SEND FEEDBACK

English
Bengali

এবার গাড়ি ফেরত দেওয়ার ঘটনা নিয়েও শোভার বিদ্রুপ

নিজস্ব প্রতিবেদন | অক্টোবর ১৪, ২০১৬
Share it on
শোভা দে ফের বিদ্রপ করলেন এক ভারতীয় অ্যাথলিটকে। বিএমডব্লিউ ফেরত দিতে চাওয়ায় বিতর্কিত টুইট করলেন দীপা কর্মকারের উদ্দেশে।

রিও অলিম্পিক্সে অংশ নেওয়া ভারতীয় অ্যাথলিটদের উদ্দেশে তিনি টুইটারে লিখেছিলেন, ‘টিম ইন্ডিয়ার লক্ষ্য রিও যাও, সেলফি তোলো, খালি হাতে ফিরে এসো’! যা নিয়ে উত্তাল হয়েছিল ক্রীড়াদুনিয়া। শোভা দে ফের বিদ্রপ করলেন এক ভারতীয় অ্যাথলিটকে। বিএমডব্লিউ ফেরত দিতে চাওয়ায় বিতর্কিত টুইট করলেন দীপা কর্মকারের উদ্দেশে।
শোভা দে টুইটারে লিখেছেন, ‘আগেই বলেছিলাম। পরের বার ওকে একটা ভাল রাস্তা দেওয়া হোক। সঙ্গে একজন দক্ষ ড্রাইভার আর তার সঙ্গে একটা দামী গাড়ি’! এই বিদ্রুপের কারণ, হায়দরাবাদে পাওয়া উপহারের গাড়ি দীপা ফেরত দিতে চাইছেন। বলেছিলেন, ‘‘আগরতলার খারাপ রাস্তায় ওই দামি গাড়ি চালানো কঠিন হবে।’’ শোভা দে’র টুইটের জবাবে একাধিক ক্রীড়াপ্রেমী পাল্টা তোপ দেগেছেন। একজন লিখেছেন, ‘এই কারণে আপনাকে কেউ একটা সাইকেল রিক্সাও দেয় না! আপনি খুবই নীচু মানসিকতার পরিচয় দিচ্ছেন এ সব লিখে!’’ আরও অনেকেই লিখেছেন, দীপার মতো অ্যাথলিটরা দেশের গর্ব। রিওতে দারুণ লড়াই করেছেন আগরতলার মেয়ে। তাঁকে ছোট করা মোটেও ঠিক নয়। 
আবার কেউ কেউ এমনও মন্তব্য করেছেন যে, ‘শোভা দে, সস্তার চমক না দিতে পারলে কি আপনার রাতের ঘুম উড়ে যায়?’ সব মিলিয়ে ফের শিরোনামে শোভা দে। তবে ভুল কারণে। 

 

Shobhaa De Deepa Karmakar
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -