর দেওয়ায় সেই সময়ে বিরাটকে আরও একটা টেস্ট খেলতে দিতে রাজি হয়েছিলেন নির্বাচকেরা। বিরাটও নিজেকে প্রমাণ করতে ওই একটা সুযোগকেই কাজে লাগিয়েছিলেন। পার্থের দু’ইনিংসে বিরাটের ব্যাট থেকে এসেছিল ৪৪ এবং ৭৫।

এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম বিরাট কোহালি। টেস্ট ম্যাচে তাঁর অভিষেক ঘটে মাত্র বাইশ বছর বয়সে। ইতিমধ্যেই সর্বকালের সেরাদের অন্যতম হিসাবে নিজের দাবি প্রতিষ্ঠা করতে শুরু করেছেন যে মহাতারকা, টেস্ট ক্রিকেটের মাঠে তাঁর পদার্পণ মোটেই সহজ ছিল না।

Virender sehwag Virat kohli Cricket Sports Ms Dhoni India vs Australia 2012
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -