SEND FEEDBACK

English
Bengali

অধিনায়কত্ব সরে গিয়েছেন মাহি, এবার মুখ খুললেন ‘পর্দার ধোনি’। অভাবনীয় বক্তব্য সুশান্তের ...

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৫, ২০১৭
Share it on
একদিনের আন্তর্জাতিক ক্রিকেট এবং টি টোয়েন্টি ফরম্যাটের খেলায় অধিনায়ক পদ থেকে ধোনির আকস্মিক সরে যাওয়ার ঘটনায় বেশ মর্মাহত অনস্ক্রিন ধোনি।

সদ্য অধিনায়কত্ব থেকে সরে গিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর আচমকা সিদ্ধান্ত প্রভাবিত করেছে দেশের ক্রীড়ামহলকে। ক্যাপ্টেন কুল তাঁর ভক্তদের অবাক করতে ভালবাসেন ঠিকই, কিন্তু এইভাবে যে চমকে দেবেন, ভাবেননি কেউই। মাহির এই সিদ্ধান্তে বিশ্বাসই করে উঠতে পারছেন না তাঁর অন্যতম ভক্ত সুশান্ত সিংহ রাজপুত। একদিনের আন্তর্জাতিক ক্রিকেট এবং টি টোয়েন্টি ফরম্যাটের খেলায় অধিনায়ক পদ থেকে ধোনির আকস্মিক সরে যাওয়ার ঘটনায় বেশ মর্মাহত অনস্ক্রিন ধোনি।

একটি জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুশান্ত বলেন, "আমি কারণটা জানি না। আমার খবরটা শোনার পর থেকে খুব খারাপ লাগছে। ওঁকে যতটা চিনি, তাতে ভেবেচিন্তেই যে উনি সিদ্ধান্ত নিয়েছেন তা বলতে পারি। এবং এই সিদ্ধান্তের মধ্যে দিয়েই স্পষ্ট, কেন ওঁকে সেরা অধিনায়ক বলা হয়। ব্যক্তিসত্তাকে কখনও প্রাধান্য দেন না ধোনি, সবসময়, দেশ, দল তাঁর কাছে সবার আগে। ভারতের অধিনায়ক হিসাবে আমি ওঁকে মিস করব।"

আরও পড়ুন 

চাই ধোনি খেলুক কিন্তু শুধু ফিট থাকলেই তো হবে না, ম্যাচও খেলতে হবে, কে বোঝাবে সেটা

জীবনের প্রথম অধিনায়কের কাছে কৃতজ্ঞ রাহানে, মুগ্ধ ধাওয়ানরাও

এরপর তিনি আরও বলেন, "এই বিষয়ে মন্তব্য করার ক্ষেত্রে আমি বিশেষজ্ঞ নই। আর হয়তো এই বিষয় নিয়ে মন্তব্য করা সময় এটা নয়। এখন আমাদের মনে রাখা উচিত কীভাবে এই মানুষটা নিঃস্বার্থভাবে দশক ধরে সফলভাবে ভারতীয় দলকে চালিত করেছেন।"

Sushant Singh Rajput MS Dhoni
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -