SEND FEEDBACK

English
Bengali

৩০০ রান করে করুণ সহবাগের রেকর্ড স্পর্শ করলেন আর সহবাগ কি না এই কথা বললেন!

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ডিসেম্বর ১৯, ২০১৬
Share it on
করুণের এই অসামান্য পারফরম্যান্সের তারিফ করেছেন ক্রিকেট দুনিয়ার অনেকেই। তবে মাত্র ২৫ বছর বয়স যাঁর রেকর্ড ছুঁয়ে ফেললেন করুণ, তিনি কি বললেন?

ইংল্যান্ডদের বিরুদ্ধে শেষ টেস্টে এদিন ত্রিশত রান করেছেন করুণ নায়ার। তাঁর এই বিশাল রানের সুবাদে ভারত ৭০০ রানের গণ্ডি পেরিয়েছে অনায়াসেই। ভারতীয় ক্রিকেটে আপাতত তাঁর জয়জয়কার। লোকেশ রাহুলের ১৯৯ রানে আউট হওয়ার দুঃখ ভুলিয়ে দিয়েছেন করুণ। তাঁর এই পারফরম্যান্সের তারিফ করেছেন ক্রিকেট দুনিয়ার অনেকেই। এঁদের মধ্যে যিনি অন্যতম, তিনি বীরেন্দ্র সহবাগ। মাত্র ২৫ বছর বয়স করুণের, এর মধ্যেই সহবাগের রেকর্ড ছুঁয়ে ফেলেছেন তিনি। সহবাগ তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই করুণের এই কৃতিত্বের স্বীকৃতি দিলেন।

স্যোশাল মিডিয়ায় বিভিন্ন রসালো পোস্ট করার জন্য এমনিতেই জনপ্রিয় সহবাগ। করুণ নায়ারের ৩০০ রানের পরেও এর ব্যতিক্রম হয়নি। একটি টুইট করে সহবাগ এদিন লেখেন, ‘৩০০ ক্লাবে তোমায় স্বাগত। গত ১২ বছর ৮ মাস ধরে এখানে একা রয়েছি। তোমার জন্য অনেক শুভকামনা রইল।’

অর্থাৎ বলা যেতেই পারে, রাজার প্রতি রাজার সম্মান দেখালেন সহবাগ। ক্রিকেট দুনিয়ায় খুব বেশি পথ পাড়ি দেননি করুণ। অন্যদিকে প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ, যিনি ২২ গজে বহু যুদ্ধের নায়ক। সহবাগ জানেন যে, তাঁর মতো অভিজ্ঞতা অর্জন করতে করুণের এখনও দেরি রয়েছে। তবুও তাঁর প্রশংসা করতে সহবাগ বিন্দুমাত্র কার্পণ্য করেননি তিনি। শুধু প্রশংসাই নয়, ৩০০ পেরনো ভারতীয়দের ক্লাবে তিনি স্বাগতও জানিয়েছেন করুণকে।

Karun Nair Virender Sehwag
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -