SEND FEEDBACK

English
Bengali

দীপার এক কথাতেই নড়েচড়ে বসল ত্রিপুরা সরকার!

নিজস্ব প্রতিবেদন | অক্টোবর ১৮, ২০১৬
Share it on
ত্রিপুরার রাস্তাঘাট নিয়ে সমালোচনা করেছিলেন দীপা কর্মকার। ত্রিপুরা সরকার নড়েচড়ে বসল।

ত্রিপুরায় এখন নাকি প্রবল সমালোচিত হচ্ছেন রিও অলিম্পিক্সে সাড়া ফেলে দেওয়া জিমন্যাস্ট দীপা কর্মকার ও তাঁর কোচ বিশ্বেশ্বর নন্দী। রিওর সাফল্যের পরে সচিন তেন্ডুলকরের বিএমডব্লিউ গাড়ি পুরস্কার দেন সাক্ষী মালিক, পিভি সিন্ধু ও দীপা কর্মকারকে।

সম্প্রতি দীপা জানিয়ে দেন, তিনি বিএমডব্লিউ গাড়ি ফেরত দিতে চান। কারণ হিসেবে জানান, ত্রিপুরার রাস্তা ছোট। এই রাস্তায় বিএমডব্লিউ গাড়ি চালানো সম্ভব নয়। তাছাড়া বিএমডব্লিউ গাড়ি রাখারও জায়গা নেই দীপার বাড়িতে। বিএমডব্লিউ গাড়ির শো রুমও নেই ত্রিপুরায়।

সব মিলিয়ে গাড়ি ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন দীপা। সচিনের দেওয়া বিএমডব্লিউ গাড়ি ফেরত দেওয়ার সিদ্ধান্ত ভালভাবে নেননি ত্রিপুরার অনেকেই। নিন্দুকেরা নখদাঁত বের করেছেন। বলেছেন, ‘দীপা কর্মকার ত্রিপুরার বদনাম করেছেন। ত্রিপুরার রাস্তাঘাট খারাপ হওয়ায় গাড়ি ফেরত দিয়ে দিতে হচ্ছে— এই হাস্যকর যুক্তির কোনও দরকার ছিল না।’ নিন্দুকেরা যাই বলুন না কেন, দীপার এ হেন মন্তব্যের পরে কিন্তু নড়েচড়ে বসেছে ত্রিপুরা সরকার। দীপার বাড়ির সামনের রাস্তা প্রশস্ত করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। এবং এর জন্য ৭০ থেকে ৮০ লক্ষ টাকা খরচ হবে বলে জানানো হয়েছে। সরকারের তরফে আগামী মাস থেকেই রাস্তা সম্প্রসারণের কাজ শুরু হবে।

 

অল্পের জন্য রক্ষা পেয়েছেন অভিষেক, কীভাবে দুর্ঘটনা? দেখুন ভিডিও

ভুল ঘোষণার জের! রেল অবরোধে শিয়ালদহ মেন শাখায় চরম হয়রানি, দেখুন ভিডিও

গাছে স্বামীর ঝুলন্ত দেহ, নয়ানজুলিতে স্ত্রী। চাঞ্চল্য বর্ধমানে! দেখুন ভিডিও

বিএমডব্লিউ ফেরৎ দিয়ে যে টাকা পেয়েছেন, তা দিয়ে শেষমেষ এই কাজ করবেন দীপা!

Dipa Karmakar Tripura Government BMW
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -