SEND FEEDBACK

English
Bengali

কেন ছদ্মবেশ নিলেন সহবাগ? তোলপাড় স্যোশাল মিডিয়া ...

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ডিসেম্বর ২৫, ২০১৬
Share it on
একসময়ে ব্যাট হাতে মাঠ কাঁপাতেন, এখন বিভিন্ন পোস্টের মাধ্যমে স্যোশাল মিডিয়া কাঁপান। এ হেন ভারতের এই প্রাক্তন জনপ্রিয় ক্রিকেটারটি ছদ্মবেশ নিলেন কেন?


সাম্প্রতিককালে স্যোশাল মিডিয়ায় এক জনপ্রিয় ব্যক্তিত্ব হলেন বীরেন্দ্র সহবাগ। সামান্য উৎসব থেকে শুরু করে দেশের অর্থনীতিতে বড় পরিবর্তন— সর্বক্ষণ অ্যাক্টিভ ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। মাঠে তাঁর আক্রমণাত্মক মেজাজ দেখে অনেকেই উদ্বুদ্ধ হতেন অতীতে। এখন অবশ্য ব্যাট নেই, কিন্তু স্যোশাল মিডিয়ায় তাঁর পোস্ট দেখে উদ্বুদ্ধ হন মানুষ। কাজেই বলা চলে, ব্যাট ছাড়লেও কোনও না কোনওভাবে প্রেরণা দিয়েই চলেছেন। পোস্টের মাধ্যমে মানুষকে উদ্বুদ্ধ করা বা নিছক মজাই শুধু নয়, স্যোশাল মিডিয়াকে হাতিয়ার করে সামাজিক কল্যাণসাধনে হাত বাড়িয়ে দিয়েছেন বীরু, এমন নজিরও রয়েছে। অ্যাক্সিডেন্টে পা হারানো এক কৃষকসন্তান ক’দিন আগেই কৃত্রিম পা পেয়েছেন সহবাগের কল্যাণে। 

এহেন সহবাগ হঠাৎ সাদা গোঁফ আর লাল টুপি পরে ছদ্মবেশ নিলেন কেন প্রশ্ন জাগতেই পারে মনে। তবে ছবির ক্যাপশন দেখলেই ছদ্মবেশের কারণ পরিষ্কার হয়ে যাবে। ক্যাপশনে লেখা রয়েছে ‘মেরি ক্রিসমাস, তেরি ক্রিসমাস, সবকি ক্রিসমাস।’ অর্থাৎ বড়দিনে সান্তা সেজেছেন সহবাগ। লাল টুপি, সাদা গোঁফ পরা ছবি পোস্ট করেছেন টুইটার অ্যাকাউন্ট থেকে। তাঁর এই টুইট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সর্বত্র। সহবাগের ভক্তরা রিটুইটের মাধ্যমে আরও মজাও করেন ছবিটি নিয়ে। বড়দিনের শুভেচ্ছা জানান সহবাগকেও।

Virender Sehwag Christmas Day
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -