SEND FEEDBACK

English
Bengali

স্ত্রী সম্পর্কে এমন কথা কেউ বলতে পারেন! একমাত্র সহবাগের পক্ষেই তা সম্ভব

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ডিসেম্বর ১৭, ২০১৬
Share it on
স্ত্রীকে কতটা ভালবাসেন বীরেন্দ্র সহবাগ? বীরুর করা টুইটটা দেখলেই বুঝতে পারবেন আপনারা। স্ত্রীর জন্মদিনে বীরু যে টুইট করেছেন, তা দেখলে আপনার চোখ কপালে উঠে যাবে।

বীরেন্দ্র সহবাগ যখন খেলতেন, তখন তাঁর ভয়ে সিঁটিয়ে থাকতেন বিপক্ষের বোলাররা। বহু ওয়ানডে-তে সহবাগ একার হাতে বিপক্ষের বোলিংকে ধ্বংস করেছেন। প্রতিপক্ষের বিপজ্জনক বোলারকে গ্যালারিতে তুলে ফেলতে দক্ষ ছিলেন বীরু। টেস্টেও সহবাগ নিজস্ব ভঙ্গিতে ব্যাট করতেন সহবাগ। ছক্কা হাঁকিয়ে শতরান করেছেন বীরু। সেঞ্চুরি বা ডাবল সেঞ্চুরির সামনে দাঁড়িয়েও ছক্কা হাঁকাতে দ্বিধাবোধ করতেন না।

ক্রিকেট থেকে এখন অবসর নিয়েছেন সহবাগ। ধারাভাষ্য দিতে দেখা যায় তাঁকে। সেই সঙ্গে মজাদার সব টুইটও করেন সহবাগ। সেই সব টুইটগুলো নিয়ে চর্চা হয় গোটা দেশে। স্ত্রী আরতির জন্মদিনে সহবাগ নিজস্ব ভঙ্গিতে মজাদার টুইট করেছেন। সেই টুইটও কম মজাদার নয়। দেশের আর্থিক পরিস্থিতি ও স্ত্রীর জন্মদিনকে মিলিয়ে দুরন্ত এক টুইট করেন নজফগড়ের নবাব। সেই টুইটে তিনি লিখেছেন, ‘সাচ্চা প্যায়ার অউর একশো কা নোট মুশকিল সে মিলতা হ্যায়।’ 

সহবাগের এই সেই টুইট। 

দেশে এখন একশো টাকার নোট মিলছে না। একশো টাকার নোট পাওয়ার জন্য মানুষের মাথার ঘাম পায়ে ফেলার জোগাড়। তেমনই সত্যিকারের ভালবাসা পাওয়াও এই পৃথিবীতে দুষ্কর। স্ত্রী আরতির কাছ থেকে সত্যিকারের ভালবাসা পেয়েছেন বীরু। আর সেটা স্বীকার করতে দ্বিধাদ্বন্দ্ব নেই বীরুর। জন্মদিনে টুইটের মাধ্যমে স্ত্রীকে এভাবেই শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রাক্তন ধ্বংসাত্মক ওপেনার। 

Virender Sehwag Aarti Birthday
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -