SEND FEEDBACK

English
Bengali

ব্রিটিশ সাংবাদিকের আক্রমণের জবাবে তাঁকে ধুয়ে দিলেন বীরেন্দ্র সহবাগ

নিজস্ব প্রতিবেদন | অক্টোবর ২৩, ২০১৬
Share it on
গতকাল ভারতীয় কবাডি দল বিশ্বকাপ জয়ের পরে টুইটে শুভেচ্ছা জানান সহবাগ। একই সঙ্গে নাম উল্লেখ না করে এক হাত নেন পিয়ার্স মরগ্যানকে।

বেশ কিছুদিন থেকেই বীরেন্দ্র সহবাগ এবং পিয়ার্স মরগ্যানের নীরব যুদ্ধ চলছে স্যোশাল মিডিয়ায়। সূত্রপাত অবশ্য করেছিলেন ব্রিটিশ সাংবাদিক নিজেই। ভুল মানুষমাত্রেই হয়। তেমনই সহবাগের একটি টুইটে একবার বানান ভুল হয়েছিল। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই যা-তা কাণ্ড ঘটান পিয়ার্স। পাল্টা জবাব-ও অবশ্য পেয়েছিলেন ভারতীয়দের থেকে। এবার গতকাল ভারতীয় কবাডি দল বিশ্বকাপ জয়ের পরে টুইটে শুভেচ্ছা জানান  সহবাগ। একই সঙ্গে নাম উল্লেখ না করে এক হাত নেন পিয়ার্স মরগ্যানকেও।

এই নিয়ে পরপর তিনবার কবাডি বিশ্বচ্যাম্পিয়ান জিতল ভারত৷ ফলে শনিবার রাতেই অভিনব শুভেচ্ছাবার্তায় সোশ্যাল মিডিয়া ভরে ওঠে৷ অনান্য সেলিব্রিটিদের মতো চেনা ভঙ্গিতে শুভেচ্ছা জানান সহবাগ-ও। তাঁর টুইটের বক্তব্য ছিল, ভারত কবাডি আবিষ্কার করেছে, এবং অষ্টমবার সেই খেলায় সেরার শিরোপা অর্জন করেছে। অন্যদিকে একটি দেশ ক্রিকেট আবিষ্কার করে এখনও পর্যন্ত অন্যের বানান ভুল ধরে যায় শুধু।

বোঝাই যাচ্ছে, তাঁর টুইটের তীর ছিল মরগ্যানের দিকেই। সেটা অবশ্য মরগ্যান নিজেও বুঝেছেন। আর বোঝার পরেই রাগে জ্বলে উঠেছেন। পাল্টা টুইট করে তিনি বলেন, কবাডি আসলে কোনও খেলাই নয়। অনেকগুলো প্রাপ্তবয়স্ক মানুষ শুধু নিজেদের মধ্যে মারামারি করে কবাডিতে। টুইটে সহবাগের নামও উল্লেখ করেন তিনি। এরপর অবশ্য অনেকেই তাঁর এই টুইট নিয়ে মজা করতে আরম্ভ করেন। সোশ্যাল মিডিয়ায় ভারতীয়দের যোগ্য জবাবে পাল্টা জবাব অবশ্য তেমন করে দিতে পারেননি মরগ্যান৷

Piers Morgan Virender Sehwag Tweet
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -