SEND FEEDBACK

English
Bengali

আরও কাছাকাছি! বিরুষ্কা জুটি ঠিক করে ফেলল বিয়ের পর কোথায় থাকবে। দেখুন...

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১২, ২০১৭
Share it on
আগামী কয়েকমাসেই কী চার হাত এক হতে চলেছে? ব্যাচেলর তকমা খোয়াচ্ছেন কবে? জল্পনা বাড়িয়ে দিল অন্তরঙ্গ ছবিগুলোই!

গত বছরের মাঝামাঝি একবার গুজব উঠেছিল ব্রেক-আপ হয়ে গিয়েছে বিরাট কোহলি, অনুষ্কা শর্মার। তবে প্যাচ-আপের পর ফের মসৃন হাইওয়েতে বিরাট-অনুষ্কার সম্পর্কের রসায়ন। সূত্রের খবর, চলতি বছরেই দু’জনে গাঁটছড়া বাঁধছেন।

সীমিত ওভারের ক্রিকেটে ধোনির কাছ থেকে নেতৃত্বের দায়িত্বভার নেওয়ার পরে প্রথমবার ইংল্যান্ডের বিরুদ্ধে ১৫ তারিখ বাইশ গজে নামছেন কোহলি। বিরাট রাজত্বের শুরুর আগেই এবারে বান্ধবী অনুষ্কার সঙ্গে তাঁকে দেখা গেল ওরলির ব্যস্ত রাজপথে। সূত্রের খবর, ওরলির ওমকার টাউনশিপ এলাকায় একটি নির্মীয়মাণ অ্যাপার্টমেন্টে ৩৫ তলায় ৮০০০ স্কোয়ার ফুটের ফ্ল্যাট বুক করেছেন ভারতীয় দলের বর্তমান হার্টথ্রব।

 

সেখানেই এদিন এসেছিল বিরুষ্কা জুটি। গতবছর দীর্ঘদিনের বান্ধবী রীতিকা সচদেবকে বিয়ে করার আগে ওরলিতেই চার বেডরুমের এক ফ্ল্যাট কিনেছিলেন রোহিত শর্মা। মুম্বইয়ের এই পশ এলাকায় ৪ থেকে ৫ হাজার স্কোয়ার ফুট ফ্ল্যাটের দামই ৩০ কোটির কাছাকাছি। বিরুস্কার ‘লাভ-নেস্টের’ মূল্যটা যে আকাশছোঁয়া হবে, তাতে কোনও সন্দেহ নেই।

নতুন বছরের শুরুর দিনেই এনগেজমেন্টের খবর ছড়িয়ে পড়েছিল। পরে বিরাট নিজে টুইট বার্তায় তা নাকচ করে দেন। এবার দেখার, ছাদনাতলায় যাওয়ার জন্য ভক্তদের আর কতদিন অপেক্ষা করিয়ে রাখেন ভারত অধিনায়ক!

নিজের এনগেজমেন্ট নিয়ে বিরাট কী বলেছিলেন শুনুন...

 
Virat Kohli Anushka Sharma
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -