SEND FEEDBACK

English
Bengali

২০০০-এর নোট নিয়ে জোর বিপাকে সহবাগ! কার কাছে বীরু হাত পাতলেন?

নিজস্ব প্রতিবেদন | নভেম্বর ৩০, ২০১৬
Share it on
নতুন ২০০০-এর নোট নিয়ে সমস্যায় পড়ছেন অনেকেই। দোকানে বাজারে চট করে খুচরো পাচ্ছে না মানুষ। আটকে যাচ্ছে প্রয়োজনীয় বাজারহাট। এরই মধ্যে টুইট করলেন সহবাগ।

স্যোশাল মিডিয়ায় সর্বক্ষণ অ্যাক্টিভ থাকেন জনপ্রিয় এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটারটি। দেশের সাফল্যে কিংবা সুদিনে যেমন তাঁর মজা, শুভেচ্ছাবার্তা অনুগামীদের মন জয় করে নেয়, তেমনই দেশের খারাপ সময়েও সাহায্যের হাত বাড়িয়ে দেন এই প্রাক্তন ব্যাটসম্যানটি। ভারতের বিরুদ্ধে অহেতুক কেউ কুরুচিকর মন্তব্য করলেও সরব হয়ে ওঠে তাঁর প্রতিবাদী সুর। হ্যাঁ, ঠিকই ধরেছেন, তিনি বীরেন্দ্র সহবাগ। একসময় ব্যাট হাতে তাঁকে দাঁড়িয়ে থাকতে দেখে প্রতিপক্ষের বোলাররা কাঁপত, আর এখন কাঁপে দেশের নিন্দুকেরা। তবে শুধুই প্রতিবাদে সরব হওয়া নয়, বীরেন্দ্র সহবাগের মতো বুদ্ধিদীপ্ত শৈলীতে মজা খুব কম মানুষই করতে পারেন। গতকাল ভারতের জয়ের পর দেশে নোট বদলের ঘটনাকে কেন্দ্র করে এমন এক টুইট করেছেন তিনি, যা ছড়িয়ে পড়েছে তাঁর অনুগামীদের টাইমলাইনে।

গতকালই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট জিতেছে ভারত। ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন রবীন্দ্র জাদেজা। ম্যাচের শেষে পেটিএম-এর

তরফে পুরস্কারমূল্য স্বরূপ তিনি পেয়েছেন ১ লাখ টাকা। সেই ছবিই পোস্ট করে টুইট করেছেন বীরু। টুইটে ছবির নীচে তিনি লিখেছেন, ‘ওয়াহ, জাদ্দু ভাই! আমার কাছে তো ২০০০ টাকার খুচরোও নেই, আর তুমি পেটিএমে ১ লাখ পেয়ে গেলে! আমার পেটিএমেও (অ্যাকাউন্টে) কিছু ট্রান্সফার করো।’

তাঁর এই মজার আর্জিটি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। ভক্তরা রিটুইটও করেন অনেকে। দেশের বর্তমান পরিস্থিতিতে অর্থ সংকটে রয়েছেন অনেকেই। ৫০০ এবং ১০০০ টাকার পুরনো নোট অচল হয়ে যাওয়ার পর হাতে  বড় নোট বলতে শুধুই ২০০০।  ৫০০-র নতুন নোটের জোগান এখনও সেই হারে নেই। এদিকে নতুন ২০০০-এর নোট নিয়ে সমস্যায় পড়ছেন অনেকেই। দোকানে বাজারে চট করে খুচরো পাচ্ছে না মানুষ। আটকে যাচ্ছে প্রয়োজনীয় বাজারহাট। এ সবের মধ্যেই সহবাগে‌র এই টুইট যে মজার ছলে অনেক কথা বুঝিয়ে দিল, তা বলাই বাহুল্য।

Virender Sehwag Ravindra Jadeja Twitter New 2000 Rupee Note
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -