SEND FEEDBACK

English
Bengali

সৌরভ-ধোনিকে নিয়ে যা করল দুই জনপ্রিয় ফুটবল ক্লাব, জানলে গর্বিত হবেন

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৬, ২০১৭
Share it on
ফের সৌরভ বনাম ধোনি। তবে এবার খোদ বিলেতের ফুটবল ময়দানে। কি করলেন দুই মহাতারকা?

একজন ৪৮ ঘণ্টা আগে নেতৃত্বের আর্মব্যান্ড খুলে রেখেছেন। অন্যজন, অধিনায়কত্বের সংজ্ঞাটাই পালটে দিয়েছিলেন। সর্বকালীন সেরা ভারত অধিনায়ক কে? এই প্রশ্ন উঠলেই দু’জনের নাম তর্কাতীতভাবে উঠে আসে। প্রথম জন মহেন্দ্র সিংহ ধোনি। দ্বিতীয় জন, সৌরভ গঙ্গোপাধ্যায়।

দুই ভারতীয় ক্যাপ্টেনকে নিয়ে এবার দড়ি টানাটানি শুরু হয়ে গেল বিলেতে। তা-ও আবার ক্রিকেটে নয়, ফুটবলের ময়দানে। বুধবার রাতেই সীমিত ওভারের ক্রিকেটে নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন ধোনি। সেদিন ভারতীয় সময় গভীর রাতেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সরকারি টুইটার হ্যান্ডলে ধোনিকে ট্যাগ করে বার্তা দেওয়া হয়, ভারতীয় দলের অধিনায়ক হিসাবে দুর্দান্ত কেরিয়ারের জন্য শুভেচ্ছা রইল। খুব শীঘ্রই তোমাকে ওল্ড ট্র্যাফোর্ডে দেখতে চাই।’

চেলসির মাঠে খেলা দেখতে হাজির সৌরভ। ওল্ড ট্র্যাফোর্ডে বিলেতের সাংবাদিক

কুলের সামনে ধোনি


ধোনিকে মোরিনহোর দলের তরফে টুইট করার পরেই ময়দানে নেমে পড়ে চেলসি। এমনিতে প্রিমিয়ার লিগ জয়ের রেসে ম্যান ইউ-র থেকে অনেকটাই এগিয়ে চেলসি। তবুও মাঠের বাইরে ভারতীয় সমর্থক বাড়ানোর খেলায় ম্যান ইউ-কে জমি ছাড়তে রাজি হল না চেলসি। গত সপ্তাহে লন্ডনে ছুটি কাটানোর ফাঁকে স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির খেলা দেখতে হাজির হয়েছিলেন মহারাজ। সৌরভের স্ট্যামফোর্ড ব্রিজে খেলা দেখার ছবি ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে আপলোড করে দেয় চেলসি।


এমনিতে, ধোনি একজন ডাই-হার্ড ম্যান ইউ সমর্থক। বিজ্ঞাপনেও ম্যান ইউ সমর্থক হিসাবে টিভিতে হাজির হতে দেখা গিয়েছিল। সেক্ষেত্রে, ভারতে সমর্থক বাড়ানোর জন্য ধোনির মুখ ব্যবহার করতেই পারেন রেড ডেভিলস কর্তারা। তবে সৌরভের ক্ষেত্রে ব্যাপারটা উলটো। বরাবর ফুটবলের প্রতি ভালবাসা ব্যক্ত করার সময়ে দাদা বলেছেন, তিনি একজন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ফ্যান। তার পরেও ধোনির পালটা হিসাবে সৌরভকে ঘুঁটি হিসাবে ব্যবহার করতে ভুল করল না ব্লুজরা।

Sourav Ganguly Mahendra Singh Dhoni Chelsea Manchester United
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -